scorecardresearch
 

Hasin Jahan Mohammed Shami: 'আমি এর শেষ দেখে ছাড়ব...' ফের মামলা দায়ের করে শামিকে হুঁশিয়ারি হাসিনের

বিচার চেয়ে সুপ্রিম কোর্টের দারস্থ হলেন ক্রিকেটার মহম্মদ শামির (Mohammed SHami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে সুপ্রিম কোর্টে দারস্থ হলেন মডেল-অভিনেত্রী। তাঁর অভিযোগ, তিনি সঠিক বিচার পাচ্ছেন না। তাঁর আইনজীবীদের সঙ্গে শামি রফা করে নিচ্ছেন। সেই জন্যই তিনি ন্যয় বিচার পাচ্ছেন না।

Advertisement
হাসিন জাহান ও মহম্মদ শামি হাসিন জাহান ও মহম্মদ শামি

বিচার চেয়ে সুপ্রিম কোর্টের দারস্থ হলেন ক্রিকেটার মহম্মদ শামির (Mohammed SHami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে সুপ্রিম কোর্টে দারস্থ হলেন মডেল-অভিনেত্রী। তাঁর অভিযোগ, তিনি সঠিক বিচার পাচ্ছেন না। তাঁর আইনজীবীদের সঙ্গে শামি রফা করে নিচ্ছেন। সেই জন্যই তিনি ন্যয় বিচার পাচ্ছেন না। তিনি জানিয়েছেন, 'আমি এর শেষ দেখে ছাড়ব। 

নিজের আইনজীবীর বিরুদ্ধে অভিযোগ

bangla.aajtak.in-কে দেওয়া সাক্ষাৎকারে হাসিন বলেন, 'আমি সঠিক বিচার পাচ্ছি না। কেন জানেন? আমার আইনজীবীর সঙ্গেই ওরা রফা করে নিচ্ছে। ফলে অর্ডার পেলেও সেটা কার্যকর করার আগেই, রায় বদলে যাচ্ছে। গত চার বছর ধরে এই লড়াই লড়ে যাচ্ছি। যার কাছেই যাচ্ছি একই ব্যাপার। আমার জেতা কেস হেরে যাচ্ছি।' হতাশ হলেও লড়াই ছাড়তে নারাজ হাসিন। কীভাবে এমনটা হচ্ছে জানতে চাইলে হাসিন বলেন, 'দেখুন শামি অনেক বড় একটা নাম। ওর রাজনৈতিক বলুন বা অন্য যে কোনও ক্ষেত্রেই ক্ষমতা রয়েছে। সেটাই ও ব্যবহার করছে। ফলে আমি ন্যায়বিচার পাচ্ছি না।'

মহম্মদ শামির সঙ্গে বিবাহ বিচ্ছেদ মামলায় মাসে ১ লক্ষ ৩০ হাজার টাকা অন্তর্বর্তী খোরপোশ হিসেবে দিতে হবে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামিকে। সোমবার এমনই নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। তবে শামির আরও কঠোর শাস্তি চেয়েছিলেন হাসিন। আর এবার সুপ্রিম কোর্টের দারস্থ ভারতীয় ক্রিকেট তারকার স্ত্রী। হাসিন বলেন, 'আমি আশা করব এবার সুবিচার পাবো। সেই জন্যই সুপ্রিম কোর্টের কাছে আবেদন করা।'  

কী কী অভিযোগ শামির বিরুদ্ধে?

হাসিনের অভিযোগ শামি তাঁর কাছে যৌতুক দাবি করতেন। পাশাপাশি যৌন কর্মীদের সঙ্গে বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কে জড়িত থাকার অভিযোগ এনেছেন হাসিন। তাঁর অভিযোগ, ভারতীয় দলের হয়ে সফরের সময় বিসিসিআই-এর দেওয়া হোটেল রুমে যৌনকর্মীদের নিয়ে আসতেন শামি। তাঁর কাছে দুটি মোবাইল থাকত। যৌনকর্মীদের যে ফোন থেকে শামি যোগাযোগ করতেন তা কলকাতা পুলিশ ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে।' হাসিনের অভিযোগ ছিল, ওই ফোন থেকেই যৌন কর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন শামি। 
 

Advertisement

Advertisement