scorecardresearch
 

Zodiac Signs: এই রাশির জাতকরা জুটিতে রাজযোটক, জীবনভর সম্পর্ক অটুট থাকে

Most Powerful Zodiac Signs: সমস্ত সম্পর্ক চিরকাল স্থায়ী হয় না। তবে কিছু জুটি আছে যাদের দাম্পত্য অত্যন্ত মধুর। তারা আজীবন একসঙ্গে থাকেন। চলুন দেখে নেওয়া যাক রাশিরর সঙ্গে জুটি বাঁধলে সম্পর্ক হবে অটুট। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি

সম্পর্কের সামঞ্জস্য এমন একটা জিনিস যা খুব কম জুটির মধ্যে থাকে। শত ঝগড়া -অশান্তির পরেও কিছু স্ট্রং কাপল একে অপরের সঙ্গেই থাকে। তারা একে অপরের ভুল- ত্রুটি মানিয়ে নেন, দু'জন- দু''জনের পাশে থাকেন ও সম্মান করেন। মনে করা হয়, এই বৈশিষ্ট্যগুলি জ্যোতিষশাস্ত্রের রাশিচক্রের উপর নির্ভর করে চিহ্নিত হয়। সমস্ত সম্পর্ক চিরকাল স্থায়ী হয় না। তবে কিছু জুটি আছে যাদের দাম্পত্য অত্যন্ত মধুর। তারা আজীবন একসঙ্গে থাকেন। চলুন দেখে নেওয়া যাক রাশিরর সঙ্গে জুটি বাঁধলে সম্পর্ক হবে অটুট। 

*  মেষ/ARIES ও সিংহ/ LEO 

এই দুই রাশি একসঙ্গে হলে দারুণ জুটি হয়। তারা একে অপরের ব্যক্তিত্বর খুব প্রশংসা করে। তাদের এমন একটি সংযোগ রয়েছে যা ভেঙে ফেলা কঠিন। সম্পর্ক নিয়ে তারা অত্যন্ত আত্মবিশ্বাসী।

* বৃষ / TAURUS ও বৃশ্চিক/ SCORPIO

বৃষ ও বৃশ্চিকের নিবিড় সংযোগ আছে। তারা একে অপরকে জীবনের বাস্তবতা দেখে এবং প্রতিনিয়ত জীবনের সমস্যা শক্তভাবে মোকাবেলা করে। তাদের খুব আত্মবিশ্বাসী দৃষ্টিভঙ্গি রয়েছে এবং একসঙ্গে তারা একটি খুব শক্তিশালী অবস্থান ধরে রাখে।

* মিথুন/ GEMINI ও  কন্যা/ VIRGO

এই দুই রাশি সম্পূর্ণ বিপরীতধর্মীর, কিন্তু তাদের জুটি খুব শক্তিশালী। তারা জানে কীভাবে সমান পরিমাণে মজা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে সমস্যা ও বাধা দূর করতে হয়। তারা একে অপরকে সবচেয়ে কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে অনুপ্রাণিত করে।

* কর্কট/ CANCER ও মকর/ CAPRICORN

কর্কট ও  মকর একে অপরের সঙ্গে ভারসাম্য খুব ভাল এবং এটি দুর্দান্ত ম্যাচ। কর্কট সংবেদনশীল তবুও শক্তিশালী এবং মকর  পরিশ্রমী ও বাস্তববাদী হলেও মাঝে মধ্যে সংবেদনশীল। একে অপরের ঘাটতি পুরণ করে। সঙ্গীকে সব রকম সাহায্যের হাত বাড়িয়ে দেয় তারা।

* তুলা/ LIBRA ও কুম্ভ/ AQUARIUS

এই দুই রাশির জুটি খুব শক্তিশালী। একসঙ্গে থাকার সময় অনেক সৃজনশীল কাজ করে তারা। খুব ভাল ভাবে সব কিছুর ভারসাম্য বজায় রাখে। তারা একে অপরের প্রতি খুব বিবেচক এবং সংবেদনশীল। একে অপরের খুব যত্ন করে তুলা ও কুম্ভ।

* ধনু/ SAGITTARIUS ও মীন/ PISCES

যখন এই দুই রাশি একসঙ্গে থাকে, তারা অপরাজেয়। একে অপরকে অনুপ্রাণিত করে এবং শক্তি জোগায়। প্রত্যেকেই এই দম্পতির ব্যাপকভাবে প্রশংসা করে। কারণ তাদের সঙ্গে থাকা সত্যিই মজাদার এবং একই সঙ্গে প্রয়োজনের সময় কর্তৃত্বপূর্ণ।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)