scorecardresearch
 

IPL 2024 DC vs RR: IPL ম্যাচ চলাকালীন কেজরিওয়ালের সমর্থনে স্লোগান, পুলিশের হাতে আটক ৩

আইপিএল (IPL 2024) ম্যাচে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সমর্থনে উঠল স্লোগান। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং রাজস্থান রয়‍্যালস (Rajasthan Royals) ম্যাচে এই ঘটনা ঘটে। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। সেই দিনই তৃতীয় দফার লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। এর মধ্যেই এই স্লোগানের জেরে আটক করা হয় আম আদমি পার্টির (Aam Admi Party) এই সমর্থকদের। দিল্লিতে এই ম্যাচে দেখা গেল এক অদ্ভুত ঘটনা। কিছু দর্শককে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সমর্থনে স্লোগান দিতে দেখা গেছে। তিনি একটি বিশেষ টি-শার্ট পরেছিলেন যার উপরে কেজরিওয়ালের সমর্থনে কিছু স্লোগান লেখা ছিল।

Advertisement
রাজস্থান বনাম দিল্লি ম্যাচ রাজস্থান বনাম দিল্লি ম্যাচ

আইপিএল (IPL 2024) ম্যাচে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) সমর্থনে উঠল স্লোগান। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং রাজস্থান রয়‍্যালস (Rajasthan Royals) ম্যাচে এই ঘটনা ঘটে। দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। সেই দিনই তৃতীয় দফার লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। এর মধ্যেই এই স্লোগানের জেরে আটক করা হয় আম আদমি পার্টির (Aam Admi Party) এই সমর্থকদের। দিল্লিতে এই ম্যাচে দেখা গেল এক অদ্ভুত ঘটনা। কিছু দর্শককে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সমর্থনে স্লোগান দিতে দেখা গেছে। তিনি একটি বিশেষ টি-শার্ট পরেছিলেন যার উপরে কেজরিওয়ালের সমর্থনে কিছু স্লোগান লেখা ছিল।

ম্যাচ চলাকালীন কিছু লোককে কেজরিওয়ালের সমর্থনে স্লোগান দিতে দেখা যায়। তাদের টি-শার্টে লেখা ছিল, 'জেলের জবাব ভোট দিয়ে'। স্টেডিয়ামে নিরাপত্তা ব্যবস্থা কড়া থাকায়, সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশ ওই ব্যক্তিদের মধ্যে ৩ জনকে হেফাজতে নিয়েছে। পুলিশ বাকিদের বুঝিয়ে বলে, তারা ম্যাচ দেখতে স্টেডিয়ামে এসেছে। এমন আচরণ করা উচিত নয়। তারা যেন আর কখনও এমনটা না করেন। তিনজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ তাঁদের ছেড়ে দিতে পারে বলে জানানো হয়েছে। আটক করা হলেও, এখনও কারও বিরুদ্ধে মামলা দায়ের করা হয়নি।

দর্শকদের বিশেষ নির্দেশ দেন ডিসিপি সেন্ট্রাল
ডিসিপি সেন্ট্রাল বলেন, 'স্টেডিয়ামের প্রতিটি কোণে আমাদের লোক মোতায়েন রয়েছে। প্রকাশ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করায় কয়েকজনকে আটক করেছি। কিছু আইনি প্রক্রিয়া শেষে তাঁদের ছেড়ে দেওয়া হবে। আমরা সব দর্শকদের বুঝিয়ে দিচ্ছি ম্যাচ উপভোগ করতে এবং এ ধরনের কোনো কার্যকলাপে না জড়াতে।'
 

আরও পড়ুন

এর আগেও আইপিএল ম্যাচে এমন ঘটনা ঘটেছে
এর আগে ২১ এপ্রিলও ধর্মশালার কাছে মোল্লানপুর স্টেডিয়াম থেকে এ কই রকম একটি ঘটনা প্রকাশ্যে এসেছিল। ওই স্টেডিয়ামে সেদিন পঞ্জাব কিংস ও গুজরাত টাইটান্সের ম্যাচ হয়। সেই ম্যাচেও কিছু দর্শক একই রকম টি-শার্ট পরে এসেছিলেন। ওই দর্শকদের টি-শার্টে স্লোগান লেখা ছিল, 'ম্যায় ভি কেজরিওয়াল' এবং 'জেল কাজওয়াব সে ভোট। জানিয়ে রাখি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বর্তমানে জেলে। তারা সেখান থেকে সরকারও চালাচ্ছে। তার সমর্থনে দিল্লির বিভিন্ন জায়গায় লাগাতার বিক্ষোভ চলছে।

Advertisement

Advertisement