scorecardresearch
 
 

টি২০ বিশ্বকাপের আগে ভ্রমণ! ম্যাঞ্চেস্টারে বুমরা-সঞ্জনা, Viral ছবি

মুম্বই ইন্ডিয়ান্সের সাথে সংযুক্ত আরব আমিরশাহীতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2021-এর ব্যস্ত মরশুমের পর ভারতের ফাস্ট বোলার জসপ্রীত বুমরা যুক্তরাজ্যে একটি ছোট বিরতি উপভোগ করছেন।

ম্যাঞ্চেস্টারে বুমরা ও সঞ্জনা। ম্যাঞ্চেস্টারে বুমরা ও সঞ্জনা।
হাইলাইটস
  • এবার ইংল্যান্ডে জসপ্রীত বুমরা
  • সস্ত্রীক ম্যাঞ্চেস্টারে বুমরা ও সঞ্জনা
  • ম্যাঞ্চেস্টারে ঘুরছেন বুমরা দম্পতি

মুম্বই ইন্ডিয়ান্সের সাথে সংযুক্ত আরব আমিরশাহীতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) 2021-এর ব্যস্ত মরশুমের পর ভারতের ফাস্ট বোলার জসপ্রীত বুমরা যুক্তরাজ্যে একটি ছোট বিরতি উপভোগ করছেন।


আইপিএল ২০২১-এ বুমরার প্রচারণা এই মাসের শুরুতে শেষ হয়ে গিয়েছিল যখন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই লিগ পর্বে ৭টি জয় এবং ৭টি পরাজয়ের সাথে পঞ্চম স্থানে উঠে এসেছিল।

বুমরা এখন তার স্ত্রী সঞ্জনা গণেশানের সাথে ম্যাঞ্চেস্টারে রয়েছেন, যিনি আইপিএল ২০২১-র কভারিং সম্প্রচার দলের অংশ ছিলেন।

তারকা দম্পতি দ্য থিয়েটার অব ড্রিমস পরিদর্শন করেছেন, যা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হোম গ্রাউন্ড এবং যুক্তরাজ্যের সবচেয়ে বড় স্টেডিয়াম যেখানে প্রায় ৭৫হাজার আসন ধারণক্ষমতা রয়েছে। বুমরা এমনকি ব্যক্তিগতকৃত ম্যান ইউনাইটেড জার্সি পেয়েছিলেন যার ৯৩ নম্বর এবং পিছনে নাম ছাপা হয়েছিল।

 

 


বুমরাহ ১৪ ম্যাচে ২১ উইকেট নিয়ে এই মরশুমে বল নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম সেরা পারফর্মার ছিলেন। এই মরশুমের বোলারদের মধ্যে বর্তমানে তিনি তৃতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

সংযুক্ত আরব আমিরশাহীতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে যোগ দেবেন ২৭ বছর বয়সী। ভারত বুধবার তাদের ১৫ সদস্যের দলে একটি পরিবর্তন এনেছে অলরাউন্ডার অক্ষর প্যাটেলের পরিবর্তে শার্দুল ঠাকুরকে।


ভারতের টি -টোয়েন্টি বিশ্বকাপে ম্যাচ
• ভারত-পাকিস্তান ২৪ অক্টোবর
• ভারত-নিউজিল্যান্ড ৩১ অক্টোবর
• ভারত-আফগানিস্তান ৩ নভেম্বর
• ভারত- B ১ নভেম্বর ৫
• ইন্ডিয়া- A ২ নভেম্বর ৮


আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঈশান কিশাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন , শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি।

স্ট্যান্ড-বাই খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার, দীপক চাহার, অক্ষর প্যাটেল।

নিম্নলিখিত ক্রিকেটাররা দুবাইতে টিমের বায়ো-বাবলে যোগ দেবেন এবং টিম ইন্ডিয়াকে তাদের প্রস্তুতিতে সহায়তা করবে:

আভেশ খান, উমরান মালিক, হর্ষল প্যাটেল, লুকমান মেরিওয়ালা, ভেঙ্কটেশ আইয়ার, কর্ণ শর্মা, শাহবাজ আহমেদ এবং কে গৌথম।