scorecardresearch
 

Babar Azam On Virat Kohli: বিরাটের পাশে দাঁড়ালেন বাবর, বললেন, 'Stay strong'

Babar Azam On Virat Kohli: বিরাটের ব্যর্থতার সময় কেটে যাবে বলে বার্তা দিলেন পাকিস্তানের ক্যাপ্টেন। পাশে দাঁড়ালেন বাবর, বললেন, 'Stay strong'।

Advertisement
বিরাট কোহলির সঙ্গে বাবর আজম বিরাট কোহলির সঙ্গে বাবর আজম
হাইলাইটস
  • বিরাটের পাশে দাঁড়ালেন বাবর
  • বললেন, 'Stay strong'
  • বিরাটের ব্যর্থতা কাটবে কবে?

Babar Azam On Virat Kohli: টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি, খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। একের পর এক ম্যাচে তিনি ব্যর্থ হচ্ছেন। প্রায় আড়াই বছরের বেশি তার ব্যাগ থেকে কোনও সেঞ্চুরি নেই। কিছু সময় আগে কোহলি কিছু বড় স্কোরও করতেন। অন্তত ৫০-৬০ রানও পাওয়া গিয়েছে। কিন্তু এখন পরিস্থিতি এতটাই খারাপ যে, তিনি ১৫-২০ রানের বেশি করতে পারছেন না। 

ইংল্যান্ডের সঙ্গে দ্বিতীয় ওয়ানডে-তে ব্যর্থ বিরাট

চোটের কারণে প্রথম ওয়ানডেতে খেলতে পারেননি তিনি। দ্বিতীয় ওয়ানডেতে নেমেছিলেন এবং তার সামনে সুযোগ ছিল ভালো রান করে দলকে জিতিয়ে আনার এবং নিজেকে প্রমাণ করার। কিন্তু তিনি আরও একবার ব্যর্থ হন। এই পরিস্থিতিতে তার সমালোচনায় ধেয়ে এসেছে বিভিন্ন দিক থেকে। বিভিন্ন ক্রিকেট বোদ্ধারা কেউ তার পাশে দাঁড়িয়েছেন, কেউ তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। আবার কেউ বলছেন তাঁকে এই মুহূর্তে বাদ দেওয়া উচিত।

বিরাটের পাশে বাবর

এই পরিস্থিতিতে পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম কোহলির পাশে দাঁড়িয়েছেন। তিনি জানিয়েছেন, এটি একটি খারাপ সময় এবং খুব দ্রুত তা কেটে যাবে। কোহলিকে স্ট্রং থাকার পরামর্শ দিয়েছেন তিনি। বাবর আজম লিখেছেন। সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির সঙ্গে নিজের একটি ফটো শেয়ার করেছেন। ফটোতে  কোহলি, বাবরের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন বলে দেখা যাচ্ছে। এই পোষ্টের সঙ্গে বাবার আজম লিখেছেন যে এটি খারাপ সময়, যা কেটে যাবে। শক্ত থাকুন।

লর্ডসে টিম ইন্ডিয়ার বড় হার

টিম ইন্ডিয়া এবং ইংল্যান্ডের মধ্যে লর্ডসের সিরিজে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে ২৪৭ রানের টার্গেটের পিছু করতে গিয়ে টিম ইন্ডিয়া ১৪৬ বানাতে পেরেছে এবং ১০০ রান নেই হেরে গিয়েছে। এই ম্যাচে চোটের পর ফিরে আসা বিরাট কোহলি আরও একবার হতাশা নিয়ে ফিরেছেন। তিনি ২৫ বলে ১৬ রান করতে পেরেছেন। কোহলি তিনটি দর্শনীয় চার মেরেছেন। কিন্তু তা বড় রানে পরিবর্তিত করতে পারেননি।

Advertisement

 

Advertisement