scorecardresearch
 
খেলা

Rovman Powell Untold Story: মাতৃগর্ভেই মৃত্যু চেয়েছিল বাবা, সেই বোলারই ত্রাস IPL 2022-তে

রোভম্যান পাওয়েল
  • 1/7

রোভমান পাওয়েল স্টোরি (Rovman Powell Story) ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রোভমান পাওয়েল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(IPL)-এ নিজের ব্যাটিংয়ের ধামাল মাচিয়ে রেখেছেন। তিনি দিল্লি ক্যাপিটালস এর জন্য খেলতে গিয়ে বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২১ রান এর একটি দুর্দান্ত জয় এনে দিয়েছেন দলকে।
 

রোভম্যান পাওয়েল
  • 2/7

দিল্লি টিমের প্লেয়ার পাওয়েল এখন নিজের পাওয়ার দেখাচ্ছেন। তিনি ৩৫ বলে ৬৭ রানের ইনিংস খেলেছেন। এই ইনিংসে তিনি ৬ টি ছক্কা মারেন, যেখানে উমরান মালিক এবং সিন অ্যাবটকে মেরে পাট করে দেন। রোভমান পাওয়েলের স্ট্রাইক রেট ছিল ১৯১.৪৩.

রোভম্যান পাওয়েল
  • 3/7

২৮ বছরের পাওয়েলকে দিল্লি ফ্র্যাঞ্চাইজি ২ কোটি ৮০ লক্ষ টাকায় কিনেছিল। ওয়েস্ট ইন্ডিজের জামাইকা জন্মগ্রহণ করা স্টার প্লেয়ার আজ যদিও ল্যাভিস লাইফ লিড করেন, কিন্তু একটা সময় ছিল তাকে খুব সংঘর্ষ করতে হয়েছে। তার গল্প যেই শুনেছে, সেই অবাক হয়ে গিয়েছেন।

রোভম্যান পাওয়েল
  • 4/7

আসলে রোভমান এবং তার বোনকে মা পালন করেছেন। যখন রোভম্যান নিজের মায়ের পেটে ছিলেন, তখন তার পিতা এবরশন করিয়ে ফেলতে চেয়েছিলেন। কিন্তু তার মা রাজি হননি এবং তিনি বাচ্চা গ্রহণ করেন। আজ এই বাচ্চাই তাঁর মা এবং নিজের দেশের নাম উজ্জ্বল করেছে।

রোভম্যান পাওয়েল
  • 5/7

রোভম্যান এবং তার বোনকে পড়ানোর জন্য তার মাযকে লোকেদের ঘরের কাপড় ধোয়ার কাজ করতেন। রোভম্যানের জন্ম জামাইকার বেনইসটক ডিস্ট্রিক্ট অফ ওল্ড হারবারে হয়েছে। পরিবারে সিঙ্গেল মাদার কোনও একটি ছোট বোন রয়েছে।

রোভম্যান পাওয়েল
  • 6/7

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের লিজেন্ড ইয়ান বিশপ জানিয়েছেন যে সেকেন্ডারি স্কুলে পড়তেন যখন, তখন রোভমান তখন তিনি তার মায়ের কাছে শপথ নিয়ে জানিয়েছিলেন যে তিনি তাকে গরিব অবস্থা থেকে বের করে নিয়ে আসবেন এবং তা পূরণ করার জন্য তিনি নিজের স্বপ্নকে সাজাতে শুরু করেন। এটি একটি দারুন স্টেরি। ২০১৯ এ তিনি নিজের মাকে কার গিফট করেন।

রোভম্যান পাওয়েল
  • 7/7

একটি ইন্টারভিউতে পাওয়েলের মা বলেছিল যে আমার ছেলে অত্যন্ত দুষ্টু। কিন্তু আমি জানিও ততটাই বুদ্ধিমান। পাওয়েল একবার জানিয়েছিলেন, যে যখন তিনি কোনও মুশকিলের সামনে পড়েন, তখন নিজেকে বলেন যে নিজের জন্য নয় বরং মায়ের জন্য এবং বোনের জন্য এটি করছি, তখন আমি সেটা করে ফেলি। যাদের আমি খুব ভালোবাসি সেটি আমার মা এবং আমার বোন।

 

 

অল ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম অফ রহমান