scorecardresearch
 

Messi-Mbappe: PSG ছাড়ছেন মেসি? LM10-এমবাপে, দুই তারকাকেই রাখতে চায় ক্লাব, ইঙ্গিত সভাপতির

Messi-Mbappe: মেসি এবং কিলিয়ান এমবাপে, দুজনেরই পিএসজির সঙ্গে চুক্তি শেষের পথে। আর্জেন্টাইন কিংবদন্তির চুক্তি এই মরশুমের পরে শেষ হবে। অন্যদিকে এমবাপের সঙ্গে ক্লাবের চুক্তি শেষ হতে আর ১২ মাস।

Advertisement
মেসি-এমবাপে, দুই তারকাকেই রাখতে চায় PSG, ইঙ্গিত ক্লাব সভাপতির মেসি-এমবাপে, দুই তারকাকেই রাখতে চায় PSG, ইঙ্গিত ক্লাব সভাপতির
হাইলাইটস
  • মেসি-এমবাপেকে ধরে রাখতে মরিয়া পিএসজি
  • ইঙ্গিত ক্লাব সভাপতি আল খেলাইফির

Messi-Mbappe: মেসি-এমবাপেকে ধরে রাখতে মরিয়া পিএসজি। পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফি জোর দিয়ে বলেছেন যে ক্লাব লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপ্পেকে রাখার জন্য যা করতে হয় তা করবে।

মেসি এবং কিলিয়ান এমবাপে, দুজনেরই পিএসজির সঙ্গে চুক্তি শেষের পথে। আর্জেন্টাইন কিংবদন্তির চুক্তি এই মরশুমের পরে শেষ হবে। অন্যদিকে এমবাপের সঙ্গে ক্লাবের চুক্তি শেষ হতে আর ১২ মাস।

আল-খেলাইফি পিএসজি সমর্থকদের আশ্বস্ত করেছেন এবং প্রতিশ্রুতি দিয়েছেন যে, ক্লাব তাদের সুপারস্টারদের জন্য নতুন চুক্তি সুরক্ষিত করার চেষ্টা করার জন্য কোনও রকম তাড়াহুড়ো কিংবা ভুল করবে না।

আল-খেলাইফি মার্কাকে বলেছেন, "আমরা ভাগ্যবান যে বিশ্বের সেরা কিছু খেলোয়াড় আছে, যারা অন্যান্য ক্লাবের কাছ থেকে অফার পেয়েও পিএসজির হয়ে খেলতে চেয়েছিল। আমরা চেষ্টা করছি, তাঁরা যেন ক্লাবের হয়ে তাঁদের খেলা চালিয়ে যেতে পারে। সে জন্য আমরা কাজ করছি। আমরা যা করছি তা ব্যাখ্যাও করব, নিশ্চিত করতে যাচ্ছি যে আমরা তাঁদের সঙ্গে চুক্তি ; আমরা সেই অনুযায়ী কাজ করতে চাই।।”

চ্যাম্পিয়ন্স লিগ এবং ফ্রেঞ্চ কাপ থেকে ছিটকে যাওয়ার পর কাতারের ব্যবসায়ী খেলাইফি জোর দিয়েছিলেন যে, লিগ ওয়ান জেতা দলের প্রধান অগ্রাধিকার। ২০২৩ সালে তাদের মিশ্র ফর্ম থাকা সত্ত্বেও, পিএসজি লিগ ১ এর শীর্ষে রয়েছে। কারণ তারা গত একদশকের মধ্যে তাদের অষ্টম লিগ শিরোপা নিশ্চিত করতে চায়।
 

 

TAGS:
Advertisement