scorecardresearch
 

IPL 2023: গুরুতর চোট, IPL-এ খেলতে পারবেন না কেন উইলিয়ামসন

চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গেলেন কেন উইলিয়ামসন। আইপিএল-এর প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে মারাত্মকভাবে আহত হন গুজরাত টাইটান্সের ক্রিকেটার। চেন্নাই সুপার কিংসকে সেই ম্যাচে ৫ উইকেটে হারালেও উইলিয়ামসনের চলে যাওয়া বিরাট বড় ধাক্কা হতে পারে গুজরাতের জন্য। 

Advertisement
কেন উইলিয়ামসন কেন উইলিয়ামসন
হাইলাইটস
  • চোট পেয়েছেন উইলিয়ামসন
  • আইপিএল থেকে ছিটকে গেলেন তারকা

চোটের জন্য আইপিএল (IPL 2023) থেকেই ছিটকে গেলেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। আইপিএল-এর প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে মারাত্মকভাবে আহত হন গুজরাত টাইটান্সের (Gujarat Titans) ক্রিকেটার। চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) সেই ম্যাচে ৫ উইকেটে হারালেও উইলিয়ামসনের চলে যাওয়া বিরাট বড় ধাক্কা হতে পারে গুজরাতের জন্য। 

রবিবার সকালে এই খবর জানানো হয় গুজরাতের দলের তরফ থেকে। ট্যুইটারে লেখা হয়, 'আমাদের কারাপ লাগছে এটা জানাতে জে,কেন উইলিয়ামসন এবারের আইপিএল-এ আর খেলবেন না। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে গিয়ে চোট পান তিনি। সেই চোটের জন্যই আইপিএল-এর বাকি ম্যাচে খেলা হবে না উইলিয়ামসনের। আমরা আশা করছি ও দ্রুত ফিরে আসবে।' আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে (Narendra Modi Cricket Stadium) অনুষ্ঠিত এই ম্যাচেই, চোট পান নিউজিল্যান্ড তারকা কেন উইলিয়ামসন। প্রথম ইনিংসে ফিল্ডিং-এর সময়, ঋতুরাজ গায়কোয়াড়ের একটি শট বাঁচাতে গিয়েই চোট পান তিনি। স্পটজাম্প দিয়ে ছয় রান বাঁচান তিনি। কিন্তু বল মাটিতে পড়ে বাউন্ডারিতে টাচ করে। ফলে, চার রান পায় চেন্নাই। কিন্তু এই শট বাঁচাতে গিয়েই হাঁটুতে চোট পান এই কিউয়ি তারকা। অনেকটা উঁচু থেকে বেকায়দায় মাটিতে পড়েন তিনি। আর তারপরই তাঁর শরীরী ভাষা দেখে পরিস্কার বোঝা যায় যে, তিনি চোটের কবলে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন ফিজিও এবং সাপোর্ট স্টাফরা।

আরও পড়ুন: ক্রিকেটার এবং লিডার হিসেবে উন্নতি করছেন সঞ্জু স্যামসন, বলছেন জো রুট

Advertisement

সেই ম্যাচে আর নামতে পারেননি উইলিয়ামসন। ম্যাচ শেষে গুজরাত অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেন, 'নিশ্চিত হাঁটুর চোট। কিন্তু স্ক্যান এবং ডাক্তারি পরামর্শের পরেই বোঝা যাবে যে, চোট কতটা গুরুতর। তবে চোটের প্রভাব এতটাই বেশি ছিল যে, মাঠ ছাড়তে বাধ্য হন উইলিয়ামসন। ম্যাচের পর সাংবাদিক সমেলনে (Post-Match press conference) এসে পান্ডিয়া জানান, উইলিয়ামসনের সঙ্গে কথা হয়েছে তাঁর। তবে স্ক্যান এবং ডাক্তারি পরামর্শের আগে সেইভাবে কিছু বলা সম্ভব নয়। ' যদিও এখন জানা গিয়েছে এবারের আইপিএল অভিযান শেষ কিউয়ি তারকার।   

আরও পড়ুন: 'কিল্লা উখড় গেলা', IPL-এ ভোজপুরি কমেন্ট্রিতে মজে ক্রিকেটপ্রেমীরা
চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ জেতার পর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামছে গতবারের চ্যাম্পিয়নরা। মঙ্গলবার দ্বিতীয় ম্যচে মুখোমুখি হবে তারা। 

Advertisement