scorecardresearch
 

Rashifal : নিজেদের চেয়ে কম বয়সের পুরুষ পছন্দ করেন এই ৫ রাশির মহিলারা

Zodiac: জ্যোতিষ অনুযায়ী, যেমন কিছু রাশির মহিলাদের একটু বেশি বয়সী পুরুষ পছন্দ হয়। তেমনই জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বেছে নেন। জেনে নিন এর সম্পর্কে।

Advertisement
Rashifal : নিজেদের চেয়ে কম বয়সের পুরুষ পছন্দ করেন এই ৫ রাশির মহিলারা Rashifal : নিজেদের চেয়ে কম বয়সের পুরুষ পছন্দ করেন এই ৫ রাশির মহিলারা
হাইলাইটস
  • কম বয়সী পুরুষদেরই পছন্দ এই ৫ রাশির মহিলাদের
  • কারণ জানলে অবাক হবেন

Zodiac: প্রত্যেক রাশির জাতক এবং জাতিকারা নিজেদের পছন্দমতো সঙ্গী নির্বাচন করেন। জ্যোতিষ অনুযায়ী, যেমন কিছু রাশির মহিলাদের একটু বেশি বয়সী পুরুষ পছন্দ হয়। তেমনই জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বেছে নেন। জেনে নিন এর সম্পর্কে।

মেষ রাশি: মেষ রাশির মহিলারা নিজেদের তেয়ে ছোট একজন সঙ্গী বেছে নেন। যাতে তাঁদের সঙ্গীর কাজ এই রাশির মহিলাদের সঙ্গে মিলে যায়। এই রাশির মহিলারা আবেগপ্রবণ আচরণ পাওয়ার জন্য তাঁর বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বাকিদের চেয়ে বেশি পছন্দ করে থাকেন। কারণ তাঁরা মনে করেন, বয়সে কম তরুণরা তাঁদের জীবনে উদ্দীপনা ও উত্তেজনা নিয়ে আসে। 

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকারা অত্যন্ত প্রতিরক্ষামূলক আচরণ করেন। তাঁদের মধ্যে অন্যকে বাঁচানোর গুণ থাকে, পাশাপাশি তাঁরা তাঁদের সম্পর্কের ওপর ঢাল হিসেবে থাকে। এই কারণেই এই রাশির মহিলারা তাঁদের রোমান্টিক সঙ্গীর সামনে নিজেকে বড় দেখান। এই মহিলারা নির্দেশ দিতে এবং প্রচার করতে পছন্দ করেন। তাই তাঁরা তাঁদের চেয়ে কম বয়সী পুরুষদের সন্ধান করে।

মিথুন: এই রাশির নারীরা তাঁদের মতো করে সঙ্গী খোঁজেন। মিথুন রাশির জাতক জাতিকারা মজাদার হন। এই রাশির জাতক জাতিকারা বিশ্বাস করেন যে বয়স বাড়ার সঙ্গে মানুষ বুড়ো হতে শুরু করে এবং মজা কম হয়ে যায়। এজন্য তাঁরা এমন লোকদের বেছে নেন, যাঁরা তাঁদের ব্যক্তিত্বের সঙ্গে মিল রাখতে পারে এবং তাঁদের মতো উদ্যমী হতে পারে। এই লোকেরা ফ্লার্ট করতে ভালবাসেন।

কর্কট: কর্কট রাশির মহিলারা তাঁদের থেকে কম বয়সী পুরুষদের ডেট করার প্রবণতা রাখেন। কর্কট রাশিরা তাঁদের সঙ্গীর প্রতি খুব যত্নশীল, তাই এই রাশির মহিলারা তাঁদের চেয়ে কম বয়সী অংশীদারদের সন্ধান করেন। যাঁদের তাঁরা যত্ন নিতে এবং তাঁদের ভালবাসতে পারেন। 

Advertisement

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির লোকেরা আবেগপ্রবণ এবং অন্তরঙ্গ সম্পর্ক পছন্দ করে। তরুণদের মধ্যে এই গুণগুলি থাকে। তাই এই রাশির মহিলারা তাঁদের বয়সের চেয়ে কম বয়সী সঙ্গী বেছে নেন। এই রাশির মহিলারাও মনে করেন যে তাঁদের বয়সের চেয়ে বড় পুরুষের সাথে ডেটিং করা বিরক্তিকর হবে। তাই তাঁরা জীবনকে সুখী করতে কম বয়সী পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন।

 

Advertisement