scorecardresearch
 

মেয়েই মা লক্ষ্মী! নতুন গাড়িতে ছোট্ট পায়ের ছাপ লাগানোর ভিডিও Viral

নতুন ব্যবসা শুরু করতে চলেছেন বাবা। আর ব্যবসার শুরুতে আমরা পুজো দিই। একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বাবা মেয়েকেই ঈশ্বর জ্ঞান করে নতুন ব্যবসা শুরুতে নিজের নতুন গাড়িতে ছোট্ট মেয়ের পায়ের ছাপ লাগাচ্ছেন। আপনারাও দেখুন, মন প্রশান্তিতে ভরে উঠবে।

মেয়ের পায়ের ছাপ নিয়ে গাড়িতে লাগাচ্ছেন বাবা মেয়ের পায়ের ছাপ নিয়ে গাড়িতে লাগাচ্ছেন বাবা
হাইলাইটস
  • মেয়েই মা লক্ষ্মী!
  • নতুন গাড়িতে ছোট্ট পায়ের ছাপ লাগালেন বাবা
  • টুইটারে ভিডিও Viral

আজকের অনলাইনে অস্বাস্থ্যকর ছবি-ভিডিওর মধ্যে, আমাদের কাছে একটি ভিডিও এমন এসেছে যা শুধু আপনার ঠোঁটের হাসি চওড়া করে দেবে শুধু তাই নয়, বরং আপনার চোখেও আনন্দাশ্রু এনে দিতে পারে। বিশেষ করে নারী ধর্ষণ, শ্লীলতাহানি, কন্যাভ্রূণ হত্যা, নারী নির্যাতনের খবরে অভ্যস্ত আমরা কিছুটা সময় অন্যরকম ভাবতেই পারি। আর এমন ব্য়তিক্রম আছে বলেই এখনও সামাজিক ভারসাম্যটা হারিয়ে যায়নি এখনও। আসুন জেনে নিই, আমরা কী ঘটেছে আসলে। কী রয়েছে ভিডিওটিতে?

সুতরাং, একজন ব্যক্তি তার নতুন গাড়ির ব্যবসা শুরু করতে চলেছেন। তার আগে মেয়েকেই ঈশ্বর রূপে কল্পনা করে নিজের ছোট্ট মেয়ের পায়ের ছাপ তার ট্রাকের সামনে লাগাচ্ছিলেন। পায়ে আলতা পরিয়ে এই ছাপ নতুন গাড়িতে লাগিয়ে তিনি গাড়িগুলি রক্ষা ও ব্যবসার শ্রীবৃদ্ধি কামনা করেছেন। এমন একটি ক্লিপ অনলাইনে ভাইরাল হয়েছে। এটি ৭ এপ্রিল হর্ষ নামে একজন ব্যবহারকারী টুইটারে পোস্ট করেছিলেন এবং ৫ লাখেরও বেশি বার দেখা হয়েছে।


এখন ভাইরাল হওয়া ভিডিওতে, একটি ছোট মেয়েকে লাল আলতা ভর্তি প্লেটে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তার বাবা তাকে তাঁর কোলে তুলে নেন এবং তার নতুন ট্রাকে তার পায়ের ছাপ দিতে শুরু করলেন। বাচ্চাটির মা হাসিমুখে তাকিয়ে ছিলেন এবং আমরা নিশ্চিত যে অমূল্য মুহূর্তটি আমাদের মতোই আপনার হৃদয় কেড়ে নেবে।

“বেটিয়া আশীর্বাদ (কন্যারা আশীর্বাদ),” পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:


নেটিজেনরা কেবল ভিডিওটি যথেষ্ট পরিমাণে পেতে পারেনি এবং তাদের মতামতের সাথে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে।

"কত সুন্দর," একজন ব্যবহারকারী লিখেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "এটি আরাধ্যের বাইরে।"

এখানে মন্তব্য দেখুন:

এই সম্পর্কে আপনার ভাবনা কী?