scorecardresearch
 

Zodiac Signs: প্রেম- প্রণয়ে এরা সেরা, এই ৫ রাশি সবচেয়ে রোম্যান্টিক

Most Romantic Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের অবস্থান এবং দিক নির্দেশের ভিত্তিতে রাশিচক্রের চিহ্ন থেকে কোনও ব্যক্তির ব্যক্তিত্ব অনুমান করা যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

রোম্যান্সের অর্থ প্রত্যেকের জন্য আলাদা। মহিলা হোক পুরুষ, সবাই চায় সঙ্গী রোম্যান্টিক হোক। রোম্যান্স মানে কারও জন্য ফুল দিয়ে ঘর সাজানো, তো কারও ক্যান্ডেল লাইট ডিনার পছন্দ। আবার অনেকের মিষ্টি করে কথা বলা, উপহার, সারপ্রাইজ বা বিশেষ ভাবে সময় কাটানো পছন্দ।

কিছু জুটির মধ্যে রোম্যান্সের পরিবর্তে, সব সময় সমস্যা চলতে থাকে, যার কারণে তারা সম্পর্কটিকে উপভোগ করতে পারে না। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের অবস্থান এবং দিক নির্দেশের ভিত্তিতে রাশিচক্রের চিহ্ন থেকে কোনও ব্যক্তির ব্যক্তিত্ব অনুমান করা যায়। সেই ভিত্তিতে, এটিও নিশ্চিত করা যেতে পারে যে, কোন রাশির জাতকরা সম্পর্কের ক্ষেত্রে সবচেয়ে বেশি রোম্যান্টিক। 

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশি রোম্যান্টিক দেখায় না, তবে তারা  সঙ্গীকে খুশি করার জন্য কঠোর পরিশ্রম করতে পারে। ডেট, ক্যান্ডেল লাইট ডিনার বা সিনেমার পরিকল্পনা সব কিছুতেই তারা খুশি। এই ধরনের মানুষকে সুখী করা সহজ। তারা সব সময় তাদের সঙ্গীকে প্রাধান্য দেন।

* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

মনে করা হয় কন্যা রাশি সবচেয়ে কোমল হৃদয়ের। যে কোনও সম্পর্কে, তারা অন্য ব্যক্তিকে খুশি করার জন্য নিজের ইচ্ছাকেও হত্যা করে। এই রাশির জাতক- জাতিকাদের কাছে প্রেমের ভাষা খুবই সহজ, তারা তাদের দৃষ্টিভঙ্গি বজায় রাখে। তারা সারপ্রাইজ দিতে ভালোবাসে। 

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতিকারা প্রেমের ক্ষেত্রে খুব আবেগপ্রবণ। তারা সব সময় তাদের সঙ্গীকে খুশি করতে পারে। সেটা দীর্ঘ ভ্রমণের পর মেজাজ শুধরে নেওয়ার হোক, অথবা মিষ্টি কথায় তাদের মন জয় করা হোক কিংবা খারাপ মেজাজ সংশোধন করা হোক। সিংহ রাশির জাতকদের এ বিষয়ে আয়ত্ত রয়েছে।

Advertisement

* কর্কট/ CANCER (June 22-July 22)

এই রাশিও খুব রোম্যান্টিক হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশি খুব বিশ্বস্ত এবং একনিষ্ঠ স্বভাবের। সঙ্গীকে সহজে ছেড়ে যায় না তারা। যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই সঙ্গীর পছন্দ-অপছন্দের দিকে খেয়াল রাখে। কর্কট, তাদের সঙ্গীকে খুশি করার কোনও সুযোগ ছাড়ে না।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মীন রাশির অত্যন্ত সংবেদনশীল এবং যত্নশীল হয়। এটা বললে ভুল হবে না যে, তারা কাউকে পছন্দ করলে সেই ব্যক্তির সম্পর্কে সব কিছু মনে রাখে। অন্যদিকে, সম্পর্কের ক্ষেত্রে এই রাশির জাতকরা তাদের শান্ত প্রকৃতির জন্য পরিচিত। আপনার সঙ্গীর রাশি যদি মীন হয়, তাহলে সে আপনাকে কখনও একা ছেড়ে যাবে না। এই ধরনের লোকেরা বেশি রোমান্টিক হয় এবং তারা ক্যান্ডেল লাইট ডিনার বা হাতে লেখা কবিতা বা চিঠি দিতেও পছন্দ করে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement