scorecardresearch
 

Zodiacs in Danger on Shani-Rahu Yuti: আর্থিক অবস্থা চ্যালেঞ্জের মুখে ৩ রাশির, আগামী ২ মাস শনি-রাহু যোগ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির জাতক জাতিকাদের ওপর ব্যাপক প্রভাব ফেলে। গ্রহগুলি ছাড়াও, প্রায়শই দুটি বা ততোধিক গ্রহ যে কোনও একটি নক্ষত্রে একত্রিত হয়। তাদের দ্বারা শুভ-অশুভ পরিস্থিতির সৃষ্টি হয়।

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে
  • আগামী ২ মাস শনি-রাহু যোগ হচ্ছে
  • ৩ রাশিকে প্রভাবিত করবে

Zodiacs in Danger on Shani-Rahu Yuti: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির জাতক জাতিকাদের ওপর ব্যাপক প্রভাব ফেলে। গ্রহগুলি ছাড়াও, প্রায়শই দুটি বা ততোধিক গ্রহ যে কোনও একটি নক্ষত্রে একত্রিত হয়। তাদের দ্বারা শুভ-অশুভ পরিস্থিতির সৃষ্টি হয়। আগামী ২ মাস শনি-রাহু যোগ হচ্ছে। ৩ রাশিকে প্রভাবিত করবে।

কন্যা রাশি
শতভিষা নক্ষত্রে শনির প্রবেশে কন্যা রাশির জাতক জাতিকাদের বড় ধরনের আর্থিক ক্ষতি সহ্য করতে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনার যে কোনও আর্থিক সিদ্ধান্ত খুব সাবধানে নেওয়া উচিত। আপনার মানসিক ও আর্থিক সমস্যা বাড়তে পারে।

কন্যা রাশির জাতক জাতিকাদের আগামী দু'মাস বিশেষ যত্ন নিতে হবে। হঠাৎ করে দুর্ঘটনা ঘটতে পারে। পরিবার এবং আপনার আশেপাশের লোকজনের সঙ্গে যেকোনও বিষয়ে বিবাদ হতে পারে। আইন সংক্রান্ত সমস্যায় জর্জরিত হতে পারেন। যদি কোনও বাড়ি, জমি বা কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তবে এই পরিকল্পনাটি পিছিয়ে দিন।

আরও পড়ুন

কর্কট রাশি
শতভিষা নক্ষত্রে শনির অবস্থান কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই সময়ে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক অবস্থাও খুব খারাপ হতে পারে। শনি, এই অবস্থা আপনাকে মানসিক চাপ দিতে চলেছে।

কর্কট রাশিদের এই সময়ের মধ্যে কোনও ধরনের বিনিয়োগ করা উচিত নয়, অন্যথায় বড় ক্ষতি সহ্য করতে হবে। এই সময়ে, অনেক কাজ পন্ড হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ১৭ অক্টোবর পর্যন্ত কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে।

বৃশ্চিক রাশি
শতভিষা নক্ষত্রে শনির প্রবেশের প্রভাবে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হতে পারে। এই সময়ে, স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। ব্যয় দ্রুত বৃদ্ধি পেতে পারে। সম্পর্কের ক্ষেত্রেও আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। সম্মান হানি হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ভ্রমণের সময় বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। ১৭ অক্টোবর পর্যন্ত সময়টি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে। সঙ্গীর সঙ্গেও বিবাদ হতে পারে। চাকরি পেশায় সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে।

Advertisement