scorecardresearch
 

ATK Mohun Bagan: ডার্বি জিতেও চিন্তা ক্লান্তি, বুমোসদের বিশ্রাম দিলেন ফেরান্দো

টানা ছ'বার ডার্বি জিতে ডাবল হ্যাটট্রিক। আই লিগের পর আইএসএল আবার সেখান থেকে ডুরান্ড কাপের মঞ্চ সবুজ-মেরুনের বিজয় রথ এগিয়ে চলেছে। মাঝে মোহনবাগান এবং এটিকের গাটছড়া এবং তা নিয়ে বিতর্কের মাঝেই রবিবারের সন্ধ্যায় জয়। 

Advertisement
এটিকে মোহনবাগান দল এটিকে মোহনবাগান দল
হাইলাইটস
  • সূচী নিয়ে খুশি নন ফেরান্দো
  • ক্লান্তি গ্রাস করছে ফুটবলারদের

আড়াই বছর পরে কলকাতায় ডার্বি (Emami East Bengal vs ATK Mohun Bagan)। প্রায় ৬০ হাজার দর্শকের সামনে জয়। টানা ছ'বার ডার্বি জিতে ডাবল হ্যাটট্রিক। আই লিগের পর আইএসএল আবার সেখান থেকে ডুরান্ড কাপের মঞ্চ সবুজ-মেরুনের বিজয় রথ এগিয়ে চলেছে। মাঝে মোহনবাগান এবং এটিকের গাটছড়া এবং তা নিয়ে বিতর্কের মাঝেই রবিবারের সন্ধ্যায় জয়। 

সোমবারও অনুশীলনে চলে এলেন ফুটবলাররা। বিকেলও ইমামি ইস্টবেঙ্গলকে (Emami East Bengal) হারানোর আনন্দ দেখা গেল গোষ্ট পাল সরণির ক্লাবে। সেখানে ডার্বি জয় নিয়ে আলোচনা চললেও সমর্থকের সংখ্যা বেশ কম। অনুশীলন শেষে ফুটবলারদের কাছে জয় উপহার দেওয়ার আব্দার কিন্তু ছিলই। আসলে ডুরান্ড কাপের পরের রাউন্ডে যাওয়ার অঙ্ক কিছুটা কঠিন। তার উপর এক ম্যাচ হেরে বসে রয়েছে দল। বুধবার ডুরাণ্ড কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে নামছে এটিকে মোহনবাগান। 

আরও পড়ুন:  'ক্রিমিনাল, অউরতবাজ...' নাম না-করে শামিকেই নিশানা হাসিন জাহানের?

পরপর ম্যাচ খেলতে হচ্ছে তাই অসন্তষ রয়েছে। তবে তাকে অজুহাত হিসেবে খাড়া করতে নারাজ জুয়ান ফেরান্দো। ফের অনুশীলনে নেমে পড়লেন দল নিয়ে। ডার্বিতে যারা খেলেছেন তাদের বিশ্রাম দেওয়া হয়েছিল। মাঠে কয়েক পাক দৌড়ে হুগো বুমোস, জনি কাউকো, লিস্টন কোলাসোরা ফিরে যান হোটেলে। বাকিরা অনুশীলন করলেন। তবে দলের গোলের সুযোগ নষ্ট করা যে চিন্তায় রেখেছে তা জুয়ান ফেরান্দো গোপন করছেন না।

আরও পড়ুন: রোনাল্ডোর পার্টনার জর্জিয়ার নয়া বিকিনি ছবিতে তপ্ত ইন্টারনেট, PHOTOS

 যদিও মুখে বলছেন না সে কথা। গোলের সুযোগ তৈরি হওয়ায় আসল মত এটিকে মোহনবাগান কোচের। ডার্বি এখন এটিকে মোহনবাগানের কাছে অতীত। কারন মুম্বই সিটি এফসি কিশোরভারতী স্টেডিয়ামে বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে। ফলে রাজস্থান ইউনাইটেড এখন কিছুটা হলেও ব্যাকফুটে। কারন তাদের বিরুদ্ধে ৫-১ গোলে জয় মুম্বইয়ের শেষ চারে জায়গা নিশ্চিত করল। এই অবস্থায় বুধবার  যদি নৌ সেনাদের বিরুদ্ধে এটিকে মোহনবাগান বড় ব্যবধানে জয় তুলে নিতে পারে তাহলে শেষ আটে যাওয়া নিশ্চিত হবে।

Advertisement

Advertisement