scorecardresearch
 

Zodiac Signs: বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির! কেন জানেন?

Zodiac Signs: কিছু মানুষ আছেন যারা বিয়ে নিয়ে অনেক স্বপ্ন দেখেন। অপরদিকে এমন কিছু মানুষ আছেন যাঁদের বিয়ের ধারণাটিতেই ভীতি আছে। বিয়ে নিয়ে এই সমস্ত মানুষের মনে অনেক আশঙ্কা থাকে। 

বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির বিয়ে নিয়ে ভীতি থাকে এই ৪ রাশির
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের উপর নির্ভর করে বিয়ে হয়।
  • কথায় বলে জন্ম, মৃত্যু, বিয়ে- তিন বিধাতা নিয়ে।
  • ৪ টি রাশি রয়েছে, যারা বিয়ে নিয়ে খুব একটা আগ্রহী থাকেন না।

কথায় বলে জন্ম, মৃত্যু, বিয়ে- তিন বিধাতা নিয়ে। কিছু মানুষ আছেন যারা বিয়ে (Marriage) নিয়ে অনেক স্বপ্ন দেখেন। অপরদিকে এমন কিছু মানুষ আছেন যাঁদের বিয়ের ধারণাটিতেই ভীতি আছে। বিয়ে নিয়ে এই সমস্ত মানুষের মনে অনেক আশঙ্কা থাকে এবং একই ব্যক্তির সঙ্গে তাঁরা জীবন কাটাতে খুব একটা আগ্রহী থাকেন না। 

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের উপর নির্ভর করে বিয়ে হয়। কেউ অনিচ্ছা সত্ত্বেও তাড়াতাড়ি বিয়ে করে ফেলেন। আবার কারও বিয়েতে অনেক সময় লাগে। ৪ টি রাশি রয়েছে, যারা বিয়ে নিয়ে খুব একটা আগ্রহী থাকেন না। উল্টে বিয়ের নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন। জেনে নিন কোন রাশি আছে সেই তালিকায়। 


*  কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকরা সাধারণত পারফেকশনিস্ট হন। বিয়ের ক্ষেত্রেও একই মনোভাব বিরাজ করে। তাদের সঙ্গীর কাছ থেকে অনেক প্রত্যাশা থাকে। সেইসঙ্গে সঙ্গী প্রতিটি প্রত্যাশা পূরণ করতে চান তারা। এ কারণে দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন না কন্যা রাশি। মন মতো জীবনসঙ্গী না পাওয়ার ভীতি, মনে সব সময় থাকে তাদের। 


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই রাশির জাতক-জাতিকারা তাদের মনের কথা অন্যের কাছে সহজে প্রকাশ করতে পারেন না। কাউকে ভালোবাসলেও, সেই কথা প্রকাশ করতে অনেক সময় লাগে। যার কারণে সামনের মানুষটি তাদের অনুভূতির কথা সহজে জানতে পারেন না। এই স্বভাবের কারণে তারা দ্রুত সম্পর্কে জড়াতে পারে না। তাদের সঙ্গী খুঁজে পেতে দীর্ঘ সময় লাগে। তাই বিয়ে নিয়েও মনে একটা ভয় কাজ করে তাদের। 

 
* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

ধনু রাশির জাতকদের স্বাধীন থাকা খুব পছন্দের। তারা নিজের মতো করে সবকিছু করতে পছন্দ করেন। জীবনে কারও হস্তক্ষেপ, ধনুর একেবারে বা পসন্দ। যার ফলে, তারা গাঁটছড়া বাঁধতে ভয় পায়। সাধারণত তাদের বিয়ে বিলম্বিত হওয়ার সম্ভাবনা থাকে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এই রাশির জাতকরা সহজে কারও সঙ্গে মিশতে পারে না। যার কারণে তাদের জীবনসঙ্গী বেছে নিতে অনেক সময় লাগে। এই কারণে বিয়ে নিয়ে তাদের মারাত্মক ভীতি আছে। তবে যার সঙ্গে একবার তাদের হৃদয় সংযুক্ত হয়, তাকে খুশি রাখার সর্বাত্মক চেষ্টা করেন তারা।