scorecardresearch
 

IPL 2023: নিজে হাতে স্টেডিয়াম রং করলেন ধোনি! VIDEO VIRAL

মাঝে আর বাকি মাত্র তিনদিন, শুরু হতে চলেছে টি-২০ (T20) ক্রিকেটের মহাযুদ্ধ আইপিএল (IPL)। আর তাকে সামনে রেখেই, চেন্নাইয়ের চিপকে জোরকদমে চলছে সুপার কিংস দলের অনুশীলন (Team Practice)।

Advertisement
এমএস ধোনি এমএস ধোনি

আইপিএলকে (Indian Premiere League) কেন্দ্র করে, এম.এ চিদম্বরম (M.A Chidambaram) স্টেডিয়ামে চলছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দলের অনুশীলন। আর সেখানেই অন্য ছন্দে পাওয়া গেল প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni)। গ্যালারিতে মাঠকর্মীদের সঙ্গে স্প্রে-পেইন্টিং (Spray Painting) করতে ব্যাস্ত চেন্নাই থিঙ্ক ট্যাঙ্ক। 

মাঝে আর বাকি মাত্র তিনদিন, শুরু হতে চলেছে টি-২০ (T20) ক্রিকেটের মহাযুদ্ধ আইপিএল (IPL)। আর তাকে সামনে রেখেই, চেন্নাইয়ের চিপকে জোরকদমে চলছে সুপার কিংস দলের অনুশীলন (Team Practice)। প্রসঙ্গত, করোনা (Covid-19) আবহ কাটিয়ে আবারও হোম-অ্যাওয়ে (Home-Away) ফরম্যাটে ফিরতে চলেছে এই মেগা টি-২০ ক্রিকেট লিগ (Cricket League)। গত মরশুমে কড়া জৈব বলয়ের মধ্যে, সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) অনুষ্ঠিত হয় আইপিএল (IPL 2023)। ফলে মাঠে বসে খেলা দেখা থেকে বঞ্চিত হন ক্রিকেটপ্রেমীরা (Cricket Fans)। দুধের স্বাদ ঘোলে মেটাতে হয় টেলিভিশন এবং ডিজিটাল মাধ্যমের পর্দায় চোখ রেখে। কিন্তু এবার আর তা নয়। মাঠে বসেই ম্যাচ উপভোগ করতে পারবেন দর্শকরা। 

আগামী ৩ এপ্রিল লখনউ সুপার জায়ান্টসের (LSG) বিরুদ্ধে ঘরের মাঠে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস (CSK)। সমর্থকদের জন্য সেজে উঠছে এম.এ চিদম্বরম স্টেডিয়াম। গ্যালারি রক্ষণাবেক্ষণের কাজ চলছে এবং কিছু চেয়ার সাজিয়ে তোলা হচ্ছে স্প্রে-পেইন্টিং-এর মাধ্যমে। সেখানেই ধোনিকে পাওয়া গেল পুরো ভিন্ন ছন্দে। নেটে অনুশীলনের মাঝেই নেমে পড়লেন স্প্রে-রঙের বোতল নিয়ে। বহুদিন পর, ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় একদিনের ম্যাচের দায়িত্ব পেয়েছিল চিপক। আর বরাবরই এই স্টেডিয়াম ভীষণভাবে সাপোর্টিভ প্রিয় দলের জন্য। সেই জায়গায় দাঁড়িয়ে চেন্নাই সুপার কিংসের হোম ম্যাচে (Home match) দর্শকদের সমর্থন যে চূড়ান্ত পর্যায়ে থাকবে, সেই কথা বলাই বাহুল্য। 

Advertisement

মূলত এম.এ চিদম্বরম স্টেডিয়ামের জে এবং কে স্ট্যান্ডের চেয়ারগুলিকে স্প্রে-পেইন্টিং-এর মাধ্যমে সাজিয়ে তোলা হচ্ছে। আর সেই কাজেই মাঠকর্মীদের সাহায্য করতে হাত লাগালেন চেন্নাই অধিনায়ক স্বয়ং। এই  কাজটি বেশ আনন্দের সঙ্গেই করলেন তিনি, মাঠকর্মীরাও বেশ খুশি। সঙ্গে ছিলেন চেন্নাই সুপার কিংস দলের ম্যানেজার (Team manager) রাসেল রাধাকৃষ্ণণ (Russel Radhakrishnan)। আইপিএল মরশুম শুরুর আগে একদিকে যেমন অনুশীলনে ঘাম ঝরিয়ে তৈরি হচ্ছেন এবং অন্যদিকে নিজেকে যে চাঙ্গাও রাখছেন “এমএসডি” (MSD), এই উদাহরণের মধ্য দিয়েই সেটা প্রমাণিত। 

Advertisement