scorecardresearch
 

IPL 2024 KKR vs RCB: KKR-র বিরুদ্ধে রেকর্ডে পিছিয়ে RCB, অঙ্ক বদলাতে পারবে বিরাট কোহলিরা ?

সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধ প্রথম ম্যাচে দুরন্ত ছন্দে দেখা গিয়েছিল কলকাতা নাইট রাইডর্সের (Kolkata Knight Riders) আন্দ্রে রাসেলকে (Andre Russell)। ঘরের মাঠে তাঁর দাপট দেখে দারুণ খুশি হয়েছিলেন কেকেআর সমর্থকরা। তাঁর বিদ্ধীসং ব্যাটিং-এ ভর করেই ২০০ পেরিয়েছিল কেকেআর-এর রান। তবে বেঙ্গালুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের আগে ব্যাট করতেই নামতে চাইছেন না ক্যারেবিয়ান তারকা।

Advertisement
নাইট বাহিনীর বিরুদ্ধে রেকর্ডে পিছিয়ে, অঙ্ক বদলাতে পারবে RCB? নাইট বাহিনীর বিরুদ্ধে রেকর্ডে পিছিয়ে, অঙ্ক বদলাতে পারবে RCB?
হাইলাইটস
  • বিরাটদের বিরুদ্ধে দ্বিতীয় জয়ের লক্ষ্যে KKR

IPL 2024, RCB vs KKR: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) 17 তম মরসুমের -10 নম্বর ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এই ম্যাচে আরসিবি-র অধিনায়কত্ব করছেন ফাফ ডু প্লেসিস, আর কেকেআরের দায়িত্ব শ্রেয়াস আইয়ারের কাঁধে। দুই দলের মধ্যে এই ম্যাচটি বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে।

উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। যেখানে RCB CSK-এর হাতে প্রথম ম্যাচ হেরে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে একটি দর্শনীয় জয় নথিভুক্ত করেছে। IPL-এ এখন পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে 32টি ম্যাচ খেলা হয়েছে। এই সময়ের মধ্যে, RCB জিতেছে 14 ম্যাচে এবং KKR জিতেছে 18 ম্যাচে। 2015 সাল থেকে আরসিবি কেকেআরকে তার হোম গ্রাউন্ডে হারায়নি। এমতাবস্থায় এই খরার অবসান ঘটানোই লক্ষ্য আরসিবি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য প্লেয়িং-11: বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), ক্যামেরন গ্রিন, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, অনুজ রাওয়াত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, আলজারি জোসেফ/রিস টপলে, মায়াঙ্ক ডাগর, মোহাম্মদ সিরাজ, যশ দয়াল।
ইমপ্যাক্ট প্লেয়ার: মহিপাল লোমরর।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য প্লেয়িং-11: ফিল সল্ট (উইকেটরক্ষক), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), নীতীশ রানা, রমনদীপ সিং, রিংকু সিং, আন্দ্রে রাসেল, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী।
ইমপ্যাক্ট প্লেয়ার: সুয়াশ শর্মা।
 


 

Advertisement