scorecardresearch
 

ATK Mohun Bagan vs Emami East Bengal: কখন-কীভাবে দেখবেন Durand কাপে মোহনবাগান vs ইস্টবেঙ্গলের ম্যাচ?

টেলিভিশনে স্পোর্টস ১৮ চ্যানেলে সরাসরি দেখানো হবে এই ম্যাচ। মোবাইলে জিও-র কানেকশন যাদের রয়েছে তারা জিও টিভিতে এই ম্যাচ দেখতে পারেন। আর এর পাশাপাশি রয়েছে ভুট (Voot App) অ্যাপ।

Advertisement
কলকাতা ডার্বি কলকাতা ডার্বি
হাইলাইটস
  • রবিবার মরশুমের প্রথম ডার্বি
  • ডুরান্ডের কাপের ম্যাচে যুযুধান দুই প্রধান

দুই বছর পর কলকাতায় মুখোমুখি ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ডার্বি (Kolkata Derby) নিয়ে সমর্থকদের মধ্যে উত্তেজনা চরমে। ৬০,০০০ দর্শককে গ্যালারিতে ঢোকার অনুমতি দেওয়া হবে বলে পুলিশ সূত্রের খবর। আর তাই টিকিট নিয়ে সমস্যায় সমর্থকরা। লম্বা লাইন, টিকিট না পেয়ে বিক্ষোভ-অবরোধ সবটাই হয়েছে। যারা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না তাঁরা টেলিভিশনের পর্দায় বা মোবাইলের স্ক্রিনে চোখ রাখবেন। এখন প্রশ্ন হল কীভাবে এই ম্যাচ দেখতে পাওয়া যাবে?

কোথায়, কখন শুরু ম্যাচ
রবিবার ২৮ আগস্ট ডুরান্ড কাপের (Durand Cup) এই ম্যাচ শুরু হচ্ছে সন্ধ্যা ৬টায়। যুবভারতী ক্রীড়াঙ্গনে এই ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। 

আরও পড়ুন: AIFF-এর নির্বাচন নিয়ে মুখ খুললেন সৌরভ, তাঁর সমর্থন কার দিকে?

আরও পড়ুন: শাপমোচন! ভারতীয় ফুটবলের ওপর থেকে ব্যান তুলল FIFA

ডুরান্ড কাপে এখনও একটিও ম্যাচ জিততে পারেনি কোনও দলই। ফলে ডুরান্ড কাপে বেশ কিছুটা পিছিয়েই রয়েছে দুই বড় ক্লাব। এই ম্যাচে যারা জিততে পারবে পরের রাউন্ডে যাওয়ার সুযোগ বেশি থাকবে তাদের। তবে অঙ্ক যাই বলুক। এই ম্যাচ সবসময়ই মর্যাদার লড়াই। টুর্নামেন্টে জেতা যেমন বড় লক্ষ্য তেমনি মরশুমের সমস্ত ডার্বি (ATK Mohun Bagan vs Emami East Bengal) জেতাও একটা বড় মাইলস্টোন। এবারের মরশুম সবে শুরু হয়েছে। তাই এই ম্যাচ জিতে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে চায় দুই দলই। 

Advertisement

গত কয়েকদিন ধরেই রুদ্ধদ্বার অনুশীলন চলছে দুই ক্লাবে। খাতায় কলমে, দলের গুনগত মানের দিক থেকে এটিকে মোহনবাগানই ফেবারিট। তবে এই ম্যাচে ফেবারিট বলে কিছু হয় না। ইমামি ইস্টবেঙ্গল এখনও এই মরশুমে একটাও গোল খায়নি। সেখানে এটিকে মোহনবাগান দুই ম্যাচে চার গোল খেয়ে বসে রয়েছে। আর এটাই চিন্তায় রাখছে জুয়ান ফেরান্দোকে (Juan Ferrando)। অন্যদিকে একাধিক গোলের সুযোগ মিস করা চিন্তায় রাখছে স্টিফেন কনস্ট্যানটাইনকেও (Stephen Constantine)

Advertisement