scorecardresearch
 

Neymar Injury Update: বিশ্বকাপের বাকি ম্যাচে খেলতে পারবেন? ছবি শেয়ার করলেন নেইমার

সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলে জয় দিয়ে বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করেছে ব্রাজিল (Brazil)। তবে সমস্যা থেকেই গিয়েছে। কারণ, চোট পেয়েছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার (Neymar)। ভয়ঙ্কর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে।

কেমন আছেন নেইমার (ছবি নেইমারের ইনস্টাগ্রাম স্টোরি থেকে) কেমন আছেন নেইমার (ছবি নেইমারের ইনস্টাগ্রাম স্টোরি থেকে)
হাইলাইটস
  • মারাত্মক চোট পেয়েছেন নেইমার
  • সুইজারল্যান্ড ম্যাচে নেই তিনি

সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলে জয় দিয়ে বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করেছে ব্রাজিল (Brazil)। তবে সমস্যা থেকেই গিয়েছে। কারণ, চোট পেয়েছেন ব্রাজিলের সুপারস্টার নেইমার (Neymar)। ভয়ঙ্কর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। ডান পায়ের অ্যাঙ্কেলে চোট লেগে ফুলে গিয়েছে তাঁর। আগামী দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি।

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন 

৮০ মিনিটের মাথায় চোট পেয়ে উঠে যেতে হয় নেইমারকে। সম্প্রতি নিজের চোটের ছবি শেয়ার করেছেন নেইমার। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া সেই ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, নেইমার ভাল নেই। স্বাভাবিক ভাবেই বেশ দুশ্চিন্তায় ব্রাজিল সমর্থকরা। ছবিতে দেখা গিয়েছে, ফুলে রয়েছে ডান পায়ের গোড়ালি। চোট পাওয়ার পর ফিরে আসার বার্তাও দিয়েছেন তিনি। তবুও উৎকণ্ঠা যাচ্ছে না ব্রাজিল সমর্থকদের।

ম্যাচের পরের দিন ফেসবুকে পোস্ট নেইমারের
চোট লাগার পর থেকেই বাকি বিশ্বকাপে নেইমারের খেলা নিয়ে সংশয় দেখা দেয়। পরে জানা যায়, গ্রুপ লিগের বাকি দুই ম্যাচে খেলতে পারবেন না নেইমার। তবে শুধু নেইমার নয়, চোটের জন্যই বাদ পড়েছেন সাইডব্যাক ড্যানিলোও। তিনিও গ্রুপের দু'টি ম্যাচে খেলতে পারবেন না। বেইমার ফেসবুকে লেখেন, 'এই জার্সি পরে আমি যে গর্ব অনুভব করি তা ভাষায় প্রকাশ করার মত নয়। আমাকে ঈশ্বর যদি আরও একবার জন্মের জন্য একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল।'

'আমি ফিরে আসব'

নেইমার আরও লিখেছেন, 'আজ আমার কেরিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলির মধ্যে একটি। হ্যাঁ আমার চোট রয়েছে। আর এটা বিরক্তিকর। এটা আমাকে আঘাত করছে। কিন্তু আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব কারণ আমি আমার দেশ, আমার সতীর্থদের এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।'

দারুণ খেলেছিলেন নেইমার
প্রথম ম্যাচেই দারুণ ছন্দে ছিলেন নেইমার। রিচার্লিসনের প্রথম গোলের ক্ষেত্রে বড় ভূমিকা ছিল নেইমারের। সবসময় তিন-চার জন সার্বিয়ান ফুটবলার তাঁকে ঘিরে রাখলেও, ভিনিশিয়াস জুনিয়রের সঙ্গে দারুণ বোঝপড়া তৈরি করেন তিনি। ব্রাজিল দল পুরোপুরি নেইমারের ওপর নির্ভরশীল তা একেবারেই বলা যাবে না। তবে তিনি ব্রাজিল দলের স্তম্ভ। তাই তাঁর না থাকা সমস্যায় ফেলবে ব্রাজিল দলকে।