scorecardresearch
 

MS Dhoni Autograph To Sunil Gavaskar: 'হৃদয়ে লেখো নাম', গাভাস্কারের শার্টে অটোগ্রাফ দিলেন ধোনি; দেখুন Video

ধোনি সহ সিএসকে খেলোয়াড়রা ভক্তদের ধন্যবাদ জানাতে মাঠে ঘুরেছিলেন। এই সময়ে, সবাই ধোনির কাছে যাওয়ার চেষ্টা করেন। এমনকি কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কারও অটোগ্রাফের জন্য ধোনির কাছে যান।

Advertisement
গাভাস্কারের শার্টে অটোগ্রাফ দিলেন ধোনি গাভাস্কারের শার্টে অটোগ্রাফ দিলেন ধোনি
হাইলাইটস
  • চেন্নাই সুপার কিংসকে ৬ ইউকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স
  • ধোনি প্রথমে গাভাস্কারের টি-শার্টে অটোগ্রাফ দেন এবং তারপর তাঁকে জড়িয়ে ধরেন

রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2023) ম্যাচে ধোনির চেন্নাই সুপার কিংসকে ৬ ইউকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচ শেষ হওয়ার পর মাঠে দেখা যায় এক অপূর্ব দৃশ্য। ধোনি সহ সিএসকে খেলোয়াড়রা ভক্তদের ধন্যবাদ জানাতে মাঠে ঘুরেছিলেন। এই সময়ে, সবাই ধোনির কাছে যাওয়ার চেষ্টা করেন। এমনকি কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কারও অটোগ্রাফের জন্য ধোনির কাছে যান। ধোনি প্রথমে গাভাস্কারের টি-শার্টে অটোগ্রাফ দেন এবং তারপর তাঁকে জড়িয়ে ধরেন। এই মুহূর্তটিকে আইপিএল ২০২৩এর 'সেরা মুহূর্ত' বলাটা অন্যায় হবে না।

এমএস ধোনি সহ কিছু সিএসকে খেলোয়াড়ের হাতেও একটি র‌্যাকেট ছিল, যার সাহায্যে তাঁরা ভক্তদের দিকে টেনিস বল ছুড়ে দেন। ভক্তদের ভিড়ে সিএসকে খেলোয়াড়রাও টি-শার্ট টস করে। এটি অবশ্যই ধোনি অ্যান্ড কোং এবং ভক্ত উভয়ের জন্যই একটি আবেগময় মুহূর্ত। অজিঙ্কা রাহানেকে তাঁর হাতে একটি পোস্টার নিয়ে যেতে দেখা যায়, যাতে ভক্তদের জন্য একটি বিশেষ বার্তা লেখা ছিল।

আরও পড়ুন: Sunil Narine: IPL-এর শেষ মুহূর্তে জ্বলে উঠলেন নারিন, আফসোস সমর্থকদের

এই সময়ে ক্যামেরাম্যান, গ্রাউন্ডস্টাফরা অটোগ্রাফের জন্য ধোনির সামনে লাইন লাগিয়ে দেন। মাঠে উপস্থিত পুলিশকর্মীরাও ধোনির সঙ্গে করমর্দন ও অটোগ্রাফ নিতে বেশ উত্তেজিত ছিলেন। ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও মিস করেননি ধোনি। এ সময় পুরো স্টেডিয়ামে শুধু ধোনি-ধোনি আওয়াজ শোনা যায়। অবশেষে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে প্যাভিলিয়নে যান ধোনি।

চিপকে এটাই কি ধোনির শেষ ম্যাচ ছিল?

বলা হচ্ছে এটাই এমএস ধোনির শেষ আইপিএল। সিএসকে দলকে এই মরসুমে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে আর কোনও লিগ ম্যাচ খেলতে হবে না। তাদের শেষ লিগ ম্যাচটি অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লির বিরুদ্ধে হবে। CSK  বর্তমানে ১৩ ম্যাচে ৭টি জয় ও ৫টি হার নিয়ে পয়েন্টস টেবিলে ২ নম্বরে রয়েছে। এই পরিস্থিতিতে, সিএসকে প্লে অফে পৌঁছনোর সমস্ত সম্ভাবনা রয়েছে। প্লে অফে পৌঁছনোর পরে ধোনিকে এই মরসুমে কোয়ালিফায়ার/এলিমিনেটর ম্যাচ খেলতে দেখা যাবে। এই ম্যাচে সিএসকে জিতলে প্লে অফে জায়গা নিশ্চিত হয়ে যেত। এখন সিএসকে-কে তাদের শেষ ম্যাচে দিল্লির বিরুদ্ধে জিততে হবে, অন্যথায় প্লে অফে পৌঁছতে তাদের বাকি ম্যাচের ফলাফলের উপর নির্ভর করতে হবে। এই জয়ের ফলে ৭ নম্বরে থাকা কলকাতা নাইট রাইডার্সের প্লে অফে ওঠার আশা কিছুটা রয়ে গেছে।

রবিবারের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংস ৬ উইকেটে ১৪৩ রান করে। শিবম দুবে অপরাজিত ৪৮ রান করেন। এছাড়া ডিভন কনওয়ে ৩০ ও রবীন্দ্র জাদেজা ২০ রান করেন। রান তাড়া করতে নেমে প্রথমে কিছুটা চাপে পড়ে যায় কেকেআর। অধিনায়ক নীতীশ রানা এবং রিঙ্কু সিং তৃতীয় উইকেটে ৯৯ রানের জুটি গড়ে সিএসকে-র হাত থেকে ম্যাচ ছিনিয়ে নেন। রিঙ্কু ৪৩ বলে ৫৪ রান করেন, যার মধ্যে রয়েছে চারটি চার ও তিনটি ছক্কা। একই সঙ্গে ৪৪ বলে ৫৭ রানের অপরাজিত ইনিংস খেলেন নীতীশ রানা।

 

TAGS:
Advertisement