scorecardresearch
 

Sholay 2 MS Dhoni-Hardik Pandya: আসছে শোলে-২? ধোনির সঙ্গে ছবি শেয়ার করে 'ঘোষণা' হার্দিক পাণ্ডিয়ার

MS Dhoni-Hardik Pandya: 'Sholay 2 Coming Soon...',ধোনির সঙ্গে ছবি শেয়ার করে ঘোষণা হার্দিক পাণ্ডিয়ার। কেন এমন লিখলেন হার্দিক। সঙ্গে ছবিও শেয়ার করেছেন ভারতের টি২০ অধিনায়ক। আসুন জেনে নিই বিস্তারিত।

Advertisement
ধোনির সঙ্গে ছবি শেয়ার করে ঘোষণা হার্দিক পাণ্ডিয়ার ধোনির সঙ্গে ছবি শেয়ার করে ঘোষণা হার্দিক পাণ্ডিয়ার
হাইলাইটস
  • 'Sholay 2 Coming Soon...'
  • ধোনির সঙ্গে ছবি শেয়ার করলেন পাণ্ডিয়া
  • হার্দিক পাণ্ডিয়া কেন এমন করলেন?

Sholay 2 MS Dhoni-Hardik Pandya: ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের সিরিজ এর প্রথম ম্যাচ সাতাশ জানুয়ারি রাঁচিতে খেলা হবে ওয়ানডে সিরিজে অতিথিদের ৩-০ তে হোয়াইটওয়াশ করিয়ে দেওয়া হয়েছে। টি২০তেও দুর্দান্ত ক্রিকেট উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি সিরিজের জন্য রোহিত শর্মা এবং বিরাট কোহলির মত সিনিয়র খেলোয়ারদের বিশ্রাম দেওয়া হয়েছে। যাতে তারা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে তরতাজা থাকতে পারেন। এই পরিস্থিতিতে টিমের অধিনায়ক হার্দিক পান্ডিয়াই থাকছেন।

আরও পড়ুনঃমেসি-এমবাপে-রোনাল্ডোরা যখন হ্যান্ডশেক করলেন অমিতাভের সঙ্গে, VIDEO

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আগে হার্দিক পান্ডিয়া, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এম এস ধোনির সঙ্গে দেখা করেন। হার্দিকের সাক্ষাতের দুটি খুব সুন্দর ছবি সামনে এসেছে। ছবিতে হার্দিক এবং ধোনি একটি বাইকে বসে রয়েছেন বলে দেখা যাচ্ছে। এই বাইকে বলিউড মুভি শোলে-র মতো বাইকের মতোই দেখতে, যার সওয়ারি ছিলেন ধর্মেন্দ্র আর অমিতাভ বচ্চন।

হার্দিক ছবির ক্যাপশনে লিখেছেন "শোলে টু খুব দ্রুত আসছে" এর অর্থ হল যে হার্দিক এবং ধোনি এই ছবিতে জয় এবং বীরুর ভূমিকায় নিজেদের প্রতিস্থাপিত করেছেন। যদিও ছবির সঠিক স্থান জানা যায়নি। কিন্তু এটা মনে করা হচ্ছে যে যে বাইকে তারা ছবি শেয়ার করেছেন তার ধোনির গ্যারেজের ছবি কারণ ধোনির বাইকের প্রচুর কালেকশন রয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা এমএস ধোনি বাড়িতে ডিনার করেন এই সময় টিম ইন্ডিয়া খেলোয়াড়দের জন্য তাদের পছন্দের অনুযায়ী ডিনারের ব্যবস্থা করা হয়েছিল। এটাও বলা হয় যে ডিনার পার্টির সময় ধোনি টিম ইন্ডিয়ার প্লেয়ারদের টিপসও দিয়েছেন। যদিও হোম গ্রাউন্ড হওয়ার ধোনি রাঁচির ময়দান  সম্পর্কে ওয়াকিবহাল।

Advertisement

আইপিএল ২০২৩ এ ধোনিকে দেখা যাবে। এমএস ধোনির কথা বলতে গেলে তিনি ১৫ আগস্ট ২০২০ থেকে ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে রিটার্নমেন্ট নিয়ে নিয়েছেন। ধোনির অধিনায়ক থেকে টিম ইন্ডিয়া তিনবার আইসিসি খেতাব জিতেছে। যার মধ্যে ২০০৭ এ টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ এবং ২০১১তে ওয়ান-ডে ওয়ার্ল্ড কাপ রয়েছে। ধোনি ipl ২০২৩-এও চেন্নাই সুপার কিংস এর অধিনায়কত্ব করবেন। আইপিএল ২০২৩এ ধোনির জন্য শেষ সিজন হতে পারে।

 

Advertisement