scorecardresearch
 

India Vs Leicestershire: শূন্য করে Viral পূজারা, আউট করে কাঁধে চড়ে বসলেন শামি

India Vs Leicestershire: ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের আগে প্র্যাকটিস ম্যাচে লিসেস্টারশায়ারের হয়ে মাঠে নেমেই ভাইরাল পূজারা। পূজারাকে আউট করে কাঁধে চড়ে বসলেন শামি, ভাইরাল Video

Advertisement
আউট হয়ে ভাইরাল পূজারা, কাঁধে চড়লেন সামি আউট হয়ে ভাইরাল পূজারা, কাঁধে চড়লেন সামি
হাইলাইটস
  • ভারত-লিসেস্টারশায়ার প্র্যাকটিস ম্যাচ
  • শূন্য করেও Viral পূজারা
  • আউট করে কাঁধে চড়ে বসলেন শামি

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের আগে ভারতীয় দল এবং লিস্টারশায়ারের মধ্যে প্র্যাকটিস ম্যাচ শুরু হয়ে গিয়েছে। প্র্যাকটিস ম্যাচ-এর মাধ্যমে ভারতীয় প্লেয়াররা নিজেদের টেস্ট ম্যাচের জন্য প্রস্তুত করে দেখে নিতে পারছেন। বিশেষ ব্যাপার হল যে লিস্টারশায়ারের হয়ে ভারতীয় দলের একগুচ্ছ খেলোয়াড় ভারতের বিপক্ষে মাঠে নেমেছেন। ফলে হার-জিতের চেয়ে বেশি এই কন্ডিশন কেমন, তারা নিজেরাই বুঝে নিতে পারেন। সেই বিষয়টি অগ্রাধিকার পেয়েছে। চেতেশ্বর পুজারা সহ মোট চারজন ভারতীয় লিস্টারশায়ারের হয়ে মাঠে নেমেছেন।

এবার এই ম্যাচে লিস্টারশায়ারের হয়ে চেতেশ্বরের কাছ থেকে লম্বা ইনিংস আশা করা যাচ্ছিল। কিন্তু তিনি মহাম্মদ সামির বলে বিনা খাতা খুলে প্যাভিলিয়নে ফিরে যান। তিনি শামির বল স্ট্যাম্পে টেনে নিয়ে আসেন। পূজারার উইকেট নেওয়ার পর মহাম্মদ সামি তার কাঁধে চড়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে।


ভারত প্রথম ইনিংসে করে ২৪৬ রান। টস জিতে প্রথমে ব্যাটিং করে ভারতীয় দল ৮ উইকেটে ২৪৬ রান করে নিজেদের ইনিংস সমাপ্তি ঘোষণা করে। ৭০ রান করে অপরাজিত থাকেন শ্রীকর ভরত এবং বিরাট কোহলি ৩৩, রোহিত শর্মা ২৫ রানের ইনিংস খেলেছেন। লিস্টারশায়ারের রোমান বাঙ্কার সবচেয়ে বেশি ২৪ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন।

চেতেশ্বর পূজারা কাউন্টিতে করেছিলেন দুর্দান্ত প্রদর্শন

যার ফলে তাকে দলে ফিরিয়ে নিয়ে আসা হয়। চেতেশ্বর পূজারার কাছ থেকে ভারতীয় দল এই একমাত্র টেস্টে অনেক আশা নিয়ে বসে আছে। কাউন্টি ম্যাচে চেতেশ্বর পূজারা যে কটি ম্যাচ খেলেছেন, সব কটিতেই সেঞ্চুরি করেছেন। সাসেক্স কাউন্টির হয়ে চ্যাম্পিয়নশিপে পাঁচ ম্যাচে ১৬৭ রান করেন। এর মধ্যে তিনি চারটি সেঞ্চুরি করেন। যার মধ্যে দুটি সেঞ্চুরি ১৭০ রানে অপরাজিত ছিলেন। ৩৪ বছর বয়সী চেতেশ্বর পূজারা এখনও পর্যন্ত ৯৫ টি টেস্ট ম্যাচে ৪৩.৮৭ গড় রেখে ৬ হাজার ৭১৩ রান করেছেন। এর মধ্যে তিনি ১৮ টি সেঞ্চুরি এবং ৩২ টি হাফ সেঞ্চুরি করেন। পূজারার টেস্ট ক্রিকেট স্কোর অপরাজিত ২০৬ রান সর্বোচ্চ।

Advertisement

 

Advertisement