scorecardresearch
 

FIFA World Cup 2022: কাতারে ক্রুজে মদের ফোয়ারা ম্যাগুয়ার-পিকফোর্ডের সঙ্গিনীদের, কত বিল হল?

FIFA World Cup 2022: ফুটবলারদের সঙ্গেই রয়েছেন তাঁদের সঙ্গিনীরাও। ইরানের বিরুদ্ধে তাঁদের প্রথম ম্যাচে জয়ের পর দারুণ ভাবে সেই জয় সেলিব্রেট করেন ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা। 

Advertisement
সাশা অ্যাটউড এবং মেগান পিকফোর্ড সাশা অ্যাটউড এবং মেগান পিকফোর্ড
হাইলাইটস
  • সেলিব্রেশনে মাতলেন ইংল্যান্ড ফুটবলারদের সঙ্গিনীরা
  • ২০ লক্ষ টাকা বিল

কাতারে অনুষ্ঠিত হচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup 2022)। যেখানে দারুণ ছন্দে নিজেদের অভিযান শুরু করলেও আমেরিকার বিরুদ্ধে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে ইংল্যান্ডকে (England)। ফুটবলারদের সঙ্গেই রয়েছেন তাঁদের সঙ্গিনীরাও। ইরানের বিরুদ্ধে তাঁদের প্রথম ম্যাচে জয়ের পর দারুণ ভাবে সেই জয় সেলিব্রেট করেন ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা। 

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন 

সেই পার্টিতে ছিলেন হ্যারি ম্যাগুয়ারের স্ত্রী ফার্ন, জর্ডান পিকফোর্ডের বান্ধবী মেগান এবং জ্যাক গ্রিলিশের স্ত্রী সাশা অ্যাটউডরা। এক সূত্রকে উদ্ধৃত করে ইংরেজি সংবাদপত্র দ্য সান জানিয়েছে, ইংল্যান্ডের খেলোয়াড়দের সঙ্গিনীরা বিলাসবহুল ক্রুজে একটি প্রিমিয়াম প্যাকেজ নিয়ে রয়েছেন এবং ২৫০-পাউন্ডার পপ এবং ককটেল ও শ্যাম্পেনের বোতল অর্ডার করছিলেন। প্রচুর মদ্যপান করেন তাঁরা। প্রায় ২০ লক্ষ টাকার মদ খেয়েছেন তাঁরা।

আরও পড়ুন: তারকা খেলোয়াড়ের সুন্দরী বাগদত্তা উষ্ণতা ছড়াচ্ছেন কাতারে, PHOTOS

প্রায় এক বিলিয়ন পাউন্ড মূল্যের এই ক্রুজ জাহাজে সমস্ত সুবিধা পাওয়া থাকছে। এটি একটি পাঁচ তারকা হোটেলের চেয়ে কম নয়। এই কারণেই ইংল্যান্ডের সব ফুটবলারদের বান্ধবী বা স্ত্রী ও পরিবারের সদস্যরা এই ক্রুজে থাকছেন। জেনে নিন এই ক্রুজের বিশেষত্ব। প্রায় এক বিলিয়ন পাউন্ড মূল্যের এই ক্রুজ জাহাজে সমস্ত সুবিধা পাওয়া থাকছে। এটি একটি পাঁচ তারকা হোটেলের চেয়ে কম নয়। এই কারণেই ইংল্যান্ডের সব ফুটবলারদের বান্ধবী বা স্ত্রী ও পরিবারের সদস্যরা এই ক্রুজে থাকছেন।  

যে ক্রুজে এরা সবাই রয়েছেন তার নাম MSC ওয়ার্ল্ড ইউরোপা। যা বিশ্বের বৃহত্তম ক্রুজ জাহাজের মধ্যে একটি বলে গণ্য করা হয়। এটিতে প্রায় ৩৩টি বার এবং ক্যাফে ১৪টি পুল, ১৩টি  ডাইনিং ভেন্যু, ৬টি সুইমিং পুল রয়েছে।  পুরো বিশ্বকাপ চলাকালীন এই ক্রুজটি দোহার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকবে। একটি পাঁচ তারকা হোটেল হিসেবে কাজ করবে। এই ক্রুজে প্রায় ৭০০০ জনের থাকার ব্যবস্থা রয়েছে। এই ক্রুজে যারা রয়েছেন তাঁরা সকলেই ইংল্যান্ডের ফুটবলারদের আত্মীয় ও বন্ধু।

Advertisement

আরও পড়ুন: 'কেরিয়ারের অন্যতম কঠিন মুহূর্ত,' চোট পেয়ে আবেগঘন বার্তা নেইমারের

এই ক্রুজে ২৫০০টিরও বেশি কেবিন রয়েছে। এখানে  বিছানা, ওয়ারড্রোব, বাথরুম, টিভির মতো সুবিধা রয়েছে। এখানকার রেস্তোরাঁয় সারা বিশ্বের বিভিন্ন দেশের খাবার পাওয়া যায়। কন্টিনেন্টাল খাবারও পাওয়া যায় যাতে কোনও ফ্যানকেই কোনও সমস্যায় পড়তে হয় না। এই ক্রুজে ২৫০০টিরও বেশি কেবিন রয়েছে। এখানে  বিছানা, ওয়ারড্রোব, বাথরুম, টিভির মতো সুবিধা রয়েছে। এখানকার রেস্তোরাঁয় সারা বিশ্বের বিভিন্ন দেশের খাবারও পাওয়া যায় যাতে কোনও ফ্যানকেই কোনও সমস্যায় পড়তে হয় না। 

Advertisement