scorecardresearch
 

ICC World Cup 2023 Golden Ticket: বিশ্বকাপের গোল্ডেন টিকিট অমিতাভকে, বিগ B-কে BCCI-এর বিশেষ সম্মান

আর কিছুদিনের মধ্যেই শুরু হবে বিশ্বকাপ। সেই বিশ্বকাপের টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে। অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে। বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনকে বিশেষ সম্মান দিলেন বিসিসিআই সচিব জয় শাহ। 

Advertisement
অমিতাভের হাতে টিকিট তুলে দিলেন জয় শাহ অমিতাভের হাতে টিকিট তুলে দিলেন জয় শাহ

আর কিছুদিনের মধ্যেই শুরু হবে বিশ্বকাপ। সেই বিশ্বকাপের টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে। অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে। বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনকে বিশেষ সম্মান দিলেন বিসিসিআই সচিব জয় শাহ। 


বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের হাতে আসন্ন বিশ্বকাপ টুর্নামেন্টের গোল্ডেন টিকিট তুলে দেওয়া হয় বোর্ডের পক্ষ থেকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শা ঘোষণাটি করেছেন। অমিতাভ বচ্চন একজন কিংবদন্তী অভিনেতা হলেও ক্রিকেট খেলা দেখতেও যথেষ্ট ভালোবাসেন। আর সেকারণেই BCCI-অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে 'শাহেনশাহ'কে এই বিশেষ সম্মান দেওয়া হয়েছে। অমিতাভ বচ্চন ক্রিকেট খেলার প্রতি দারুণ উৎসাহী, সেটা আর নতুন করে বলে দেওয়ার দরকার পড়ে না। 


বিসিসিআই-এর পক্ষ থেকে ছবি টুইট করার পাশাপাশি ক্যাপশনে লেখা হয়েছে, 'আমাদের গোল্ডেন আইকনের জন্য গোল্ডেন টিকিট। বিসিসিআই সচিব জয় শাহ আমাদের এই গোল্ডেন টিকিট শতাব্দীর সুপারস্টার শ্রী অমিতাভ বচ্চনের হাতে তুলে দিচ্ছেন। উনি একজন কিংবদন্তী অভিনেতা হওয়ার পাশাপাশি ক্রিকেট খেলার প্রতিও যথেষ্ট উৎসাহী। টিম ইন্ডিয়ার জন্য অমিতাভ বচ্চনের এই সাপোর্ট আমাদের সবসময়ই অনুপ্রাণিত করে। উনি যে বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট দেখতে আসবেন, সেটা ভেবেই আমরা যথেষ্ট রোমাঞ্চিত হচ্ছি।'   

আরও পড়ুন


মঙ্গলবার বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিসিআই। সূর্যকুমার যাদবকে সুযোগ দেওয়া হলেও ভারতের বিশ্বকাপ দলে সুযোগ হল না সঞ্জু স্যামসনের। এশিয়া কাপের দল ঘোষণার সময় অজিত আগারকার জানিয়েছিলেন, বিশ্বকাপের দলে খুব বেশি বদল হবে না। এশিয়া কাপের ১৭ জনের স্কোয়াড ছিল। বিশ্বকাপে ১৫ জনের দল ঘোষণা করল বিসিসিআই। সেখান থেকেই বাদ পড়লেন সঞ্জু। 
ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ইশান কিশান, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া (সহ অধিনায়ক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাডেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জশপ্রীত বুমরা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও কুলদীপ যাদব।
ODI WC-তে ভারতীয় দলের ম্যাচের সম্পূর্ণ সময়সূচি:
৮ অক্টোবর ভারত বনাম অস্ট্রেলিয়া, চেন্নাই
১১ অক্টোবর ভারত বনাম আফগানিস্তান, দিল্লি
১৪ অক্টোবর ভারত বনাম পাকিস্তান, আহমেদাবাদ
১৯ অক্টোবর ভারত বনাম বাংলাদেশ, পুনে
২২ অক্টোবর ভারত বনাম নিউজিল্যান্ড, ধর্মশালা
২৯ অক্টোবর ভারত বনাম ইংল্যান্ড, লখনউ
২ নভেম্বর ভারত বনাম শ্রীলঙ্কা, মুম্বই
৫ নভেম্বর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, কলকাতা
১২ নভেম্বর ভারত বনাম নেদারল্যান্ডস, বেঙ্গালুরু    

Advertisement

Advertisement