scorecardresearch
 

Hardik Pandya Natasa Stankovic: বিচ্ছেদ হলেও প্রেম অটুট, নাতাশার পোস্টে হার্দিকের কমেন্ট VIRAL

সদ্য বিবাহ বিচ্ছেদের খবর সামনে এসেছে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং নাতাশা স্ট্যানকোভিচের (Natasa Stankovic)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চার বছরে বিবাহিত জীবনের ইতি টেনেছেন একে অপরে। তবুও একে অপরের প্রতি ভালোবাসা আর সম্মান বাঁচিয়ে রেখেছেন হার্দিক-নাতাশা। যা মন কেড়েছে নেটিজেনদের । 

Advertisement
হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যাঙ্কোভিচ হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যাঙ্কোভিচ

সদ্য বিবাহ বিচ্ছেদের খবর সামনে এসেছে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stankovic)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চার বছরে বিবাহিত জীবনের ইতি টেনেছেন একে অপরে। তবুও একে অপরের প্রতি ভালোবাসা আর সম্মান বাঁচিয়ে রেখেছেন হার্দিক-নাতাশা। যা মন কেড়েছে নেটিজেনদের । 

সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন হার্দিক?
এই মুহুর্তে ছেলে অগস্ত্যকে নিয়ে  বিদেশে সময় কাটাছেন নাতাশা স্ট্যানকোভিচ। যেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট করছেন তিনি। আর সেই ছবির মধ্যেই মনের কথা ব্যক্ত করলেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক। যা মন কেড়েছে নেটিজেনদের। ছেলে অগস্ত্যকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেন নাতাশা। সেখানে লিখেছেন, ‘মনটা খুশিতে ভরে গিয়েছে’। আর ছবির নিচেই প্রতিক্রিয়া দিয়েছেন হার্দিক। ক্যাপশনে একটি হার্ট ইমোজি দেন ভারতের তারকা অলরাউন্ডার। সেই সঙ্গে হাতের একটি মুদ্রাও কমেন্ট করেছেন, যাতে বোঝা যায় সব কিছু ঠিক আছে। আর এরপরই ভাইরাল হয় সেই পোস্ট। যা মন কেড়েছে নেটিজেনদের।

চার বছরের বিবাহিত জীবন 
সম্প্রতি নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন হার্দিক-নাতাশা। সেখানে তারা লেখেন, 'চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা ও আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একত্রে থাকার সমস্ত রকম চেষ্টা করেছিলাম আমরা। কিন্তু হল না।' অনেকদিন ধরেই দুই তারকার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। পরে হার্দিকের পোস্ট থেকে সে ব্যাপারে নিশ্চিত হয়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @natasastankovic__

Advertisement

কী কারণে বিচ্ছেদ?
টি২০ বিশ্বকাপ জেতার পর বিচ্ছেদের কথা হার্দিক ঘোষণা করলেও তার আগের থেকেই এ নিয়ে নানা কথা শোনা যাচ্ছিল। তবে ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ তা এখনও জানা যায়নি। বিচ্ছেদ নিয়ে জল্পনার মাঝেই হার্দিককের সঙ্গে অনেকের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। যদিও সে ব্যাপারে কোনও শিলমোহর দেননি ভারতীয় দলের তারকা ক্রিকেটার। এর মাঝেই ছেলে আগস্ত্যকে নিয়ে পোস্টে হার্দিকের কমেন্ট ভাইরাল হয়েছে।

Advertisement