scorecardresearch
 

Anwar Ali Transfer News: পারল না ইস্টবেঙ্গল, আনোয়ার মোহনবাগানেই, কলকাতা লিগে খেলবেন সবুজ-মেরুন জার্সিতে

কলকাতা লিগের জন্য আনোয়ারকে রেজিস্টার করিয়ে ফেলল মোহনবাগান। কলকাতা ময়দানে এটাই এই মুহূর্তের সবচেয়ে বড় খবর। আনোয়ার আলিকে নিয়ে গত দুইদিন টালবাহানা চলেছে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মধ্যে। তবে শেষ পর্যন্ত নিজের পুরনো ক্লাবেই থাকলেন ভারতীয় দলের এই ডিফেন্ডার। শুধু তাই নয়, কালকের ডার্বির জন্য গ্লেন মার্টিন্সকেও রেজিস্টার করিয়ে নিয়েছে সবুজ-মেরুন শিবির।  

Advertisement
আনোয়ার আলি আনোয়ার আলি

কলকাতা লিগের (Kolkata League 2024) জন্য আনোয়ার আলিকে (Anwar Ali) রেজিস্টার করিয়ে ফেলল মোহনবাগান সুপার জায়েন্ট (Mohun Bagan Super Giant)। কলকাতা ময়দানে এটাই এই মুহূর্তের সবচেয়ে বড় খবর। আনোয়ার আলিকে নিয়ে গত দুইদিন টালবাহানা চলেছে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের (East Bengal vs Mohun Bagan) মধ্যে। তবে শেষ পর্যন্ত নিজের পুরনো ক্লাবেই থাকলেন ভারতীয় দলের (Indian Football Team) এই ডিফেন্ডার। শুধু তাই নয়, কালকের ডার্বির জন্য গ্লেন মার্টিন্স ও আর্শ আনোয়ার শেখকেও রেজিস্টার করিয়ে নিয়েছে সবুজ-মেরুন শিবির।  

আনোয়ারকে গোটা দলের মতোই ১৯ জুলাই রিপোর্ট করতে বলা হয়েছে। অর্থাৎ ডার্বিতে না খেললেও, এক সপ্তাহের মধ্যেই শহরে চলে আসছেন আনোয়ার। সবুজ-মেরুন জার্সিতেই তিনি খেলবেন। মোহনবাগান কর্তাদের দাবি, তাদের কাছে একটি মেল করে আনোয়ার জানিয়েছে, তিনি কোনও ক্লাবে এখনও সই করেননি। অপেক্ষা করে আছেন মোহনবাগানের জন্য। তিনি দীর্ঘমেয়াদি চুক্তি চান। আর সেই কারণেই মোহনবাগান কর্তাদের অনুরোধ করেছে দিল্লি এফসি-র সঙ্গে কথা বলার জন্য। 

বৃহস্পতিবার শোনা গিয়েছিল, ইস্টবেঙ্গলে সই করেছেন ভার‍তীয় দলের তারকা ডিফেন্ডার। এরপর থেকে নানা জল্পনা শুরু হয়। আইনের সাহায্য নিতে প্রস্তুত হন মোহনবাগান কর্তারা। তবে কলকাতা লিগে সবুজ-মেরুন জার্সিতে তাঁর সই হয়ে যাওয়ায়, মোহনবাগানে খেলা নিয়ে কোনও জটিলতা থাকল না। অর্থাৎ এখনও অবধি আনোয়ারকে মোহনবাগান ফুটবলার হিসেবেই স্বীকার করছে এআইএফএফ। তবে গোটা বিষয়টা নিয়ে এখনও প্লেয়ার স্টেটাস কমিটি বা অন্য কোনও পক্ষ থেকে সরকারিভাবে জানানোই হয়নি যে আনোয়ারের ব্যাপারে। তবে আপাতত কলকাতা লিগে মোহনবাগানের হয়ে খেলতে কোনও বাধা নেই এমনটা ধরে নেওয়াই যায়। 

আরও দুই ফুটবলার রেজিস্টার করাল মোহনবাগান

আরও পড়ুন

মোহনবাগান শুধু আনোয়ার আলি নয়, আরও দুই ফুটবলারকে রেজিস্টার করিয়েছে। ডার্বিতে এই দুই ফুটবলার খেলবেন বলেই ধরা যায়। কালকের ম্যাচে খেলতে দেখা যাবে গ্লেন মার্টিন্স ও আর্শ আনোয়ার শেখকে।

Advertisement

Advertisement