scorecardresearch
 

Ipl 2023 Streaming: IPL-এ বড় চমক, ঘরে বসেই ঠিক করতে পারবেন মাঠের কোন এন্ড থেকে খেলা দেখবেন

Ipl 2023 Streaming: আইপিলে চমক, অ্যাপেই ঠিক করতে পারবেন মাঠের কোন দিক থেকে খেলা দেখবেন। অর্থাৎ বোলারস এন্ড না ব্যাটারস এন্ড থেকে খেলা দেখবেন সেই ক্যামেরার অ্য়াঙ্গেলের অপশন আপনি পাবেন। যা এর আগে হয়নি। ফলে ক্রিকেট এখন আরও আকর্ষণীয় হয়ে উঠতে চলেছে।

Advertisement
আইপিলে চমক, অ্যাপেই ঠিক করতে পারবেন মাঠের কোন দিক থেকে খেলা দেখবেন? আইপিলে চমক, অ্যাপেই ঠিক করতে পারবেন মাঠের কোন দিক থেকে খেলা দেখবেন?
হাইলাইটস
  • IPL টেলিকাস্টে বড় চমক
  • ঘরে বসেই ঠিক করতে পারবেন খেলা দেখার এন্ড
  • বোলার বা ব্যাটার এন্ড, আপনিই ঠিক করতে পারবেন

Ipl 2023 Streaming:ফ্যানেরা এখন ভারতীয় এবং অস্ট্রেলিয়ার মধ্যে পথে চলা টেস্ট সিরিজের অপেক্ষায় রয়েছেন। কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ (IPL 2023) এরও কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এবার আইপিএল একটা আলাদা পদ্ধতিতে দেখানো হবে। কারণ টিভি এবং ডিজিটাল দুটিতেই আলাদা আলাদা প্লাটফর্মেই এটি একসঙ্গে লাইভ স্ট্রিমিং করা হবে।

আইপিএল মিডিয়া রাইটস

আইপিএল এর মিডিয়া রাইটস ডিজিটাল প্লাটফর্মের জন্য vicome 18 কিনে নিয়েছে। এর সোজাসুজি সম্প্রসারণ জিও সিনেমাতেই হবে। তাদের তরফ থেকে আইপিএল ২০২৩-এ আরও বড় স্তরে দেখানোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলে ঘোষণা করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী জিও সিনেমাতে ২০২৩ এর আইপিএল এর সরাসরি সম্প্রসারণ ফ্রিতেই করা হবে। এর জন্য কোনও আলাদা প্যাক কিনতে হবে না। এবার আইপিএলের সম্প্রসারণ ১২ টি ভাষায় করা হবে। সঙ্গে জিওর ৪k কোয়ালিটির মাধ্যমে আইপিএল সম্প্রসারণ হবে। যার বিসিসিআই থেকে অনুমোদনও মিলে গিয়েছে।  ফলে এবার আইপিএল দেখতে পাবেন খুব ভালো কোয়ালিটির সঙ্গে। এর আগে হটস্টারে HD কোয়ালিটিতে আইপিএল ম্প্রসারণ করা হতো। কিন্তু ফোরকে তার থেকে অনেক আপডেটেড টেকনোলজি। যাতে দর্শকেরা ক্রিস্টাল ক্লিয়ার ছবি দেখতে পাবেন।

আরও পড়ুনঃ অবিকল 'অশ্বিন'! ভারতে 'নকল'-র বোলিংয়ে স্পিনের মহড়া অস্ট্রেলিয়ার

এবার দর্শকেরা নিজেরাই নিজেদেরকে ক্যামেরা অ্যাঙ্গেল বেছে নিতে পারবেন। অর্থাৎ যদি আপনি বোলার এন্ড দেখতে চান তাহলে সেখানে দেখতে পারবেন। ব্যাটিং এন্ড দেখতে চাইলে তাও দেখতে পাবেন। আপনার ইচ্ছে মতো অ্যাঙ্গেলের ক্যামেরা অপশনে এবার আইপিএল ম্যাচ দেখতে পাবেন। ফ্যানেরা অ্যানালিসিস এক্সপার্ট-এর রায়ও দেখতে পাবেন। অর্থাৎ এবার আইপিএল দেখা আরও বেশি ইন্টারেস্টিং, মজাদার হতে চলেছে। এই নতুন অভিজ্ঞতা খুব ভালো কাজে দেবে এবং মানুষ এনজয় করবে বলে আশাবাদী সংস্থার কর্ণধার।

এবারের আইপিএল টিভিতে স্টার স্পোর্টসে এবং ডিজিটালের জিও সিনেমা তে দেখানো হবে।

Advertisement

 

Advertisement