scorecardresearch
 

গা থেকে বের হবে ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধ, নতুন পারফিউম-এ মাতোয়ারা দুনিয়া

আপনি ডেটিংয়ে যান আর আপনার গা থেকে ফ্রেঞ্চ ফ্রাই-এর গন্ধ বের হয়। ইচ্ছে করেই দুর্গন্ধ বা সুগন্ধ আমরা বাদ দিচ্ছি। কারণ, কার কেমন লাগবে তা জানা নেই। মনে করুন, গা থেকে ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধ বের হচ্ছে। অন্যদিকে আপনার প্রেমিকা বা প্রেমিক ফ্রেঞ্চ ফ্রাই ভালবাসেন। তাহলে তো খুব ভাল। কিন্তু যদি না বাসেন? তাহলে? প্রিয়জনের কাছ থেকে রিজেক্ট হওয়ার সেই শক নিতে পারবেন তো?

ফ্রেঞ্চ ফ্রাই পারফিউম ফ্রেঞ্চ ফ্রাই পারফিউম
হাইলাইটস
  • গা থেকে বের হবে ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধ
  • নতুন পারফিউম-এ মাতোয়ারা দুনিয়া
  • ইউএস কোম্পানির লিমিটেড অফার

কেমন হবে যদি আপনি ডেটিংয়ে যান আর আপনার গা থেকে ফ্রেঞ্চ ফ্রাই-এর গন্ধ বের হয়। ইচ্ছে করেই দুর্গন্ধ বা সুগন্ধ আমরা বাদ দিচ্ছি। কারণ, কার কেমন লাগবে তা জানা নেই। মনে করুন, গা থেকে ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধ বের হচ্ছে। অন্যদিকে আপনার প্রেমিকা বা প্রেমিক ফ্রেঞ্চ ফ্রাই ভালবাসেন। তাহলে তো খুব ভাল। কিন্তু যদি না বাসেন? তাহলে? প্রিয়জনের কাছ থেকে রিজেক্ট হওয়ার সেই শক নিতে পারবেন তো?

আপনি আপনার প্রিয় খাবারের জন্য কতদূর যেতে পারেন? আপনি এটির জন্য লম্বা দূরত্ব অতিক্রম করতে চাইতে পারেন, তাই না? কিন্তু, আপনি কি এটির মতো গন্ধ পেতে চান? ঠিক আছে, মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংস্থা প্রিয় ফ্রেঞ্চ ফ্রাইয়ের ঘ্রাণ দ্বারা অনুপ্রাণিত একটি পারফিউম তৈরি করেছে। এবং না, আমরা রসিকতা করছি না।

আইডাহো পটেটো কমিশন (আইপিসি) ফ্রেঞ্চ ফ্রাইয়ের গন্ধ দ্বারা অনুপ্রাণিত একটি সীমিত সংস্করণের সুগন্ধি তৈরি এবং বাজারজাত করেছে। আইডাহোর ফ্রাইটস নামে পরিচিত, পারফিউমটি বর্তমানে ওয়েবসাইটে স্টক নেই বলে তালিকাভুক্ত করা হয়েছে।

"প্রয়োজনীয় তেল এবং পাতিত আইডাহো আলু থেকে প্রণীত, এই সুগন্ধটি আইডাহোর আলুর অপ্রতিরোধ্য সারাংশকে মূর্ত করে," ওয়েবসাইটে পণ্যের বিবরণ পড়ে।

তারা অনন্য পারফিউমের ছবি পোস্ট করার জন্য তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিল।

“ইডাহোর ফ্রাইটের সাথে পরিচয় করিয়ে দিচ্ছে, ফ্রেঞ্চ ফ্রাইয়ের অপ্রতিরোধ্য ঘ্রাণ দ্বারা অনুপ্রাণিত একটি উত্তেজক সুবাস। অপরিহার্য তেল এবং পাতিত আইডাহো আলুর মিশ্রণ থেকে অনন্যভাবে তৈরি, এই সুগন্ধটি ভাজা-সুস্বাদু দিনগুলির স্মৃতিকে আমন্ত্রণ জানাবে। আজ আপনার পান, সরবরাহ শেষ পর্যন্ত! বায়ো লিঙ্কে সীমিত প্রাপ্যতা,” পোস্টের ক্যাপশন পড়ে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Idaho Potatoes (@idahopotatoes)

পোস্টটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছে, যারা তাদের চিন্তাভাবনা দিয়ে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছে।

"এটা কি ফ্রাই সস লোশনের সাথে আসে?" একজন ব্যবহারকারী বলেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমার জীবনে এটা দরকার। আমি প্রায় প্রতি সপ্তাহান্তে আপনার ওয়াফল ফ্রাই খাই। সাধারণত আমি একটু হেলথ বাদাম, কিন্তু এগুলো আমার দুর্বলতা।"

এখানে মন্তব্য দেখুন:

ছবি

 

 
; ; ;