scorecardresearch
 

East Bengal : প্রস্তুতি ম্যাচে জর্জ টেলিগ্রাফকে ৩-০ গোলে হারাল ইমামি ইস্টবেঙ্গল

East Bengal : কলকাতা লিগের প্রস্তুতি ম্যাচে জর্জ টেলিগ্রাফকে (George Telegraph) ৩-০ গোলে হারাল ইমামি ইস্টবেঙ্গল। রবিবার সকালে নিউটাউনের ন্যাশনাল সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কলকাতা লিগের প্রস্তুতি ম্যাচে জর্জ টেলিগ্রাফকে (George Telegraph)  ৩-০ গোলে হারাল ইমামি ইস্টবেঙ্গল
  • রবিবার সকালে নিউটাউনের ন্যাশনাল সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল ইমামি ইস্টবেঙ্গল

কলকাতা লিগের প্রস্তুতি ম্যাচে জর্জ টেলিগ্রাফকে (George Telegraph)  ৩-০ গোলে হারাল ইমামি ইস্টবেঙ্গল। রবিবার সকালে নিউটাউনের ন্যাশনাল সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। কলকাতা লিগে সুপার সিক্সে যোগ্যতা অর্জন করতে না পারলেও প্রিমিয়ার ডিভিশনে বেশ ভাল ফুটবল খেলেছে জর্জ। 

দর্শক বা সংবাদমাধ্যমের ঢোকার অনুমতি ছিল না। ম্যাচের ১৫ মিনিটে প্রথম গোল নাওরেম মহেশ সিং-এর। ৫১ মিনিটে ব্যবধান বাড়ান ভিপি সুহের। শেষ গোল ইলিয়ান্দ্রোর। ম্যাচের ৬২ মিনিটে। কলকাতা লিগের সুপার সিক্সের লড়াইয়ে নামার আগে এই জয় অক্সিজেন জোগাবে লাল-হলুদকে। জর্জ গোলরক্ষকের সেভ করা বল ডি বক্সের বাইরে থেকে হেড করে জালে জড়িয়ে দেন নাওরেম। গোলরক্ষক এগিয়ে থাকায় বল ধরতে পারেননি। ম্যাচে খেলেছেন দোহার্টিও।

ডুরান্ড কাপের ব্যর্থতা ঢাকার লক্ষ্যে কলকাতা লিগে খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ড কাপে এটিকে মোহনবাগানের( Aak Mohun Bagan) মতোই গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে ইমামি ইস্টবেঙ্গল। সেই ব্যর্থতা ঢাকতে কলকাতা লিগ জিততে মরিয়া স্টিফেন কনস্ট্যানটাইন। আর সেই জন্যই প্রস্তুতি ম্যাচে জোর দিতে চাইছেন তিনি। এছাড়াও ইন্ডিয়ান সুপার লিগের আগে দলকে তৈরি করে নিতে চাইছেন লাল-হলুদের ব্রিটিশ কোচ। 

শনিবার কলকাতা লিগ নিয়ে বৈঠক হলেও সমাধান সূত্র মেলেনি। মনে করা হচ্ছে, এটিকে মোহনবাগানকে ছাড়াই কলকাতা লিগ করতে হবে আইএফএ-কে। তাতে লিগের জৌলুশ যে অনেকটাই কমে যাবে তা নিশ্চিত। তবে সবুজ-মেরুনের নিত্ত বায়নাক্কা ভাল ভাবে নিচ্ছে না আইএফএ। এমনটাই সূত্রের খবর। দুই এক দিনের মধ্যেই সূচী তৈরি করে দেওয়া হবে। এবং তা পাঠিয়ে দেওয়া হবে ছয় ক্লাবকে। এফএসডিএল-এর সঙ্গে আলোচনা করে লিগ খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছে এটিকে মোহনবাগান। প্রথমে বকেয়া মেটানো নিয়ে সমস্যা, তারপর আবার ফুটবলার নিয়ে সমস্যা। আর এবার নতুন ঝামেলার কথা জানাল এটিকে মোহনবাগান। ফলে কলকাতা লিগে তাদের খেলা এখনও নিশ্চিত নয়।

Advertisement

Advertisement