scorecardresearch
 

Team India-র ড্রেসিংরুমে কেক অ্যাটাক, Kohli-র Birthday সেলিব্রেশন ভাইরাল

দুর্দান্ত জয়ের পর ভারতীয় দলের ড্রেসিংরুমে কোহলির উপর কেক অ্য়াটাক করলেন সতীর্থরা। ভাইরাল সেই ভিডিও। কোহলিকে চেনাও যাচ্ছে না।

Advertisement
কেক অ্যাটাকের মুখে অসহায় কোহলি কেক অ্যাটাকের মুখে অসহায় কোহলি
হাইলাইটস
  • কেক নিয়ে আক্রমণ কোহলিকে
  • জয়ের পর বিরাট সেলিব্রেশন
  • পরিবার কাছে থাকা আশীর্বাদ, দাবি কোহলির

স্কটল্যান্ডকে আট উইকেটে হারিয়ে ক্যাপ্টেন কোহলিকে টিম ইন্ডিয়া বার্থডে বয় ক্যাপ্টেন কোহলিকে দুর্দান্ত উপহার তুলে দিল। টি২০ ওয়ার্ল্ড কাপে লাগাতার দ্বিতীয় জয় হাসিল করার পর ভারতীয় দলের সেমিফাইনালে যাওয়ার সুযোগ এখনও একেবারে মুছে যায়নি। যদিও অনেকগুলি কিন্তু, যদির উপর নির্ভর করছে, তবু আশা একটা রয়েছেই।

এরই মধ্যে আফগানিস্তানের পর স্কটল্যান্ডকে কার্যত উড়িয়ে দিয়ে ভারতীয় দল দুর্দান্ত কামব্যাক করেছে। এরই আর সেই খুশিতে ড্রেসিং রুমে বিরাট কোহলির জন্মদিনও দুর্দান্তভাবে সেলিব্রেট করেছে ভারতীয় দল। বিরাটের ওই ভিডিও এখন ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলির মুখ কেকে ঢাকা। বিরাটের মাথাতেও কেক ভর্তি। ভিডিওতে ভারতীয় দলের দুই উইকেটরক্ষক ঈশান কিশান, ঋষভ পন্ত, বরুণ চক্রবর্তীকেও দেখা গিয়েছে সেলিব্রেশনে অংশ নিতে।

নিজের জন্মদিন সেলিপব্রেশন নিয়ে বিরাট বলেন, আমি এখন ওই হুজুগের দৌড় থেকে বাইরে হয়ে গিয়েছি। সে বয়সও আর নেই। এখানে আমার মেয়ে ও স্ত্রী রয়েছেন। সেটাই আমার কাছে আশীর্বাদের মতো। আমি খুশি ওরা এখানে রয়েছে।

এদিন স্কটল্যান্ড টস হেরে প্রথমে ব্যাট করতে গিয়ে মাত্র ৮৫ রানে অলআউট হয়ে যায়। তাদের জর্জ মুন্সি ২৪ এবং মা্ইকেল লিস্ক ২১ রান ছাড়া উল্লেখযোগ্য রান নেই। অন্যদিকে ভারতীয় দলের হয়ে মহম্মদ শামি ও রবীন্দ্র জাদেজা ৩ টি করে এবং জ সপ্রীত বুমরা ও রবিচন্দ্রন অশ্বিন ১ টি করে উইকেট নেন। 

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় দল ৬.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৮৯ রান তুলে নিয়ে রানরেট বাড়িয়ে জয় নিশ্চিত করেন। লোকেশ রাহুল ৫০ এবং রোহিত শর্মা ৩০ রানের ঝোড়ো ইনিংস খেলে দলকে দ্রুত জয় এনে দেন।

Advertisement

 

Advertisement