scorecardresearch
 

IPL 2021, RCB Vs PBKS : আউট না নটআউট? K L Rahul কো গুসসা কিঁউ আয়া...

IPL 2021, RCB Vs PBKS: দেবদত্তর রিভার্স সুইপ যে এমন কাণ্ড ঘটাবে তা কে জানত! রবি বিষ্ণোইয়ের বল। তিনি রিভার্স সুইপ করতে যান। আর তা জমা হয় কে এল রাহুলের হাতে।

Advertisement
আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়েছেন কে এল রাহুল। ছবি: আইপিএলটি২০ডটকম আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়েছেন কে এল রাহুল। ছবি: আইপিএলটি২০ডটকম
হাইলাইটস
  • রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পঞ্জাব কিংসের বিরুদ্ধে রবিবার আইপিএল ম্যাচ ছিল
  • পঞ্জাবের ক্যাপ্টেন কে এল রাহুল ময়দানে আম্পায়ারদের সঙ্গে কার্যত বচসায় জড়িয়ে পড়েন
  • কী এমন হয়েছিল মাঠে

IPL 2021, RCB Vs PBKS: রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পঞ্জাব কিংসের বিরুদ্ধে রবিবার আইপিএল ম্যাচ ছিল। বেঙ্গালুরু টসে জেতে। এবং সিদ্ধান্ত নেয় ব্যাট করার। তবে তাদের ইনিংস ৮ ওভার এমন কিছু হয়েছে, যখন পঞ্জাবের ক্যাপ্টেন কে এল রাহুল ময়দানে আম্পায়ারদের সঙ্গে কার্যত বচসায় জড়িয়ে পড়েন।

শুরু ভাল
পঞ্জাবের বিরুদ্ধে ভালই শুরু করেছিল বেঙ্গালুরু। বিরাট কোহলি আর দেবদত্ত পডিক্কল জুটি ভাল খেলছিল। আর তাঁর পঞ্জাবের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ান।

এবার চলে যাই অষ্টম ওভারের খেলায়। তখন বল করছিলেন রবি বিষ্ণোই। সেই ওভারের চতুর্থ বলের সময় একটা ঘটনা ঘটে। যা নিয়ে হইচই পড়ে যায়। গোটা ময়দানে তার বেশ ছড়িয়ে পড়ে।

IPL_K_L_Rahul_starts_argument_with_umpire_over_Devdutt_Padikkal_not_out_decision_in_RCB_PBKS_match_abk_Three

দেবদত্তের রিভার্স সুইপ
দেবদত্তর রিভার্স সুইপ যে এমন কাণ্ড ঘটাবে তা কে জানত! রবি বিষ্ণোইয়ের বল। তিনি রিভার্স সুইপ করতে যান। আর তা জমা হয় কে এল রাহুলের হাতে। উইকেটকিপিং করছিলেন রাহুল। তিনি আউটের জন্য আবেদন করেন।

তবে আম্পায়ার তাঁর আবেদন বিশেষ সাড়া দেননি। তাঁকে নট আউট বলে দেন। এরপর পঞ্জাব রিভিউ নেয়। তবে তখনও সিদ্ধান্ত একই থাকে। মানে নট আউটই বলা হয়।

IPL_K_L_Rahul_starts_argument_with_umpire_over_Devdutt_Padikkal_not_out_decision_in_RCB_PBKS_match_abk_five

রাহুল রেগে গেলেন
এরপরই যেন মেজাজ হারান রাহুল। তার কারণ, যখন থার্ড আম্পায়ার সিদ্ধান্ত নেন, তখন আল্ট্রা এজে দেখা যায়, যখন বল গ্লাভস থেকে বেরিয়ে যাচ্ছিল, তখন হালকা ছুঁয়েছে। এরপরও তাঁকে নট আউট বলে দেওয়া হয়। আর এরপরই মেজাজ হারান রাহুল।

তিনি সোজা পৌঁছন আম্পায়ারের কাছে। আল্ট্রা এজের ব্যাপারে বলা হয়। তবে আম্পায়ার আর সিদ্ধান্ত বদল করেননি। তখন সেই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলেন কমেন্টেটররা। কমেন্ট্রি বক্সে ছিলেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর, আকাশ চোপড়া-সহ আরও অনেকে। তাঁরা প্রশ্ন তোলেন কী করে এই সিদ্ধান্ত নেওয়া হল? 

সোশ্য়ালে ঝড়
একই প্রতিক্রিয়া দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। নেট ব্যবহারীকারীরা সেই প্রশ্নই তোলেন। প্রযুক্তি থাতার পরও কী করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেন তাঁরা। দেবদত্ত তাঁর ইনিংসে ৪০ রান করেন। তবে পরে রাহুল তাঁর ক্যাচ ধরেন।

 

Advertisement