scorecardresearch
 

East Bengal Transfer News: চেন্নাইয়েন ছাড়ছেন ডাচ মিডফিল্ডার, আসছেন ইস্টবেঙ্গলে?

আল খায়াতি( El Khayati) কি ইস্টবেঙ্গলে (East Bengal) আসছেন? ডাচ ফুটবলারকে নিয়ে বেশ কৌতূহলী লাল-হলুদ সমর্থকরা। আবদেনাসার এল খায়াতি যে চেন্নাইয়েন ছাড়তে চলেছেন সেই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কৌতূহল শুরু হয়।

Advertisement
এল খায়াতি এল খায়াতি

এল খায়াতি( El Khayati) কি ইস্টবেঙ্গলে (East Bengal) আসছেন? ডাচ ফুটবলারকে নিয়ে বেশ কৌতূহলী লাল-হলুদ সমর্থকরা। আবদেনাসার এল খায়াতি যে চেন্নাইয়েন ছাড়তে চলেছেন সেই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কৌতূহল শুরু হয়।


এর আগে শোনা গিয়েছিল এই অ্যাটাকিং মিডফিল্ডারকে সই করাতে চায় ইস্টবেঙ্গল। এবার চেন্নাইয়েন তাঁকে ছেড়ে দিলে সুবিধা হতে পারে ইস্টবেঙ্গলের। ৩ কোটি ২০ লক্ষ টাকায় চেন্নাইয়েনে সই করেছিলেন তিনি। ১ বছরের চুক্তি শেষ হওয়ার পর আর নবীকরণের পথে হাঁটেননি চেন্নাইয়েন কর্তারা। যদিও কার্লেস কুয়াদ্রাতের পছন্দ মেনেই এল খায়াতিকে সই করাতে চাইছে ইস্টবেঙ্গল। কার্লোস কুয়াদ্রাত। তাঁর সঙ্গেই দলে এসেছেন, নন্দকুমার, সিভেরিওর মতো ফুটবলাররা। আর এবার চেন্নাইয়েন এফসি থেকে আরও এক ফুটবলার সই করতে পারেন বলে মনে করা হচ্ছে। তবে এখনই সরকারিভাবে কোনও ফুটবলারের সই করার কথা জানানো হয়নি। দলে বিদেশি আনার ক্ষেত্রে কোচের কথা মতো কাজ করার কথা শোনা গেলেও দেশীয় ব্রিগেডের ক্ষেত্রে এখন থেকেই সক্রিয় ইমামি ম্যানেজমেন্ট।
 
কাতার স্পোর্টস ক্লাব, নেদারল্যান্ডসের ক্লাব পিএসভি ও ইংল্যান্ডের ক্লাব কুইন্স পার্ক রেঞ্জার্সের হয়েও খেলেছেন এই ফুটবলার। তবে এই ফুটবলারকে সই করাতে তিন কোটি টাকা খরচ করতে হবে লাল-হলুদ টিম ম্যানেজমেন্টকে। সবচেয়ে বড় কথা হল, ১২ ম্যাচে ৯ গোল রয়েছে তাঁর। রয়েছে পাঁচটি অ্যাসিস্টও। 


যদিও উদান্তা সিংকে পাচ্ছে না ইস্টবেঙ্গল। বেঙ্গালুরু ছাড়ার পর এফসি গোয়ায় যোগ দিতে পারেন এই স্ট্রাইকার। যদিও গত মরশুমে তিনি নজর কাড়তে পারেননি তবে ইস্টবেঙ্গল কর্তাদের পছন্দের তালিকায় ছিলেন উদান্তা। কেরালা ব্লাস্টার্স থেকে লাল-হলুদের প্রাক্তন অধিনায়ক হরমনজোত সিং খাবরাকে আনার কথা ভাবছে ইমামি ইস্টবেঙ্গল। তবে এসবের মাঝেই এবার উঠে হল এক ডাচ তারকার নাম। তিনি আবদেনাসের আল খায়াতি। চলতি মরশুমে তিনিও চেন্নায়েন এফসির হয়ে আইএসএল খেলেছেন।   
 

Advertisement

Advertisement