scorecardresearch
 

Best Friend Rashifal: বিয়ে-বন্ধুত্ব-প্রেম করতে চাইলে এই রাশি সেরা, জান দিতেও পিছপা হবে না

Friendly Zodiac Rashifal: কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের মন খুব সুন্দর হয়। আবার কিছু মানুষের মন খুব খারাপ হয়। রাশিফলই বলে দেয় কোন মানুষের মন কেমন হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী খুব ভাল মনের হয় আর বন্ধুদের বিপদে আপদে পাশে দাঁড়ায় এই পাঁচ রাশির জাতক ও জাতিকারা।

Advertisement
বিয়ে-বন্ধুত্ব-প্রেম করতে চাইলে এই রাশি সেরা, জান দিতেও পিছপা হবে না বিয়ে-বন্ধুত্ব-প্রেম করতে চাইলে এই রাশি সেরা, জান দিতেও পিছপা হবে না
হাইলাইটস
  • এই রাশির জাতকদের সঙ্গে
  • প্রেম বা বন্ধুত্ব করতে পারেন
  • বিপদে প্রাণ দিয়ে দেবে

Best Friend Rashifal: কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের মন খুব সুন্দর হয়। আবার কিছু মানুষের মন খুব খারাপ হয়। রাশিফলই বলে দেয় কোন মানুষের মন কেমন হয়। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী খুব ভাল মনের হয় আর বন্ধুদের বিপদে আপদে পাশে দাঁড়ায় এই পাঁচ রাশির জাতক ও জাতিকারা। আসুন জেনে নিই, কোন রাশির বন্ধু বাল প্রেমিক-প্রেমিকা পেলে জীবন বর্তে যেতে পারে।

বৃষ (Sagittarius)

বন্ধুত্ব অটল হয়। বৃষ রাশির ব্যক্তিরা তাদের পরিবারের সদস্যদের প্রতি খুব অবিচল থাকেন। আনুগত্যের দিক থেকে এদের মন সোনার মত হয়। এরা যে কোনও পরিস্থিতিতে বন্ধু বা আত্মীয়সজনের পাশে দাঁড়াতে পারেন।

কর্কট (Cancer)

মনের লালনপালন করেন এই রাশির জাতক ও জাতিকারা। এই রাশির জাতক ও জাতিকারা প্রচুর ক্ষমতার অধিকারী হয়। কিন্তু এরা তারপরেও সকলের সঙ্গে সম্পর্ক ভাল রাখতে পারেন। উষ্ণ, প্রেমময় পরিবেশ তৈরি করতে পারেন। এরা পরিবারের সদস্যদের কথা খুব ভাবেন। এরা সন্তানকে খুব স্নেহ করেন।

কন্যা (Virgo)

নিঃস্বার্থ সহায় হয় এই রাশির জাতক ও জাতিকারা। এদের ব্যবহার খুব সুন্দর হয়। অনেকেই এদের ব্যবহারে সবকিছু ভুলে এদের ভরসা করে। বন্ধুদের খুব সাহায্য করে। প্রয়োজন ভাল পরামর্শ দেয়। পরিবারের সদস্যদের সৎবুদ্ধি দেয়।

তুলা (Libra)

কূটনৈতিক শান্তিপ্রেমী হয় তুলা রাশির জাতক আর জাতিকারারা। সম্প্রীতি ও ভারসাম্যের জন্য এরা খুবই পরিচিত। এরা শান্তিপ্রিয় মানুষ হয়। সহকর্মীকে খুবই সাহায্য করে। কর্মক্ষেত্রে কখনই উত্তেজনা ছাড়ায় না। সহযোগিতার হাত এরা সর্বদা বাড়িয়ে দেয়। তবে এদের কূটনীতি খুব চিত্তাকর্ষক হয়।

মীন (Pieces)

সহানুভূতিশীল দূরদর্শী হল মীন রাশির জাতক ও জাতিকারা। রাশিচক্রের দ্বাদশ চিহ্ন, তার সীমাহীন সহানুভূতির জন্য পরিচিত। এদের আবেগ ও সংগ্রাম মনে রাখার মত। প্রয়োজনে এরা বহু মানুষের পাশে দাঁড়ায়। মীন রাশির মানুষকে যারা বন্ধু হিসেবে পান তারা খুবই সুবিধে পান। জীবনে সমস্য়ায় পড়তে বিপদ থেকে উদ্ধার হন।

Advertisement

 

Advertisement