scorecardresearch
 

Neymar- Brazil Latest Update : চোটের পর জ্বর, আরও অসুস্থ নেইমার; খেলতেই পারবেন না বিশ্বকাপে ?

ব্রাজিল সমর্থকদের জন্য খারাপ খবর। নেইমার (Neymar) এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি। একেই তাঁর গোড়ালিতে চোট। এখন আবার জ্বর এসেছে তাঁর। বিশ্বকাপের বাকি ম্যাচগুলিতে খেলতে পারবেন?

Advertisement
আহত নেইমার আহত নেইমার
হাইলাইটস
  • ব্রাজিল সমর্থকদের জন্য খারাপ খবর
  • নেইমার (Neymar) এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি

ব্রাজিল সমর্থকদের জন্য খারাপ খবর। নেইমার (Neymar) এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি। একেই তাঁর গোড়ালিতে চোট। সেই কারণে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে নামতে পারেননি তিনি। তার উপর তাঁর জ্বরও হয়েছে। যা নিয়ে চিন্তায় থাকছে টিম ব্রাজিল (Brazil Fifa World Cup 2022)। ব্রাজিল সমর্থকদের  প্রশ্ন, বিশ্বকাপের বাকি ম্যাচগুলিতে খেলতে পারবেন তো নেইমার ? 

তারকা ফুটবলারের যে জ্বর হয়েছে সেই খবর সামনে এনেছেন তাঁরই সতীর্থ ভিনিকিয়াস জুনিয়র। তিনি জানান, সুইজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে নেইমার মাঠেও আসতে পারেনি। ও ভালো নেই। শুধু পায়ের কারণেই নয়, একটু জ্বরও ছিল। আশা করছি, খুব তাড়াতাড়ি নেইমার সুস্থ হয়ে উঠবে।' 

আরও পড়ুন : পুত্রবধূর দিকে কুনজর, মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠতা; বাবার 'কীর্তি' কীভাবে জানল মা-ছেলে ?

প্রসঙ্গত, সার্বিয়ার বিরুদ্ধে খেলতে নেমে ডান পায়ের গোড়ালিতে চোট পান নেইমার। ৮০ মিনিটে মাঠ ছাড়তে হয় তাঁকে। বেঞ্চে বসে নেইমারকে কাঁদতেও দেখা যায়। তখন থেকেই নেইমারকে নিয়ে আশঙ্কার মেঘ দেখা যায় ব্রাজিল শিবিরে। তারই মধ্যে এল জ্বরে কাবু হওয়ার খবর। 

নেইমার চোট পাওয়ার পর দলের ডাক্তার জানিয়েছিলে,  'শুক্রবার বিকেলে নেইমারের একটি MRI করা হয়েছিল। ওর গোড়ালির লিগামেন্টের ক্ষতি হয়েছে। পরের ম্যাচ নেইমার খেলতে পারবে না। তাকে নিয়ে আমরা চিন্তিত। তবে সতর্কও থাকছি। নেইমার যেন বিশ্বকাপে খেলতে পারে সেটাও দেখা হচ্ছে। তার চিকিৎসার কোনও ত্রুটি থাকবে না।' 

 

Advertisement