scorecardresearch
 

Andrew Symonds Passes Away: গাড়ি দুর্ঘটনায় প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস

Andrew Symonds Death: গাড়ি দুর্ঘটনায় প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। খবর অনুযায়ী, শনিবার রাতে টাউনসভিলে গাড়ি দুর্ঘটনায় মারা যান অ্যান্ড্রু সাইমন্ডস। তাঁকে বাঁচানোর চেষ্টা করা হলেও সব চেষ্টাই ব্যর্থ হয়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর পর তাঁর ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 

 প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস
হাইলাইটস
  • গাড়ি দুর্ঘটনায় প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস
  • শনিবার রাতে টাউনসভিলে গাড়ি দুর্ঘটনায় মারা যান সাইমন্ডস
  • তাঁকে বাঁচানোর চেষ্টা করা হলেও সব চেষ্টাই ব্যর্থ হয়

Andrew Symonds Death: গাড়ি দুর্ঘটনায় প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। খবর অনুযায়ী, শনিবার রাতে টাউনসভিলে গাড়ি দুর্ঘটনায় মারা যান সাইমন্ডস। তাঁকে বাঁচানোর চেষ্টা করা হলেও সব চেষ্টাই ব্যর্থ হয়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর পর তাঁর ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 
 

রাত সাড়ে ১০টার দিকে দুর্ঘটনার কবলে পড়েন অ্যান্ড্রু সাইমন্ডস

কুইন্সল্যান্ড পুলিশ জানিয়েছে, শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে পশ্চিমে হার্ভে রেঞ্জে স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে একটি দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক তদন্তে সামনে আসে দ্রুত বেগে ছুটে আসা একটি গাড়ি রাস্তার ওপর উল্টে যায়। তারপর দেখা যায় সেই গাড়িতে ছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস।

দুর্ঘটনায় গুরুতর জখম হন অ্যান্ড্রু

পুলিশ জানায়, এলিস রিভার ব্রিজের কাছে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে পৌঁছে অ্যাম্বুলেন্সে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিৎসকরা অ্যান্ড্রু সাইমন্ডসকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হন। দুর্ঘটনায় সাইমন্ডস গুরুতর আহত হয়ন বলে জানান চিকিৎসকরা। গাড়িতে তিনি একাই ছিলেন। অনেক চেষ্টা করেও বাঁচানো যায়নি অ্যান্ড্রুকে।

শোক প্রকাশ করেন অ্যাডাম গিলক্রিস্ট

মাত্র ৪৬ বছর বয়স অ্যান্ড্রু সাইমন্ডসের প্রয়াণে হতাশ তাঁর অনুগামীরা। একইসঙ্গে অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট একটি ট্যুইট করে দুঃখপ্রকাশ করেছেন। তিনি লেখেন, ঘটনাটি খুবই বেদনাদায়ক।

 অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের পরিবারের পক্ষ থেকেও তাঁর মৃত্যুতে শোক বার্তা জানানো হয়েছে।

তাঁর প্রয়াণে শোকস্তব্ধ সতীর্থরা, ট্যুইটে শোকপ্রকাশ

চলতি বছর প্রাণ হারালেন তিনজন খেলোয়াড়

অস্ট্রেলিয়ার ক্রীড়া জগতের জন্য এই বছরটি খুবই দুঃখজনক। একই বছর অস্ট্রেলিয়ান খেলোয়াড় রড মার্শ ও শেন ওয়ার্নও মারা যান। একই সঙ্গে অ্যান্ড্রুর মৃত্যুর পর ভেঙে পড়েছে ভক্তদের হৃদয়।

অ্যান্ড্রুর বিশ্ব রেকর্ড

অ্যান্ড্রু অস্ট্রেলিয়ার হয়ে ২৬ টি টেস্ট, ১৯৮ ওয়ানডে এবং ১২টি টি-টোয়েন্টি খেলেছেন। এর পাশাপাশি, অস্ট্রেলিয়ার ২০০৩ এবং ২০০৭ বিশ্বকাপ জয়ে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। ২০১২ সালে সাইমন্ডস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।