scorecardresearch
 

KKR Celebration At Eden Gardens: ২৩ জুলাই KKR-এর ট্রফি জেতার সেলিব্রেশন ইডেনে, আসবেন গম্ভীর?

KKR Celebration At Eden Gardens: ১০ বছর পর আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তবে ২০২৪-এর আইপিএল-এর পর সেলিব্রেশন হয়নি। টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) থাকায় আমেরিকায় উড়ে যেতে হয়েছিল রিঙ্কু সিং (Rinku Singh), মিশেল স্টার্ক (Mitchel Starc), আন্দ্রে রাসেল (Andre Russell), রহমানুল্লাহ গুরবাজদের (Rahmanullah Gurbaz)। ফলে ট্রফি নিয়ে আর কলকাতাতেই ফেরা হয়নি কেকেআর-এর। সেই ট্রফি জেতার মাস দুয়েক পর হচ্ছে সেলিব্রেশন। 

Advertisement
শ্রেয়াস আইয়ার রবিবার আইপিএল শিরোপা জয়ে কেকেআরকে নেতৃত্ব দিয়েছেন। (সৌজন্যে: শ্রেয়াস আইয়ারের ইনস্টাগ্রাম) শ্রেয়াস আইয়ার রবিবার আইপিএল শিরোপা জয়ে কেকেআরকে নেতৃত্ব দিয়েছেন। (সৌজন্যে: শ্রেয়াস আইয়ারের ইনস্টাগ্রাম)
হাইলাইটস
  • ২৩ জুলাই ইডেনে আইপিএল-এর ট্রফি জয়ের সেলিব্রেশন
  • ২ মাস পর উৎসবে মাতবে কলকাতা

১০ বছর পর আইপিএল (IPL 2024) চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তবে ২০২৪-এর আইপিএল-এর পর সেলিব্রেশন হয়নি। টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) থাকায় আমেরিকায় উড়ে যেতে হয়েছিল রিঙ্কু সিং (Rinku Singh), মিশেল স্টার্ক (Mitchel Starc), আন্দ্রে রাসেল (Andre Russell), রহমানুল্লাহ গুরবাজদের (Rahmanullah Gurbaz)। ফলে ট্রফি নিয়ে আর কলকাতাতেই ফেরা হয়নি কেকেআর-এর। সেই ট্রফি জেতার মাস দুয়েক পর হচ্ছে সেলিব্রেশন। 

কবে হবে কেকেআর-এর সেলিব্রেশন?
কলকাতা নাইট রাইডার্স ২৩ জুলাই ইডেন গার্ডেন্সে (Eden Gardens) তাদের ২০২৪ সালের আইপিএল জয়ের সেলিব্রেশন হবে বলে জানা গিয়েছে সংবাদ সংস্থা পিটিআই সূত্রে। শোনা যাচ্ছে, শাহরুখ খান (Shah Rukh Khan) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir) এই অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আসলে আইপিএলের পরেই ছিল টি২০ বিশ্বকাপ। আর কেকেআরের একাধিক প্লেয়ারই আইপিএলের পাট চুকিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লাইট ধরছিলেন। যে কারণে মুলতুবি হয়ে গিয়েছিল কলকাতার জয়ের সেলিব্রেশন।

সেলিব্রেশনে আসবেন গম্ভীর?
কলকাতাকে ট্রফি জেতানোর পরে ভারতীয় দলের কোচ নিযুক্ত হয়েছেন গৌতম গম্ভীর। ভারতীয় দলের (Team India) দায়িত্ব ছেড়ে কি তিনি আসতে পারবেন? সূত্রের খবর এই সেলিব্রেশনে তাঁর হাজির থাকার কথা রয়েছে। থাকবেন শাহরুখ খানও। তবে এখনও সরকারিভাবে কোনও তারিখ ঘোষণা হয়নি।   

আরও পড়ুন


অবশেষে হচ্ছে সেলিব্রেশন
২০১২ এবং ২০১৪ সালে কেকেআর-এর প্রথম দুই আইপিএল ট্রফি জয়ের পর কিন্তু কলকাতায় ফিরে উৎসবে মেতেছিল পুরো দল। সঙ্গে আবেগে ভেসেছিল তিলোত্তমা। তবে এবার আর তা হয়নি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এই বছর যাবতীয় সেলিব্রেশন শিকেয় তোলা হয়েছিল। কেকেআর হেড কোচ চন্দ্রকান্ত পণ্ডিত (Chandrakanta Pandit) বলছিলেন, ‘সমর্থকদের কাছে ফিরে যেতে কোন টিম না চায়? আমাদেরও তো ইচ্ছে ছিল যে, ট্রফি নিয়ে ইডেন ফিরব। কিন্তু হল না। কী আর করা যাবে?’ তবে সমস্ত বাধা কাটিয়ে ২ মাস পর হচ্ছে সেলিব্রেশন।
  

Advertisement

Advertisement