scorecardresearch
 

IPL 2022-এ লাগাতার হার MI-র, Video বার্তায় কী বললেন নীতা আম্বানী?

IPL 2022: একের পর এক হার MI-এর, টিমকে এই বার্তা দিলেন নীতা আম্বানি। কী বললেন তিনি দলকে, জানেন?

Advertisement
নীতা আম্বানি কী বললেন টিমকে? নীতা আম্বানি কী বললেন টিমকে?
হাইলাইটস
  • একের পর এক হার MI-এর
  • টিমকে এই বার্তা দিলেন নীতা আম্বানি
  • দলের পাশে থাকার বার্তা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ IPL ২০২২ এ মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা একদম ভাল হয়নি। চেন্নাই সুপার কিংস এর মতোই তারাও মুখ থুবড়ে পড়েছে। প্রথম ম্যাচগুলিতে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন টিম এখনও পর্যন্ত পয়েন্ট অর্জন করতে পারেনি। এই খারাপ পরিস্থিতি মুম্বই ইন্ডিয়ান্স টিমের মধ্যে পয়েন্টস টেবিলে নবম জায়গায় রয়েছে। তাদের পিছনে শুধুমাত্র রয়েছে একটি ম্যাচ জিততে না পারা মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

কী বলছেন নীতা আম্বানি?

মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মা কলকাতার বিরুদ্ধে হারের পর জানিয়েছিলেন যে তারা হতাশ। এরই মধ্যে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যাঁর মধ্যে ফ্র্যাঞ্চাইজি মালকিন নীতা আম্বানিকে খেলোয়াড়দের বার্তা দিতে দেখা যাচ্ছে। নীতা আম্বানি জানিয়েছেন আমার আপনাদের উপর পুরো বিশ্বাস রয়েছে। এবং আমি বিশ্বাস করি যে আমরা ভালো করব। এখন আমরা কেবল এগিয়ে এবং উপরে যেতে চাই। আমাদের নিজেদের উপর বিশ্বাস রাখা জরুরি যে আমরা জিততে যাচ্ছি।

নীতার বার্তা

নীতা আরও জানিয়েছেন যে, আমরা আগেও বেশ কিছু বার এরকম পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি। কিন্তু তা ভুলে পেছনে ফেলে আমরা পরে এগিয়ে গিয়েছি এবং কাপও জিতেছি। এ জন্য আমার পুরো বিশ্বাস রয়েছে যে আপনারা একজন আরেকজনের সঙ্গে থাকুন। যদি আপনারা একজন আরেক জনের সঙ্গে কাঁধ মিলিয়ে লড়েন, তাহলে আমরা বিজয় প্রাপ্ত করতে পারব। ততক্ষণ যা কিছু আপনারা চান তার জন্য আপনাদের জন্য থাকবে। সবার প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। অনুগ্রহ করে নিজেরা নিজেদের উপর বিশ্বাস রাখুন। মুম্বই ইন্ডিয়ান্স সব সময় আপনাদের সমর্থন করে।


প্রথমবার এমন হয়েছে তা নয়, এর আগেও মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল সিজিন শুরু হার দিয়ে করেছিল

২০১৪ তে মুম্বাইয়ের টিম নিজেদের প্রথম পাঁচ ম্যাচ হেরেছিল। এরপরে মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের প্রথম জিৎ দাখিল করে। তারা এই সিজনে ১৪ পয়েন্টের সঙ্গে লিগ টেবলের চতুর্থ স্থানে ছিল। মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০১৫ তে নিজেদের প্রথম চার গেম আনেন এবং ফাইনালে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে কাপ জেতেন। মুম্বই ইন্ডিয়ান্স এর পরবর্তী মোকাবিলা মায়ানক আগারওয়াল পাঞ্জাবের সঙ্গে হবে। বুধবার ১৩ এপ্রিল পুনে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম এর খেলা হবে।

Advertisement

 

Advertisement