scorecardresearch
 

Cristiano Ronaldo: আড়াই কোটি টাকার লাক্সারি গাড়ি, রোনাল্ডোকে ক্রিসমাস গিফট গার্লফ্রেন্ডের

বড়দিনে গিফট পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তাঁর কাছে সান্তা হয়ে এলেন গার্লফ্রেন্ড জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez)। একটি রোলস র‍্যায়লস গাড়ি উপহার হিসেবে পেলেন সিআর সেভেন।

Advertisement
নতুন গাড়ি পেলেন রোনাল্ডো নতুন গাড়ি পেলেন রোনাল্ডো
হাইলাইটস
  • গিফট পেলেন রোনাল্ডো
  • বড়দিনে পছন্দের গিফট পেলেন গার্লফ্রেন্ডের থেকে

বড়দিনে গিফট পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তাঁর কাছে সান্তা হয়ে এলেন গার্লফ্রেন্ড জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez)। একটি রোলস র‍্যায়লস গাড়ি উপহার হিসেবে পেলেন সিআর সেভেন। রবিবার রাতে একটি ভিডিও পোস্ট করেন জর্জিনা। ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই কোটি টাকা দামের গাড়ি রোনাল্ডোকে উপহার হিসেবে দিলেন জর্জিনা। পোস্টে তিনি লিখেছেন, 'একটা দারুণ ক্রিসমাসের রাত। ধন্যবাদ সান্তা।'

ভিডিও পোস্ট করেছিলেন রোনাল্ডোও
জর্জিনার দেওয়া উপহারের ভিডিও শেয়ার করেছেন রোনাল্ডোও। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'আমার ভালবাসা, তোমায় অনেক ধন্যবাদ।' স্বাভাবিক ভাবেই বিশ্বকাপে হারের পর ভেঙে পড়েছিলেন রোনাল্ডো। এটাই ছিল তাঁর শেষ বিশ্বকাপ। 

আরও পড়ুন: ছিনতাইবাজদের খপ্পরে নেইমারদের প্রাক্তন কোচ, খোয়া গেল মূল্যবান সম্পদ

সময়টা ভাল যাচ্ছে না রোনাল্ডোর
বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে পর্তুগালকে। গত ১৬ বছর ধরে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ফুটবলার হিসেবে রাজ করলেও সময়টা একেবারেই ভাল যাচ্ছে না পর্তুগিজ তারকার। মরশুমের মাঝেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় তাঁর। বিশ্বকাপে পর্তুগালের বিদায়ের পর, স্পেন ও দুবাইতে গিয়ে অনুশীলন সারেন তিনি। নতুন কোন ক্লাবে যোগ দেবেন তা নিয়ে সরকারি ঘোষণা হয়নি। শোনা গিয়েছিল সৌদি আরবের ক্লাব আল নাসরে (Al Nasar) যোগ দিতে পারেন তিনি। যদিও সরকারি ঘোষণা এখনও হয়নি। জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে সৌদির ক্লাবে যোগ দিতে পারেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Georgina Rodríguez (@georginagio)

Advertisement

আরও পড়ুন: ডিফেন্সকে শক্তিশালী করতে Sreenidhi Deccan-এর খেলোয়াড়কে সই করাল ইস্টবেঙ্গল

এই বছরের এপ্রিলে রোনাল্ডো ও জর্জিনার পুত্র সন্তানের  জন্ম হয়। তবে কিছুদিনের মধ্যেই মারা যায় সে। এরপর থেকেই একের পর এক ধাক্কা সহ্য করতে হচ্ছে পর্তুগিজ তারকাকে। আসলে যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন তাঁরা। এমনটা জেনে দারুণ উৎসাহিত হয়েছিলেন রোনাল্ডো ও জর্জিনা। সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েও দিয়েছিলেন তাঁরা। তবে এমন আঘাত সহ্য করতে হবে তা কল্পনাও করেননি এই তারকা দম্পতি। ২০২২ একেবারেই ভাল যায়নি তাদের। তবে বড়দিনে এমন উপহার পেয়ে দারুণ খুশি রোনাল্ডো।  


    

Advertisement