scorecardresearch
 

Intercontinental Cup Final 2023: এশিয়ান কাপের আগে পরীক্ষা সুনীলদের, কীভাবে দেখবেন India vs Lebanon Live ম্যাচ?

ইন্টারকন্টিনেন্টাল কাপের ফাইনালে নামছে সুনীল ছেত্রীর ভারত। প্রতিপক্ষ লেবানন। ফাইনালে লেবাননের বিরুদ্ধে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া ইগর স্টিমাচের ছেলেরা। সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু ম্যাচ। 

Advertisement
ফাইনাল ম্যাচে মুখোমুখি ভারত ও লেবানন ফাইনাল ম্যাচে মুখোমুখি ভারত ও লেবানন

ইন্টারকন্টিনেন্টাল কাপের ফাইনালে নামছে সুনীল ছেত্রীর ভারত। প্রতিপক্ষ লেবানন। ফাইনালে লেবাননের বিরুদ্ধে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া ইগর স্টিমাচের ছেলেরা। সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু ম্যাচ। 
 

কোথায় কীভাবে দেখবেন ম্যাচ?
লেবাননকে হারিয়ে ট্রফি জেতাই এখন লক্ষ্য ভারতীয় ফুটবল দলের। গ্রুপ পর্বের শেষ ম্যাচেও শক্তিশালী লেবাননের বিরুদ্ধে খেলতে নামছে ভারতীয় দল। গ্রুপের ম্যাচ শেষ হয় গোলশূন্য ভাবে। ফলে ফাইনাল ম্যাচ যে যথেষ্ট কঠিন হতে পারে বলে তা সহজেই অনুমান করা যায়। তবে ভারতীয় দলের কোচ ইগর স্টিম্যাচ এ সব নিয়ে বেশি ভাবতে নারাজ। বরং ফাইনালে দল ভালো খেলবে বলেই আশাবাদী তিনি।  সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হচ্ছে ভারত-লেবাননের ফাইনাল ম্যাচ। দেখা যাবে স্টার স্পোর্টসে। লাইভ স্ট্রিমিং দেখতে চাইলে ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন এই ম্যাচ। 

আরও পড়ুন: পার্টনার পেলেন ক্লেইটন, দুই তারকা বিদেশিকে সই করাল ইস্টবেঙ্গল

ফাইনাল ম্যাচে নামার আগে দলের রণকৌশল নিয়ে খোলাখুলি জানিয়ে দিলেন ভারতীয় দলের কোচ। স্টিমাচ বলেন, ‘আমরা মাঠে প্রথম মিনিট থেকে জেতার মানসিকতা নিয়েই খেলব। অপেক্ষা নয় শুরু থেকেই আক্রমণে ঝড় তুলব। গত বৃহস্পতিবারের থেকে এই ম্যাচটা আলাদা হবে। লেবাননের ৪-৫ জন ফুটবলার রয়েছে যাদের বিদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে। ওরা খুব টেকনিক্যালি দারুণ একটা দল, যাদের ভালো পাসিং ফুটবল খেলার ক্ষমতা রয়েছে। আমরা আগের ম্যাচে ভালো খেলেছি। আমাদের একই কাজ করতে হবে। ওরা আমাদের সমস্যায় ফেলতে পারে ওদের ব্যক্তিগত নৈপুণ্য দিয়ে। তাই ওদের গোলের সামনেই আসতে দেওয়া যাবে না।‘ 

আরও পড়ুন: মাঠে ঢুকে মেসিকে জড়িয়ে ধরে স্বপ্নপূরণ, গ্রেফতার চিনা কিশোর

স্টিমাচের সঙ্গে সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন গোলরক্ষক অমরিন্দর সিং। আগামিকালের ম্যা চ নিয়ে অমরিন্দর বলেন, ‘যেহেতু আমি ওড়িশা এফসির ফুটবলার, তাই আমার দলের সমর্থকদের সামনে ফাইনাল খেলাটা খুবই স্পেশ্যাল। সন্দেশ ঝিঙ্গান এবং আনোয়ার আলিকে ডিফেন্সে পেয়ে খুব ভালো লাগছে, কারণ তারা আমায় অনেক আত্মবিশ্বাস যোগায়। গোলরক্ষক হিসেবে, যোগাযোগটা অত্যন্ত জরুরি। আর ওদের সঙ্গে যোগাযোগ রাখাটা খুব সহজ। আমাদের অত কথা বলতে হয় না। খুব ভালো বোঝাপড়া রয়েছে। আগামিকালের ম্যা চ নিয়ে আত্মবিশ্বাসী। ট্রফি জয়ই লক্ষ্য  আমাদের।‘
 

Advertisement

Advertisement