scorecardresearch
 

"কভি না কভি তো হারেঙ্গে", ভারত হারতেই ধোনির পুরনো ভিডিও ভাইরাল

পাকিস্তানের সঙ্গে টি২০ বিশ্বকাপের ম্যাচ হারার পরই মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর পুরনো একটি ভিডিও এখন সোস্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে ধোনি হারার আগাম ভবিষ্যদ্বাণী করছেন।

Advertisement
ধোনির ভবিষ্যদ্বাণী সত্যি হল ধোনির ভবিষ্যদ্বাণী সত্যি হল
হাইলাইটস
  • কখনও না কখনও হারতে হবে বলেন ধোনি
  • ধোনির পুরনো ভিডিও এখন ভাইরাল
  • সকলেই ধোনিকে ভবিষ্যৎদ্রষ্টা বলছেন

"কভি না কভি তো হারেঙ্গে", মহেন্দ্র সিং ধোনির দীর্ঘদিন আগে করা বক্তব্যই এখন ভাইরাল। পাকিস্তানের কাছে বিশ্বকাপে প্রথম বার হারের স্বাদ বিরাট কোহলি বাহিনীকে পেতে হয়েছে। আর তারপরই ধোনির সেই পুরনো বক্তব্য ভাইরাল।

মেন্টর ধোনির ভিডিও ভাইরাল

পাকিস্তান বিশ্বকাপে প্রথম ভারতকে হারিয়ে আনন্দে আত্মহারা। ১২ বার মুখোমুখি হয়ে প্রথমবার জয় হাসিল করেছেন তারা। রবিবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারতকে ১০ উইকেটে হারিয়ে জোরদার জয় রেজিস্টার করেছে। তারপরেই মহেন্দ্র সিং ধোনির একটা পুরনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ধোনি আবার এই বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হয়ে দলের সঙ্গে রয়েছেন। ফলে ভিডিওটি আলাদা মাত্রা পেয়েছে।

কোনও না কোনও দিন জয়ের রেকর্ড ভাঙবেই

ভিডিওতে মহেন্দ্র সিং ধোনিকে বলতে দেখা যাচ্ছে, তাতে ধোনি বলছেন, বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে ভারতের জয়ের ধারা চলছে। ভালো কথা। কিন্তু কখনও না কখনও হারতেই হবে। এখন, আগামীকাল কিংবা ৫০ বছর পর। কোনও না কোনও দিন এই ধারা ভাঙবেই। এই ভিডিওটি ২০১৬ সালের পর পোস্ট ম্যাচ সেশনে অধিনায়ক ধোনি সেই সময় বলেছিলেন। তিনি সত্যি কথাই বলেছিলেন, যে রেকর্ড তৈরি হয় ভাঙ্গার জন্য। কোনও রেকর্ডই চিরকাল অক্ষত থাকে না। হতে পারে ১০ বছর, ২০ বছর অথবা ৫০ বছর পর।

টুইটারে প্রশংসা ধোনির 

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই টুইটার ইউজাররা মহেন্দ্র সিং ধোনির বাস্তব অভিজ্ঞতা এবং জ্ঞান সম্পর্কে তারিফ করছেন। তাঁরা বলেছেন, হ্যা এটা একটা খেলার অংশ। কখনও তুমি জিতবে, কখনও হারবে। ভারত এত বছর ধরে বিজয়ী থাকার জন্য ভারতকে ধন্যবাদ জানাই। টুইটার ব্যবহারকারীরা জানিয়েছেন, কেউ কখনো চিরদিন কোনও রেকর্ড ধরে রাখতে পারে না। আরেক টুইটারব্যবহারকারীর বক্তব্য, হয়তো পরে আবার ভারত জিতবে। এটা খেলার অংশ। সুতরাং এটা নিয়ে অতিরিক্ত আবেগপ্রবণ হওয়ার কোনও জায়গা নেই। পাকিস্তান ভালো খেলেছে ও জিতেছে।

 

Advertisement