scorecardresearch
 

IPL 2024 Gautam Gambhir: ‘তোমায় হৃদ মাঝারে রাখবো...', গম্ভীরের সামনে যখন কেঁদে ফেললেন KKR ফ্যান, VIDEO VIRAL

কেকেআর (Kolkata Knight Riders) ফ্যানদের কাছে গৌতম গম্ভীর (Gautam Gambhir) আবেগের অপর নাম। সে প্রমাণ আরও একবার মিলল এক ভিডিওতে। কেকেআর-এর শেয়ার করা এক ভিডিওতে দেখা গেল একজন ফ্যান গম্ভীরের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন। পেশাদারিত্বের কারণে খেলা ছাড়ার পর লখনউ সুপার জায়েন্ট (Lucknow Super Giant) দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন গম্ভীর।

Advertisement
গৌতম গম্ভীর ও অভিষেক গৌতম গম্ভীর ও অভিষেক

কেকেআর (Kolkata Knight Riders) ফ্যানদের কাছে গৌতম গম্ভীর (Gautam Gambhir) আবেগের অপর নাম। সে প্রমাণ আরও একবার মিলল এক ভিডিওতে। কেকেআর-এর শেয়ার করা এক ভিডিওতে দেখা গেল একজন ফ্যান গম্ভীরের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন। পেশাদারিত্বের কারণে খেলা ছাড়ার পর লখনউ সুপার জায়েন্ট (Lucknow Super Giant) দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন গম্ভীর। সেই সময়ের কথা বলতে গিয়ে কেকেআর ফ্যান অভিষেক ঘোষের গলা ধরে আসে। কাঁদতে কাদতেই ‘তোমায় হৃদ মাঝারে রাখব, ছেড়ে দেব না’ গানটা উৎসর্গ করে ওই কেকেআর ফ্যান।

অভিষেক বলেন, বললেন, ‘আপনি আর আমাদের ছেড়ে যাবেন না। আপনি চলে যাওয়ায় আমার এত কষ্ট হয়েছে যে আমি বলে বোঝাতে পারব না।’ঘরের মাঠে মুম্বইয়ের বিরুদ্ধে শেষ ম্যাচের আগে কেকেআর ফ্যানদের সঙ্গে দেখা করেন গম্ভীর। তাঁদের সমস্ত প্রশ্নের উত্তর দেন। গম্ভীরকেপেয়ে দারুণ খুশি দলের ফ্যানরা। অভিষেক তাঁদের মধ্যেই একজন। তিনি বলেন, 'আমি আপনার অন্যতম বড় ফ্যান। আমি শুধু একটা কথাই বলতে চাই, আপনি আর আমাদের ছেড়ে যাবেন না। আপনি চলে যাওয়ায় আমার এত কষ্ট হয়েছে যে আমি বলে বোঝাতে পারব না। আমি একটি বাংলা গানের কথা আপনাকে বলতে চাই - তোমায় হৃদমাঝারে রাখব, ছেড়ে দেব না। ছেড়ে দিলে সোনার গৌর আর যে পাব না। আপনি আমার হৃদয়ে আছেন। আমাদের ছেড়ে কখনও যাবেন না। আমাদের কষ্ট দেবেন না স্যার। আমরা আপনাকে কখনও ছাড়তে চাই না। প্লিজ, প্লিজ।’

চলতি মরসুমে গম্ভীরের হাত ধরেই ছন্দে ফিরেছে শ্রেয়াস আইয়ারদের দল। এমনটাই মত ক্রিকেট বিশেষজ্ঞদের। সুনীল নারাইনকে ফের ওপেন করতে নামানো গম্ভীরের পরিকল্পনারই ফসল বলে মনে করেন তাঁরা। ২০১৭ সাল থেকে ২০২৪ পর্যন্ত সময়টা একেবারেই ভাল যায়নি কেকেআর-এর। গম্ভীর শিবিরে ফিরতেই শীর্ষে উঠে এসেছে নাইটরা।       

Advertisement

আরও পড়ুন

Advertisement