scorecardresearch
 

KL Rahul Athiya Shetty Honeymoon: এখনই নয়, কবে-কোথায় হানিমুনে যাচ্ছেন রাহুল-আথিয়া?

সোমবার বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির (Athiya Shetty) সঙ্গে গাঁটছড়া বাধলেন ভারতের তারকা ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul)। এই বিয়ে নিয়ে ভারতের ফ্যানদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছিল। আথিয়ার বাবা সুনীল শেঠির (Suniel Shetty) খান্ডালা ফার্ম হাউসে বিয়ে হয় রাহুল ও আথিয়ার (KL Rahul-Athiya Shetty)। তবে এবার ফ্যানদের প্রশ্ন বিয়ের পর কোথায় হানিমুনে যাবেন এই তারকা কাপল?

কেএল রাহুল ও আথিয়া শেঠি কেএল রাহুল ও আথিয়া শেঠি
হাইলাইটস
  • আইপিএল-এর পর হানিমুনে যাচ্ছেন রাহুল-আথিয়া
  • সোমবার গাঁটছড়া বাঁধলেন দুই তারকা

সোমবার বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির (Athiya Shetty) সঙ্গে গাঁটছড়া বাধলেন ভারতের তারকা ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul)। এই বিয়ে নিয়ে ভারতের ফ্যানদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছিল। আথিয়ার বাবা সুনীল শেঠির (Suniel Shetty) খান্ডালা ফার্ম হাউসে বিয়ে হয় রাহুল ও আথিয়ার (KL Rahul-Athiya Shetty)। তবে এবার ফ্যানদের প্রশ্ন বিয়ের পর কোথায় হানিমুনে যাবেন এই তারকা কাপল? যদিও এখনই হানিমুন করতে যাওয়া হচ্ছে না রাহুল ও আথিয়ার। এমনকি একের পর এক গুরুত্বপূর্ণ সিরিজ ও আইপিএল থাকায় এখনই রিশেপশন হচ্ছে না তাদের।

কেন হানিমুনে যাওয়া হচ্ছে না রাহুল-আথিয়ার?
এই মুহূর্তে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলছে ভারতীয় দল (Team India)। সেই দলে থাকলেও ছুটি নিয়ে বিয়ে সেরেছেন রাহুল। এরপর টি২০ সিরিজের দলে তাঁকে নেওয়া হয়নি। তবে তারপরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। সেই দলে রয়েছেন ভারতের উইকেটকিপার ব্যাটার। চার ম্যাচের টেস্ট সিরিজ ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভারত এই সিরিজে জিতলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে যাবে। আবার আইপিএল-ও রয়েছে। সেখানে লখনউ সুপার জায়েন্টসের অধিনায়কত্ব করতে দেখা যাবে রাহুলকে। ফলে আগামী তিন মাস বেশ ব্যস্ত থাকতে হবে ভারতীয় দলের ক্রিকেটারকে। 

ছবি শেয়ার করেছেন রাহুল
ছবি শেয়ার করেছেন রাহুল

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া, দেখুন বিয়ের অ্যালবাম

সেই জন্যই হানিমুন ট্রিপ বাতিল করতে বাধ্য হয়েছেন রাহুল-আথিয়া। মার্চ মাসের শেষে আইপিএল শেষ হবে। তারপর দুটি রিশেপশন আয়োজিত হবে দুই পরিবারের পক্ষ থেকে। এমনটাই জানিয়েছেন আথিয়ার বাবা সুনীল শেট্টি। এরপরেই ইউরোপে হানিমুন করতে যেতে পারেন রাহুল ও আথিয়া।

আরও পড়ুন: রাহুল-আথিয়ার বিয়েতে গেস্ট কারা? তারকা-খচিত তালিকা  

ব্যস্ত রয়েছেন আথিয়াও
নিজের একটি ইউটিউব চ্যানেল চালু করেছেন বলিউড অভিনেত্রী আথিয়া। ফলে সেই চ্যানেল নিয়ে কিছুটা ব্যস্ত রয়েছেন কেএল রাহুলের স্ত্রী। দুই জনই ব্যস্ত থাকায় এখনই হানিমুনে যাওয়া হচ্ছে না রাহুল ও আথিয়ার। সুনীল শেট্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, ছেলে আহানের সঙ্গে বাইরে দাঁড়িয়ে থাকা সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন সুনীল। সেই সময়ই জানান, আইপিএল-এর পর মুম্বই ও বেঙ্গালুরুতে রিশেপশন হবে।