scorecardresearch
 
 
খেলা

WTC Final-এ কোহলিরা জিতলে নগ্ন হবেন? উষ্ণতা ছড়ালেন Poonam Pandey

1
  • 1/8

মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে বছরের পর বছর ধরে 'বিতর্কের রানি' হিসাবে পরিচিত। তিনি কীভাবে কোনও বিষয়কে চাঞ্চল্যকর করতে এবং মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতে পারেন তা খুব ভাল জানেন।

2
  • 2/8

কিছুদিন আগে পুনম এবং তার স্বামী স্যাম বোম্বে চলচ্চিত্র জগতের স্পট বয়দের মধ্যে রেশন কিট বিতরণ করেছিলেন। পান্ডে একজন মানুষজনকে সাহায্য করার সময়, ক্রিকেট এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সম্পর্কে কথা বলতে পিছপা হননি।

3
  • 3/8

ক্রিকেটের প্রতি পুনমের প্রেম দেখে তাকে ১৯ জুন ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচ সম্পর্কে প্রশ্ন করেছিলেন এক সংস্থা। তার প্রশ্ন শুনে পুনম প্রতিক্রিয়া জানিয়ে বললেন, "ক্রিকেট চালু আছে? লোকেরা ক্রিকেট খেলছে? আর যদি এমনটি হয়, তবে কি আমাকে আবার বলব যে এইবার ভারত জিতলে আমি ফের একবার স্ট্রিপ করব?"

4
  • 4/8

আমি এই সম্পর্কে কোনও ধারণা নেই। আমি বাড়ি ফিরে যাব এবং যদি সম্ভব হয় তবে আমি এই বিষটি তদন্ত করব এবং ভাবব। তিনি তাঁর স্বামীকে জিজ্ঞাসা করেন 'আমি কী স্ট্রিপ করতে পারি!' অর্থাত তিনি কী জামা-কাপড় খুলে বোল্ড লুক দিতে পারেন! সেই নিয়ে তাঁর স্বামী এই বিষয় নিয়ে মজা করে বলেন, জামা কাপড় খুলবে? একদম কর না ভারত হেরে যাবে। "

5
  • 5/8

২০১১ সালে বিতর্কিত রানি প্রচুর শিরোনাম এসেছিলেন। পুনম যখন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে টিম ইন্ডিয়া যদি ক্রিকেট বিশ্বকাপ জিততে পারে তবে তিনি এই জয়ের প্রতি লক্ষ্য রাখবেন ও স্ট্রিপ করবেন।

6
  • 6/8

পরে, পিটিআই-এর সাথে একটি সাক্ষাত্কারের সময়, তিনি প্রকাশ করেছিলেন যে এটি কোনও প্রচারের স্টান্ট নয় এবং বিসিসিআই তাঁকে অনুমতি দিলে তিনি তার প্রতিশ্রুতিটি পূরণ করবেন।

7
  • 7/8

এদিকে, পুনম পান্ডে সম্প্রতি স্যাম বম্বেয়ের শুটিং করা অন্তরঙ্গ গানে অভিনয় করার জন্য শিরোনাম এসেছেন। তিনি প্রকাশ করেছেন যে তার স্বামী স্যাম বোম্বাই তাকে অঙ্কুরের সময় চার ঘন্টার জন্য একটি ফিশ ট্যাঙ্কে বসিয়েছিল।

8
  • 8/8

পুনম পান্ডেকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার স্বামী স্যাম ভাল স্বামী নাকি একজন ভাল পরিচালক, অভিনেত্রী বলেছিলেন যে এটি আমার স্বামী না হলেও আমি এখনও বলতাম যে তিনি একজন দুর্দান্ত পরিচালক। তিনি আমাকে আরও ১০ গুণ সুন্দর দেখিয়েছেন। আমাকে দেখতে খুব খারাপ লাগছিল, কিন্তু তিনি চেঞ্জ করে দিয়েছেন।