scorecardresearch
 

India Vs Australia 2nd Test: 'পিচ লুকিয়ে রেখেছে ভারত,' অজি মিডিয়ার দাবি ঘিরে উত্তেজনা

India Vs Australia 2nd Test: পিচ লুকিয়ে রেখেছে ভারত, দ্বিতীয় টেস্টের আগে আচমকা অদ্ভুত দাবি অসি মিডিয়ার। এমনকী অসি মিডিয়ার ফটোগ্রাফারদের ছবিও তুলতে দেওয়া হয়নি বলে অভিযোগ। পুরো ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। আসল ব্যাপারখানা কী?

Advertisement
পিচ লুকিয়ে রেখেছে ভারত, দ্বিতীয় টেস্টের আগে আচমকা অদ্ভুত দাবি অসি মিডিয়ার, কেন? পিচ লুকিয়ে রেখেছে ভারত, দ্বিতীয় টেস্টের আগে আচমকা অদ্ভুত দাবি অসি মিডিয়ার, কেন?
হাইলাইটস
  • পিচ লুকিয়ে রেখেছে ভারত
  • দ্বিতীয় টেস্টের আগে ফের বিতর্ক
  • চমকা অদ্ভুত দাবি অসি মিডিয়ার

India Vs Australia 2nd Test: ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ দিল্লিতে শুক্রবার খেলা হবে। নাগপুর টেস্ট এর আগে পিচ নিয়ে বেশ হাঙ্গামা হয়েছে। এবং আরও একবার ফের দিল্লি টেস্ট ম্যাচের আগে অস্ট্রেলিয়ার মিডিয়া পিচ নিয়ে হৈচৈ শুরু করেছে। অস্ট্রেলিয়ার একাধিক মিডিয়া আউটলেটে দাবি করা হয়েছে যে ভারত দিল্লি টেস্টের পিচ লুকিয়ে রাখছে। এমন অদ্ভুত দাবি শুনে অনেকেই অবাক।

অস্ট্রেলিয়ার দা এজ পত্রিকার দাবি দিল্লির কোটলা ময়দানে কিউরেটর্সরা কিছু অস্ট্রেলিয়ার সাংবাদিকদের ফটো তুলতে বাধা দেন। এটা তখনই যখন নাগপুর টেস্টের পরে পিচ এই সিরিজে সবচেয়ে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। এমনই দাবি করেছে ওদেশের মিডিয়া। ভারত ইচ্ছে করেই ছবি তুলতে দেয়নি। যাতে তা সামনে না আসে, এমনটাই দাবি করে চিৎকার শুরু করেছে তারা। ইতিমধ্যেই নাগপুর টেস্টের পিচ নিয়ে অনেক জলঘোলা হয়েছে। তারপর ফেরও দিল্লির পিচ নিয়ে কান্না শুরু করেছেন ক্যাঙ্গারুদের দেশের মিডিয়া। 

আরও পড়ুনঃ India Vs Australia 2nd Test: বিয়ের সিজন, দিল্লিতে হোটেলই পেল না টিম ইন্ডিয়া

মনে করা হচ্ছে যে দিল্লির পিচও মোটামুটি স্লো টার্নারই হতে পারে। এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার ক্রিকেট টিমের জন্য সংকট বাড়বে। যদি অস্ট্রেলিয়ার মিডিয়ার অভিযোগ যে, দিল্লির পিচের ছবি সামনে এসেছে এবং অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা যে পিচ পরীক্ষা করছেন তেমন ছবিও দেখা গিয়েছে। ফলে মিডিয়া এরকম অদ্ভুত দাবি কেন করছে, তা জানা যায়নি। তাদের দাবি যে সঠিক নয় সেটিও পরিস্কার হয়ে গিয়েছে।

জানিয়ে দেওয়া যাক যে নাগপুরের টার্নিং পিচ হওয়ার কারণে ক্যাঙ্গারু দলের অবস্থা খারাপ হয়ে যায়। নাগপুরের প্রথম টেস্টে ভারত এক ইনিংসও  ১৩২ রানে ম্যাচে জয় পায়। অস্ট্রেলিয়া দল দুই ইনিংসে মাত্র ১৭৭ এবং শুধু ৯১ রানে অল আউট হয়ে যায়। ভারত এক ইনিংসেই  ৪০০ রান করে ফেলায়, জয় সহজ হয়ে পড়ে।

Advertisement

 

Advertisement