scorecardresearch
 

ISL ATK Mohun Bagan vs Bengaluru FC Live Streaming: ISL ফাইনালে আজ মোহনবাগান vs বেঙ্গালুরু, কখন-কীভাবে দেখবেন LIVE?

ATK Mohun Bagan vs Bengaluru FC ISL Final 2023 Live Streaming Details: ফাইনালে (ISL Final 2023) মুখোমুখি হচ্ছে মোহনবাগান ও বেঙ্গালুরু এফসি (ATK Mohun Bagan vs Bengaluru FC)। এই মরশুমে আইএসএল-এ দুইবার মুখোমুখি সাক্ষাতে একটি করে ম্যাচ জিতেছে দুই দলই। এখন যদিও লড়াইটা একেবারে ভিন্ন। লিগ নয়, ফাইনাল। 

Advertisement
মোহনবাগান দল মোহনবাগান দল
হাইলাইটস
  • ফাইনালে মুখোমুখি মোহনবাগান ও বেঙ্গালুরু
  • জিও টিভিতে দেখা যাবে বিনামূল্যে

ATK Mohun Bagan vs Bengaluru FC Live Streaming: আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। তারপরেই আইএসএল ফাইনালে (ISL Final 2023) মুখোমুখি হচ্ছে মোহনবাগান ও বেঙ্গালুরু এফসি (ATK Mohun Bagan vs Bengaluru FC)। এই মরশুমে আইএসএল-এ দুইবার মুখোমুখি সাক্ষাতে একটি করে ম্যাচ জিতেছে দুই দলই। এখন যদিও লড়াইটা একেবারে ভিন্ন। লিগ নয়, ফাইনাল। 

শনিবার গোয়ার ফতোদরার নেহেরু স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। দলে খুব একটা পরিবর্তন করার সম্ভাবনা নেই মোহনবাগানের (Mohun Bagan)। তবে আশিক ক্রুনিয়ানকে দলে রাখা হতে পারে। দলে পরিবর্তন নাও করতে পারে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। তাঁরাও উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবেন না। সুনীল-প্রিতমদের লড়াই শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায়। ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টসে। লাইভ স্ট্রিমিং দেখতে হলে ডিজনি প্লাস হটস্টারে লগ ইন করতে হবে। সেক্ষেত্রে সাবস্ক্রিপশন থাকতে হবে। জিও ব্যবহারকারীরা ফ্রিতেই এই ম্যাচ দেখতে পারেন জিও টিভিতে। 

শুধু গেমস, হইহুল্লোড়, আনন্দই নয়, থাকবে স্থানীয় ও দেশের নানা প্রান্তের সুস্বাদু খাবারের সম্ভারও। ফুটবলের আনন্দে মন ভরানোর পাশাপাশি সুস্বাদু খাবারে পেট ভরানোর সব রকম ব্যবস্থাও রাখা হচ্ছে এই কার্নিভালে। ম্যাচ শুরু হবে ৭.৩০-এ। কিন্তু কার্নিভাল শুরু হয়ে যাবে বিকেল চারটে থেকে। যা চলবে সন্ধে ৬.৩০ পর্যন্ত। ৭.১৫ পর্যন্ত চলবে ডিজে চেতাজ, এ২৬-এর লাইভ পারফরম্যান্স।

মজার কার্নিভাল অনুরাগীদের জন্য বিকেল ৪টে থেকে সাড়ে ৬টা পর্যন্ত খোলা থাকবে এবং ডিজে চেতাস স্টেডিয়ামের ভিতরে ৭.১৫ পর্যন্ত লাইভ পারফরম্যান্স করবেন। 

মোহনবাগানের সম্ভাব্য একাদশ
বিশাল কাইত, স্লাভকো দামজানোভিচ, কার্ল ম্যাকহিউ, দিমিত্রি পেত্রাতোস, হুগো বুমোস, মনবীর সিং, শুভাশিস বসু, প্রীতম কোটাল, কিয়ান নাসিরি গিরি, গ্লেন মার্টিন্স, আশিস রাই 

Advertisement

বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ
গুরপ্রীত সিং সান্ধু, সন্দেশ ঝিঙ্গন, জোভানোভিচ, ব্রুনো, প্রবীর দাস, রোশন সিং, সুরেশ, রোহিত, জাভি হার্নান্দেজ, রয় কৃষ্ণ, শিভাশক্তি  

Advertisement