scorecardresearch
 

WWE Star Chelsea Green Playboy Photoshoot : প্লেবয়ের সঙ্গে যুক্ত হতে পারেন পারেন চেলসি গ্রিন

WWE Star Chelsea Green Playboy Photoshoot: তিনি (WWE Star Chelsea Green) জানিয়েছেন, প্লেবয় (Playboy) ম্যাগাজিনে তিনি বেশ কিছু মজাদার কাজ করতে চেলেছেন।

ডব্লুডব্লুই স্টার চেলসি গ্রিন ডব্লুডব্লুই স্টার চেলসি গ্রিন
হাইলাইটস
  • ডব্লুডব্লুই স্টার চেলসি গ্রিন নিজের ভক্তদের জন্য এক বড়সড় খবর এনেছেন
  • আর তা হল তিনি খুব শিগিগিরি প্লেবয় ম্যাগাজিনের সঙ্গে যুক্ত হতে পারেন
  • তিনি সম্প্রতি এক ইন্টারভিউতে এমনই ইঙ্গিত দিয়েছেন

WWE Star Chelsea Green Playboy Photoshoot: ডব্লুডব্লুই (WWE) স্টার চেলসি গ্রিন (Chelsea Green) নিজের ভক্তদের জন্য এক বড়সড় খবর এনেছেন। আর তা হল তিনি খুব শিগিগিরি প্লেবয় ম্যাগাজিনের সঙ্গে যুক্ত হতে পারেন। তিনি সম্প্রতি এক ইন্টারভিউতে এমনই ইঙ্গিত দিয়েছেন।

তিনি (WWE Star Chelsea Green) ডব্লুডব্লুই ছেড়ে ইমপ্য়াক্ট রেসলিংয়ের সঙ্গে যুক্ত হয়েছেন। তিনি (WWE Star Chelsea Green) এক ইন্টারভিউয়ে নিজের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন। সেখানে তিনি (WWE Star Chelsea Green) জানিয়েছেন, প্লেবয় (Playboy) ম্যাগাজিনে তিনি বেশ কিছু মজাদার কাজ করতে চেলেছেন। এবার তিনি কী করতে চলেছেন, সে নিয়ে সবার বেশ আগ্রহ রয়েছে। তাঁরা সবাই অপেক্ষায় রয়েছেন কী আসতে চলেছে, তা দেখার জন্য।

এ ব্য়াপারে তিনি (WWE Star Chelsea Green) আরও জানিয়েছেন, কীভাবে হবে আর কী হবে, সে ব্যাপারে এখনও জানাতে পারবেন না। তবে আশা করা যাচ্ছে, তাঁর ভক্তদের জন্য ভাল কিছু হবে।

ঘটনা হল, তিনি (WWE Star Chelsea Green) ইন্সটাগ্রামেও এক বড়সড় তারকা। প্রচুর ভক্ত তার। নিজের ভক্তদের কথা মাথায় রেখে তিনি নিয়মিত সেখানে ছবি দেন। তিনি কিছুদিন আগে এক ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন। সেখানে তাঁকে সেমি নুড দেখা গিয়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⠀CHELSEA GREEN (@chelseaagreen)

তিনি (WWE Star Chelsea Green) জানান, এ বার আর কোনও ফটো শুট হবে না। এটা একটা ডিজিটাল প্রজেক্ট। তবে এটা কিন্তু বেশ মজাদার। ডব্লুডব্লুই স্টার চলতি মাসেই স্ম্যাকডাউনে নিজের ডেবিউ করেছেন। 

এখন তাঁর (WWE Star Chelsea Green) বয়স ৩০ বছর। তবে তাঁর আরও একটি নামও রয়েছে। সেটি হল লরেল ভ্য়ান নেস (Laurel Van Ness)। সেই নামেই তিনি রিংয়ে নামেন। তিনি (WWE Star Chelsea Green) কানাডার বাসিন্দা। তিনি রেসলিং ছাড়াও আরও অনেক কাজের সঙ্গে যুক্ত। এর মধ্যে যেমন রয়েছে স্টান্টওম্যান আবার তিনি মডেলিংও করেছেন। দিন কয়েক আগে তিনি আহত হয়েছিলেন। তাঁর হাতে চোট লেগেছিল।