scorecardresearch
 

FIFA World Cup 2022: কাতারে দূরবীনে মদ নিয়ে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা, ধরে ফেললেন নিরাপত্তারক্ষী, তারপর...

কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) খেলা দেখতে দেখতে মদ খাওয়া নিষিদ্ধ। নির্দিষ্ট কিছু জায়গাতেই পাওয়া যাচ্ছে মদ বা বিয়ার (Beer)। কারণ কাতারে প্রকাশ্যে মদ খাওয়া কঠোরভাবে নিষিদ্ধ।

Advertisement
ধরা পড়ে গেলেন মেক্সিকান অধিনায়ক ধরা পড়ে গেলেন মেক্সিকান অধিনায়ক
হাইলাইটস
  • মদ নিয়ে ঢোকার চেষ্টা
  • মেক্সিকান ফ্যানের চালাকি ধরে ফেললেন নিরাপত্তারক্ষী

কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) খেলা দেখতে দেখতে মদ খাওয়া নিষিদ্ধ। নির্দিষ্ট কিছু জায়গাতেই পাওয়া যাচ্ছে মদ বা বিয়ার (Beer)। কারণ কাতারে প্রকাশ্যে মদ খাওয়া কঠোরভাবে নিষিদ্ধ। সাধারণভাবে, বিশ্বকাপের ম্যাচ দেখতে দেখতে বিয়ারে চুমুক দেন ফুটবল প্রেমীরা। তবে কাতারে তা হচ্ছে না। এবার সেই আইন ভাঙতে গিয়ে ধরা পড়ে গেলেন এক সমর্থক। অভিনব উপায়ে মদ নিয়ে স্টেডিয়ামে ঢুকতে গেলেও ধরা পড়ে যান তিনি।

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন 

বাইনোকুলারে মদ

মেক্সিকোর এক সমর্থক বাইনোকুলারের মত দেখতে পাত্রে মদ নিয়ে ঢুকতে যান। আর সেখানেই বাধা দেন দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা। একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গিয়েছে এই দৃশ্য। বাইনোকুলারে চোখ রেখেই নিরাপত্তারক্ষী বুঝতে পেরে যান, এটা আর যাই হোক দূরবীন নয়।

আরও পড়ুন: 'কেরিয়ারের অন্যতম কঠিন মুহূর্ত,' চোট পেয়ে আবেগঘন বার্তা নেইমারের

পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'একজন মেক্সিকান ফ্যান বাইনোকুলারে মদ নিয়ে ঢোকার চেষ্টা করেছিলেন। তবুও ধরা পড়তে হল তাঁকে। যদিও তারপরে সেই সমর্থককে কোনও শাস্তি পেতে হয়েছে কি না তা জানা যায়নি। লেবেনডস্কির পোল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করেছে মেক্সিকো। 

আরও পড়ুন: তারকা খেলোয়াড়ের সুন্দরী বাগদত্তা উষ্ণতা ছড়াচ্ছেন কাতারে, PHOTOS

 শনিবার লিওনেল মেসিদের বিরুদ্ধে নামবে মেক্সিকো
শনিবারের ম্যাচে জিততেই হবে আর্জেন্টিনাকে (Argentina)। প্রথম ম্যাচে এগিয়ে গিয়েও সৌদি আরবের (Argentina vs Saudi Arabia) বিরুদ্ধে ২-১ গোলের ব্যবধানে হারতে হয় মেসিদের। তাই দ্বিতীয় ম্যাচে জয় ছাড়া উপায় নেই। তিন পয়েন্ট পেলেই রাউন্ড অফ ১৬-এর দরজা খোলা থাকবে মেসিদের (Lionel Messi) জন্য। তবে দারুণ ছন্দে রয়েছেন মেক্সিকান গোলরক্ষক ওচোয়া। ম্যাচের শুরুর দিকেই লেবেনডস্কির পেনাল্টি দারুণ দক্ষতায় বাঁচিয়ে দেন ওচোয়া। এবারই শুধু নয়, ২০১৪ সালের বিশ্বকাপেও প্রথম ম্যাচেই ব্রাজিলকে আটকে দিয়েছিলেন এই তারকা গোলরক্ষক। সেই সময়ও তাঁর প্রশংসা হয়েছিল। আর আগের ম্যাচে পেনাল্টি বাঁচিয়ে ম্যাচ সেরার পুরস্কারও জিতেছিলেন ওচোয়া। শনিবার কী হবে? গোটা বিশ্বের নজর থাকবে এই ম্যাচের দিকেই।    

Advertisement

Advertisement