scorecardresearch
 

IPL 2022: 'চাঁদে রয়েছি', IPL-এর আগে এই ছবি পোস্ট KL রাহুলের, দেখুন

লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল একটি বিখ্যাত ওয়েব সিরিজ 'সেক্রেড গেমস'-এর সংলাপের সঙ্গে ছবিটি টুইটারে পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, 'চাঁদ পে হ্যায় আপুন।' ওয়েব সিরিজ 'সেক্রেড গেমস'-এর প্রধান চরিত্র গণেশ গাইতোন্ডে দ্বিতীয় সিজনে এই সংলাপটি ব্যবহার করেছিলেন। কেএল রাহুল গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচুর সময় কাটাচ্ছেন।

Advertisement
কেএল রাহুল ছবি: টুইটার কেএল রাহুল ছবি: টুইটার
হাইলাইটস
  • চোটের কারণে ভারতীয় দলে নেই কেএল রাহুল
  • আজকাল সোশ্যাল মিডিয়াতে সময় কাটছেন তিনি

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে ভারতীয় দলের বাইরে কেএল রাহুল (KL Rahul)। আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেকটা সময় কাটাচ্ছেন তিনি। বুধবার, তিনি একটি আকর্ষণীয় টুইট করেছেন, যাতে তিনি বলতে চেয়েছেন, তিনি চাঁদে রয়েছেন।কেএল রাহুল তাঁর কিছু ছবি এডিট করে ভক্তদের জন্য পোস্ট করেছেন। রাহুল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিরুদ্ধে একদিনের সিরিজের পরে চোট পেয়েছিলেন এবং এখন দলে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) অধিনায়ক কেএল রাহুল একটি বিখ্যাত ওয়েব সিরিজ 'সেক্রেড গেমস'-এর সংলাপের সঙ্গে ছবিটি টুইটারে পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, 'চাঁদ পে হ্যায় আপুন।' ওয়েব সিরিজ 'সেক্রেড গেমস'-এর প্রধান চরিত্র গণেশ গাইতোন্ডে দ্বিতীয় সিজনে এই সংলাপটি ব্যবহার করেছিলেন। কেএল রাহুল গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় প্রচুর সময় কাটাচ্ছেন।

রবিবারও রাহুল টুইটারে কিছু ছবি শেয়ার করেছেন। এবং তার কয়েকদিন আগে, তিনি জিমে প্রশিক্ষণের একটি ভিডিও পোস্ট করেছিলেন, যার ক্যাপশনে তিনি লিখেছেন, 'লক্ষ্যের কাছাকাছি।' কেএল রাহুল শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে অংশ নিতে পেরেছিলেন। তারপরে হ্যামস্ট্রিংয়ের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ, টি-টোয়েন্টি সিরিজ এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে টি ২০ সিরিজ থেকে বাদ পড়েছিলেন।

আরও পড়ুন: IPL-এ অবিক্রিত সুরেশ রায়নাকে কোনও দল কিনবে? সামনে নতুন তথ্য

আরও পড়ুন: রোহিত শর্মা গাড়ির শখ, কোন গাড়ি-দাম কত; দেখে নিন

এখন কেএল রাহুলকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫ তম মরশুমে সরাসরি লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্ব নিতে দেখা যাবে। প্রথমবার আইপিএলে পা রাখবে লখনউ সুপার জায়ান্টস। লখনউ দল, গোয়েঙ্কা গ্রুপ কিনেছে, মেগা নিলামের আগেই রাহুলকে তাদের দলে নিয়েছিল লখনউ। 

Advertisement

Advertisement