scorecardresearch
 

IPL 2022: Mystery Girl এর পর এবার 'কিসিং কাপল', আইপিএলে নতুন Sensation

Mystery Girl এর হ্যাংওভার এখনও কাটেনি, এর উপর এবার নতুন করে আইপিএল-এ সেনসেশন হয়ে গিয়েছে 'কিসিং কাপল'। আইপিএলে নতুন Sensation এই কিসিং কাপল। দিল্লি, গুজরাট ম্যাচের গ্যালারিতে এক কাপলকে চুম্বনরত অবস্থায় পাওয়া গিয়েছে। যা এখন আইপিএল-এর নয়া ভাইরাল ছবি।

Advertisement
ipl 2022 এ নতুন সেনসেশন কিসিং কাপল ipl 2022 এ নতুন সেনসেশন কিসিং কাপল
হাইলাইটস
  • Mystery Girl এর পর এবার 'কিসিং কাপল'
  • আইপিএলে নতুন Sensation নিয়ে তোলপাড়
  • দিল্লি-গুজরাট ম্যাচে গ্যালারির ঘটনা

Indian Premiere League ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)শুধু ক্রিকেট নয় গোটা ভারতের কাছে এখন  এন্টারটেইনমেন্ট এর তীর্থক্ষেত্রে পরিণত হয়েছে। গোটা জাতি তো বটেই বিশ্বের সমস্ত মনোযোগ এখন এখানেই। ২০২২ এর দুটি নতুন টিম শামিল হয়েছে। গুজরাট লায়ন্স এবং লখনউ সুপারজায়েন্টস। আবির্ভাবেই পরপর দুটি ম্যাচ জিতেছে গুজরাট। তারা শনিবার দিল্লি ক্যাপিটালসকো ১৪ রানে হারিয়ে দেয়। দিল্লি টিম দুটি ম্যাচ খেলে প্রথম হারের মুখোমুখি হল। মহম্মদ সামি, রশিদ খান এবং লকি ফার্গুসন ছিল সাফল্যের নেপথ্যে। কিন্তু ম্যাচের পর তাঁরা নয় খেলার পুরো মনোযোগ অন্য কেউ আকর্ষণ করে নিয়ে গেল।

আইপিএল-এ এবার হিট কিসিং কাপল

আসলে ম্যাচের সময়ে এক কাপল গ্যালারিতে বসে এন্তার চুম্বন করে গেলেন এবং তৎপর ক্যামেরাম্যানের নজর এড়িয়ে যাবে কীভাবে? খেলা বাদ দিয়ে ক্যামেরা ঘুরে গেল তাঁর দিকে। বড় স্ক্রিনে দেখা গেল তাঁদের এই ছবি এবং তার সঙ্গে সঙ্গে গোটা বিশ্ব ভাইরাল হয়ে গিয়েছে। পরবর্তীতে এর স্থির ছবি ক্লিপিং সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতে শুরু করে। সোশ্যাল মিডিয়াতে দাবি করা হয় এটি দিল্লি-গুজরাট ম্যাচের সময়ের ঘটনা।

ভাইরাল কিসিং ফটো

আইপিএলে ক্যামেরাম্যান ময়দানে হতে থাকা খেলা রেকর্ড করা ছাড়াও নিজেদের নজর চারিদিকে খুব ভালোভাবেই রাখেন। তা মিস্ট্রি গার্লকে আবিষ্কার করাই হোক কিংবা শাহরুখ খান, সুহানা খান অথবা অনন্যা পান্ডের আকর্ষণীয় ছবি তোলার দিকেই হোক। তাঁদের ক্যামেরা সবসময় সতর্ক থাকে। কিন্তু সেদিন যে ছবি ভাইরাল হয়েছে, তা মিস্ট্রি গার্লকেও ছাড়িয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। এখনই কিসিং কাপল ক্যামেরাবন্দি হয়েছেন। এর ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন কমেন্ট আসা শুরু হয়েছে।

Advertisement

কমেন্ট-রিয়্যাকশনের বন্যা

আমার দেশ বদলাচ্ছে, এগিয়ে যাচ্ছে বলে সোস্যাল মিডিয়াতে  ছবি শেয়ার করেন আলাদা আলাদা লোক বিভিন্ন রকম রিয়্যাকশন দিয়েছেন। লিখেছেন এই কাপল ম্যাচকে নেক্সট লেভেল এ নিয়ে গিয়েছেন। অন্য একজন লিখেছেন আমাদের দেশ বদলাচ্ছে, এগিয়ে যাচ্ছে। একজন লিখেছেন যে কাপলের আইপিএলে আলাদা আলাদা টিমকে সাপোর্ট করা উচিত। যাতে তাদের এই উৎসব পালনের বেশি সুযোগ পাওয়া যায়।

Advertisement