scorecardresearch
 

East Bengal: প্রস্তুতি ম্যাচে এগিয়ে থেকেও ড্র, জর্ডনের অভাব টের পাচ্ছে ইস্টবেঙ্গল?

প্রস্তুতি ম্যাচে এগিয়ে থেকেও ড্র। আইএসএল-এর আগে ইমামি ইস্টবেঙ্গলকে ভাবাচ্ছে তাদের ডিফেন্স। সোমবার নিউটাউনে আই লিগের ক্লাব ইন্টার কাশির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে এগিয়ে থেকেও ২-২ গোলে ড্র করে ইস্টবেঙ্গল।

Advertisement
ইস্টবেঙ্গল দল ও জর্ডন এলসে ইস্টবেঙ্গল দল ও জর্ডন এলসে
হাইলাইটস
  • ২-২ গোলে ড্র প্রস্তুতি ম্যাচ
  • ইন্টার কাশির বিরুদ্ধে ড্র ইস্টবেঙ্গলের

প্রস্তুতি ম্যাচে এগিয়ে থেকেও ড্র। আইএসএল-এর আগে ইমামি ইস্টবেঙ্গলকে (Emami East Bengal) ভাবাচ্ছে তাদের ডিফেন্স। সোমবার নিউটাউনে আই লিগের ক্লাব ইন্টার কাশির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে এগিয়ে থেকেও ২-২ গোলে ড্র করে ইস্টবেঙ্গল।


ইস্টবেঙ্গলকে শুরুতে গোল করে এগিয়ে দেন সোল ক্রেসপো ও ক্লেইটন সিলভা। তবুও সেই ব্যবধান ধরে রাখতে পারেননি লাল-হলুদ ফুটবলাররা। কার্লেস কুয়াদ্রাত এটাই চিন্তায় রাখছে। সমর্থকরা মনে করছেন ডিফেন্ডার জর্ডন এলসের চোটাই সমস্যায় ফেলে দিল ইস্টবেঙ্গলকে। ডিফেন্সে দারুণ নেতৃত্ব দিতেন এই বিদেশি ফুটবলার। তবে তাঁর বিকল্প ফুটবলার দ্রুত খুঁজতে হবে ক্লাবকে। আইএসএল শুরু হয়ে গেলে চাপে পড়তে হবে তাদের। গোল করলেও তা ধরে রাখতে না পারলে পয়েন্ট পাওয়া যাবে না। পয়েন্ট ভাগাভাগি হয়ে গেলে আইএসএল-এ ভালো ফল করতে পারবেন না কুয়াদ্রাত।


আপাতত দুই দিনের ছুটি দিয়েছেন কার্লেস কুয়াদ্রাত। এদিনের ম্যাচে খেলেননি নাওরেম মহেশ সিং। চোট কাটিয়ে তিনি কবে মাঠে ফেরেন সেটাই এখন দেখার। গত মরশুমের পাশাপাশি এই মরশুমেও ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছেন মহেশ। তার মাঝে চোট পাওয়া ইস্টবেঙ্গলের সমস্যা আরও বাড়িয়ে দিয়েছে। তাঁর ফেরার দিকে তাকিয়ে রয়েছেন ইস্টবেঙ্গল কোচ।

আরও পড়ুন


কলকাতা লিগেও দারুণ ছন্দে রয়েছে ইস্টবেঙ্গল। গ্রুপ পর্বে শীর্ষে থেকেই সুপার সিক্স অভিযান শুরু করতে চলেছে বিনো জর্জের ছেলেরা। বুধবার যদিও বেশ কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হচ্ছে লাল-হলুদকে। সুপার সিক্সের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ মহমেডান স্পোর্টিং। গ্রুপ পর্বে মোহনবাগান সুপার জায়েন্তের বিরুদ্ধে পিছিয়ে থেকেও ড্র করেছে সাদা-কালো শিবির। শেষ মুহূর্তে গোল করে সমতা ফেরান সামাদ আলি মল্লিক। ফলে এই ম্যাচ ইস্টবেঙ্গলের জন্যও যে বেশ কঠিন হতে চলেছে তা বলাই যায়। বুধবারের ম্যাচ আগে নৈহাটি স্টেডিয়ামে হওয়ার কথা থাকলেও ম্যাচের ভেন্যু পরিবর্তন করা হয়েছে। বুধবার কিশোর ভারতী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ।      
 

Advertisement

Advertisement