scorecardresearch
 

East Bengal: গোল ডিমানটাকোসের, তবুও সেনার বিরুদ্ধে হার ইস্টবেঙ্গলের

প্রস্তুতি ম্যাচে আর্মি রেডের (Army Red) কাছে ৩-১ গোলে হেরে গেল ইস্টবেঙ্গল (East Bengal)। ডুরান্ড কাপের (Durand Cup 2024) আগে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল লাল-হলুদ ব্রিগেড। আর সেখানেই হারতে হল তাদের। প্রি সিজন ম্যাচ হলেও, ডুরান্ড কাপের (Durand Cup 2024) মাত্র কয়েকদিন আগে এই হার কিছুটা হলেও ধাক্কা দেবে কার্লেস কুয়াদ্রাতের (Carles Cuadrat) দলকে।

Advertisement
দিমিত্রিয়াস ডিমানটাকোস (ছবি- ইস্টবেঙ্গল) দিমিত্রিয়াস ডিমানটাকোস (ছবি- ইস্টবেঙ্গল)

প্রস্তুতি ম্যাচে আর্মি রেডের (Army Red) কাছে ৩-১ গোলে হেরে গেল ইস্টবেঙ্গল (East Bengal)। ডুরান্ড কাপের (Durand Cup 2024) আগে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল লাল-হলুদ ব্রিগেড। আর সেখানেই হারতে হল তাদের। প্রি সিজন ম্যাচ হলেও, ডুরান্ড কাপের (Durand Cup 2024) মাত্র কয়েকদিন আগে এই হার কিছুটা হলেও ধাক্কা দেবে কার্লেস কুয়াদ্রাতের (Carles Cuadrat) দলকে। ইতিমধ্যেই পাঁচ বিদেশি দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবুও এই হার। যা নিয়ে চিন্তিত লাল-হলুদ সমর্থকরা। তবে গোল পেয়েছেন দিমিত্রিয়াস ডিমানটাকোস (Dimitrios Diamantakos)। এটা কিছুটা হলেও স্বস্তি পাবেন ফ্যানরা। আর সবচেয়ে উল্ল্যেখযোগ্য বিষয় হল, সেই গোলের পাস এসেছিল আরও এক নবাগত ডেভিড লালহ্লানসাঙ্গার (David Lalhlansanga) কাছ থেকে।
  
প্রথম প্রস্তুতি ম্যাচে ইন্টার কাশিকে হারিয়েছিল ইস্টবেঙ্গল
শেষ তিরিশ মিনিট ডেভলপমেন্ট দলের ফুটবলাররা খেললেও, এই ফল একেবারেই স্বস্তি দেবে না কুয়াদ্রাতের দলকে। তবে আর্মি রেডের বিরুদ্ধে ম্যাচের আগে রবিবার প্রথম প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছিল ইস্টবেঙ্গল। নাওরেম মহেশ সিং ও ডেভিড লালরানসাঙ্গার পেনাল্টি থেকে করা গোলে জয় পায় গতবারের ডুরান্ড রানার্সরা। সেই ম্যাচে দলে ছিলেন তিন বিদেশি ফুটবলার। হিজাজি মাহের, সউল ক্রেসপো ও মাদিয়া তালাল। দ্বিতীয়ার্ধে যদিও গোটা দল পরিবর্তন করে ডেভলপমেন্ট দলের ফুটবলারদের নামিয়ে দেওয়া হলেও ম্যাচে ফল বদলায়নি।

চিন্তা সায়নের চোট
কলকাতা লিগ খেলতে গিয়ে চোট পেয়েছেন সায়ন বন্দোপাধ্যায় (Sayan Banerjee) ও পিভি বিষ্ণু (PV Vishnu)। দুই ফুটবলারই ডেভলপমেন্ট লিগে খেললেও মূল দলের হয়ে আইএসএল (ISL 2024) ও সুপার কাপেও (Super Cup 2024) খেলেছেন। এই মরসুমেও দুই তরুণ যে বড় ভূমিকা নেবেন তা বলাই বাহুল্য। তবে কলকাতা লিগে পশ্চিমবঙ্গ পুলিশের বিরুদ্ধে ম্যাচে চোট পান সায়ন ও বিষ্ণু। তারা বুধবারের ম্যাচে ছিলেন না। ফলে চোট কিছুটা হলেও গুরুতর তা বলাই যায়।             

Advertisement

আরও পড়ুন

Advertisement